আনলিমিটেড ফ্রি USA নাম্বার নিয়ে নিন যত খুশি তত কোন রকম ঝামেলা ছাড়াই এই অ্যাপসের মাধ্যমে।

আসসালামুআলাইকুম বন্ধুরা কেমন আছেন সবাই আশা করি ভাল আছেন আজ আমি আপনাদের মাঝে আরও একটি নতুন ট্রিকস শেয়ার করার জন্য এসেছি।

 

আমি আজ আপনাদের দেখাবো কিভাবে আনলিমিটেড USA বা আমেরিকার নাম্বার নিবেন। আপনারা যারা এই ট্রিক্সটি জানেন না বা কিভাবে করবেন তা বুঝতে পারছেন না তাদের জন্য আজকে আমার এই পোস্ট টি। আপনারা অসংখ্য আমেরিকার আনলিমিটেড নাম্বার নিতে পারবেন খুব সহজেই। এর জন্য আপনাদেরকে ছোট্ট একটি কাজ করতে হবে।এই অ্যাপসটি আপনারা প্লে স্টোরে সার্চ করলে পেয়ে যাবেন। তাই আপনারা চাইলে আমার দেয়া লিঙ্ক থেকে অথবা প্লে স্টোর থেকে সার্চ করে ডাউনলোড করতে পারেন। অ্যাপস এর নাম হচ্ছে 2nd line. অ্যাপসটি ডাউনলোড করার পর আপনাকে যা করতে হবে তা হল ডাউনলোডকৃত অ্যাপ টি ইনস্টল দিতে হবে তারপর আপনারা অ্যাপটি ওপেন করবেন। ওপেন করার পর আপনারা স্টার্ট বাটনে ক্লিক করবেন। তারপর আপনারা সাইনআপ এ ক্লিক করবেন।সাইনআপ এ ক্লিক করার পর আপনার যেকোনো একটি ইমেইল দিবেন চাইলে আপনার ইমেইল দিয়ে দিতে পারেন। ইমেইল টি দেয়ার পর তারপর আপনারা যেকোনো একটি পাসওয়ার্ড সেট করে দিবেন।পাসওয়ার্ড দেয়ার পর আপনাদের সামনে ক্যাপচা অটো ফিলাপ হয়ে যাবে যদি ক্যাপচা দিতে বলে তাহলে ফিলাপ করে দিবেন।তারপর আপনার সেট আপ বাটনে ক্লিক করে সবকিছু এলাও করে দিবেন। এলাও করে দেওয়ার পর আপনাদের কাছে কান্ট্রি কোড দিতে বলবে আপনারা তিন সংখ্যার যেকোনো একটি কান্ট্রি কোড দিতে পারেন অথবা আমার দেখানো পিকচারের মত ট্রাই করতে পারেন।কান্ট্রি কোড দেওয়ার পর আপনাদের কাছে অনেকগুলো নাম্বার আসবে আপনারা সেখান থেকে যে কোন একটি নাম্বার সিলেক্ট করে দিবেন তাহলেই ওই নাম্বারটা আপনি ব্যবহার করতে পারবেন। কোন কিছু একাউন্ট খোলার সময় ভেরিফিকেশন কোড অ্যাপস এর ভিতর দেখতে পাবেন।আপনাদের কাছে যদি নাম্বার সহ না করে তাহলে আপনারা পরবর্তী দিনে আবার ট্রাই করে দেখতে পারেন তাহলে কাজ হবে। আমি যেই অ্যাপসটি কথা বললাম সেটি দিয়ে শুধুমাত্র আনলিমিটেড USA এর নাম্বার ব্যবহার করতে পারবেন কোন রকম ঝামেলা ছাড়াই। আমরা চাইলেই এই অ্যাপটির বিভিন্ন রকম ভিডিও দেখতে পারেন। এই নাম্বার দিয়ে আপনারা আনলিমিটেড রেফার করতে পারবেনন ক্লিপ ক্লাপস এবং আরো অন্যান্য অ্যাপসে।

 

আমার আগের পোস্টটি ছিল কিভাবে আপনারা আনলিমিটেড ভাবে পোল্যান্ড এর নাম্বার নিতে পারবেন।এই পোস্ট টি দেখে নিতে পারেন এখান থেকে

তাহলে আজকের মতো এই পর্যন্তই। আপনাদের যদি এই পোষ্ট সম্পর্কে কোন সমস্যা থাকে তাহলে কমেন্টে জানাতে পারেন। পরবর্তীতে আবার আসবো আপনাদের মাঝে কোনো একটি নতুন পোস্ট নিয়ে সেই পর্যন্ত সবাই ভাল থাকুন সুস্থ থাকুন ধন্যবাদ।

Related Posts

8 Comments

মন্তব্য করুন