আনলিমিটেড ভেরিফাই জিমেইল একাউন্ট খুলুন নাম্বার ছাড়াই

আসসালামু আলাইকুম বন্ধুরা কেমন আছেন আপনারা সবাই আশা করি অনেক ভাল আছেন।

বন্ধুরা জিমেইলের প্রয়োজন নেই বর্তমানে এমন কোন ওয়েবসাইট নেই। জিমেইল বর্তমানে খুব গুরুত্বপূর্ণ এবং প্রয়োজনীয় একটি জিনিস। অনেকেই ইন্টারনেটে বিভিন্ন অনলাইনে কাজ করে থাকে সে জন্য অনেকের আনলিমিটেড জিমেইল এর প্রয়োজন হয় আবার অনেকেই সিপিএ মার্কেটিং এর কাজ করে সেখানে দেখা যায় যে প্রতিদিন অনেক অনেক জিমেইল এর প্রয়োজন হয়।

কিন্তু জিমেইল খুলতে গেলে মোবাইল নাম্বারের প্রয়োজন পড়ে! আপনি মোবাইল নাম্বার ছাড়া জিমেইল একাউন্ট খুলতে পারবেন না যদি খুলেও থাকেন তারপর সে জিমেইল গুলো বেশি দিন থাকবে না একদিন বা দুইদিন পরে সেই জিমেইল গুলো আপনার নাম্বার দিয়ে ভেরিফাই করতে চাইবে তখন আপনি স্বি জিমেইল গুলো আর ব্যবহার করতে পারবেন না। অনেকেই টেম্প মেইল ব্যবহার করে থাকেন কিন্তু সেগুলো ভেরিফাইনা। কিন্তু আজকে আমি যে ট্রিকসটি বলবো সেটার মাধ্যমে আনলিমিটেড জিমেইল একাউন্ট খুলতে পারবেন।

বন্ধুরা প্রথমে প্লে স্টোর থেকে একটি অ্যাপস ডাউনলোড করবেন (2nd line) লিখে প্লে স্টোরে সার্চ করলে চলে আসবে এই অ্যাপসটি তারপর অ্যাপসটা অপেন করবেন এবং যেকোনো একটা জিমেইল দিয়ে সাইন আপ করবেন। ভুল হলেও সমস্যা নেই তারপর সাইন আপ হয়ে গেলে সেটিংস গুলো দিয়ে দিবেন যা যা চাইবে। এরপর আপনার লোকেশন চাইলে স্কিপ করে দিবেন তারপর একটি খালি ঘর আসবে সেখানে আপনি 315 লিখে সার্চ করবেন, তারপর অনেকগুলো নাম্বার দেখতে পাবেন সেখান থেকে একটি নাম্বার সিলেক্ট করবেন। তারপর নেক্সট এ ক্লিক করবেন এরপর আপনার সামনে একটি ইন্টারফেস আসবে সেখান থেকে আপনার নাম্বারটি কপি করবেন।

এখন আপনি জিমেইল খুলেন যখন নাম্বার চাইবে এই নাম্বারটি দিয়ে দিবেন তারপর ভেরিফিকেশন মেসেজটি আপনার এই অ্যাপসে আসবে এবং আপনি সেটি ভেরিফাই করে নিতে পারবেন। বন্ধুরা আপনারা এভাবে হাজার হাজার জিমেইল একাউন্ট খুলতে পারবেন একদম ফ্রিতে।

Related Posts