আনলিমিটেড Dogecoin ইনকাম করুন মাত্র ১ ক্লিকেই। মাত্র ৫ কয়েন হলেই উইথড্র।

অনলাইন মানেই হলো বিশ্বের সাথে আমাদের বন্ধুত্বের সম্পর্ক। আর সেই বন্ধুর থেকে যদি দৈনিক পকেট খরচের টাকা ইনকাম করা যায় তাতে ক্ষতি কি। বর্তমান বাজারে মুদ্রার চাইতে ক্রিপ্টো কারেন্সিগুলো বেশি সহায়ক হয়ে উঠছে আমাদের পক্ষে। সেরকম ই একটি কারেন্সির নাম Doge coin। যেগুলো ভাঙ্গিয়ে আমরা টাকা নিতে পারবো বিকাশ একাউন্টে, অথবা খরচ করতে পারবো আমাদের অনলাইন ব্যবসায়। আর সেই কয়েন যদি ইনকাম হয় মাত্র কোনো কাজ না করেই তাহলে তো কথাই নেই। অনলাইনে অপচয় করা আমাদের সময় থেকে কিছু সময় এখানে দিলেই মিলবে হাত-খরচ। চলুন বন্ধুরা আর দেরী নয়,আজকের পর্বে জেনে আসি সেই কয়েন গুলো কিভাবে খুব সহজে Income করবো।

 

ওয়েব সাইটটির নামঃ fly-doge.com এখানে কাজ করা খুবই সহজ।শুধু মাত্র একটি ক্লিক দিবেন ব্যাস কাজ শেষ।

 

কিভাবে রেজিষ্ট্রেশন করবেনঃ

https://fly-doge.com/?referer=9474

এই লিংকে প্রবেশ করার পর আপনার সামনে একটি সাইনআপ পেইজ আসবে সেখানে আপনার একটি ভ্যালিড ইমেল ও পাসওয়ার্ড দিয়ে লগিন করবেন।

 

 

কিভাবে এখানে কাজ করবেনঃ

ওয়েবসাইট ওপেন হয়ে গেলে আপনার সামনে একটি পেজ ওপেন হবে,সেখানে অনেকগুলো অপশন পাবেন তার মধ্যে Earn অপশন থেকে Free Doge অপশনে ক্লিক করে স্ক্রল করলেই পাবেন একটি গেমিং বক্স,যেখানে থাকবে Roll অপশন।আর Roll করে পেতে পারেন 1-100 Dogecoin পর্যন্ত। এছাড়াও ইনভেস্ট করে আপনার রোল সংখ্যা বাড়াতে পারেন। আপনি যদি ৫০ ডগিকয়েন ইনভেস্ট করেন তাহলে আপনি পাবেন ১০০ কয়েন ৬০ ডগিকয়েন ইনভেস্ট করেন তাহলে আপনি পাবেন ১২০ কয়েন ৭০ ডগিকয়েন ইনভেস্ট করেন তাহলে আপনি পাবেন ১৫০ কয়েন ১০০ ডগিকয়েন ইনভেস্ট করেন তাহলে আপনি পাবেন ২৫০ কয়েন মনে রাখবেন প্রতি ১ ঘন্টা পরপর আপনি ক্লেইম করার এই সুযোগ পাবেন। মাঝেমধ্যে আপনাকে ক্যপচা পূরন করতে বলা হতে পারে সেগুলো করবেন তাদের নিয়ম অনুযায়ী।

 

বেশি বেশি আয় কিভাবে করবেনঃ

আপনার রেফার লিংক শেয়ার করার মাধ্যমে আপনি পাবেন তাদের আয় করা কাজের ২০% শতাংশ লভ্যাংশ।

 

কিভাবে টাকা হাতে পাবেনঃ এরজন্য আপনাকে আগে একটি ডগিওয়ালেট খুলতে হবে তারপর সেই ওয়ালেট এড্রেস দিয়ে কয়েন উইথড্র করতে পারবেন। সর্বনিম্ন ৫ কয়েন হলেই আপনার একাউন্টে নিতে পারবেন,যেটা মাত্র কয়কে মুহুর্তেই সম্ভব।

 

ভালো থাকুন-সুস্থ থাকুন। অনলাইন ইনকামের সাথে থাকুন।

Related Posts

2 Comments

মন্তব্য করুন