আপনাকে যদি কেউ ফোন দেয় তাহলে এখন থেকে আপনাদের ফোনের ফ্লাশ লাইট অটোমেটিক অন অফ হতে থাকবে। সবাইকে চমকে দিন।

হ্যালো বন্ধুরা আসসালামুআলাইকুম কেমন আছেন সবাই আশা করছি অনেক অনেক ভাল আছেন।

আজকে আমি আপনাদের এন্ড্রয়েড ফোনের এমন একটা জিনিস দেখাব যেটা দেখলে আপনি নিজেও অবাক হবেন এবং আপনি অন্যদেরকেও অবাক করে দিতে পারবেন।

এবং আপনি যদি এই সেটিংস টা করে রাখেন রাতে দেখতে গেলে আপনার ফোনটা অনেক আকর্ষণীয় দেখাবে।
তো বন্ধুরা আপনাদের বন্ধুবান্ধবদের যদি এটা আপনি দেখান তাহলে আপনাদের বন্ধুবান্ধব বলবে যেটা কিভাবে করেছো???

আমাকে একটু দেখাও আমাকে করে দাও এই ধরনের বারবার বলতে থাকবে এবং রিকুয়েস্ট করবে আপনাকে।

তো বন্ধুরা, এখন আসি মুল কাজে আমাদের আজকে যে ট্রিক্সটি আপনাকে দেখাবো সেটা হলো যদি আপনি রাতে যেকোনো জায়গায় গেছেন সেই সময় কেও যদি আপনাকে ফোন দেয় তাহলে আপনাদের ফোনের পিছনে যে ফ্লাশলাইটটা আছে ক্যামেরায় ফ্লাশ লাইট সেই ফ্লাস লাইট অটোমেটিক অন, অফ হবে তখনই ফোন দেখেতে অনেক আকর্ষণীয় দেখাবে এবং আপনাদের সাথে যদি আপনাদের বন্ধুবান্ধব থাকে তাহলে কিন্তু আপনাদের বন্ধু এটা কিন্তু দেখে অবাক হয়ে যাবে।

তো বন্ধুরা আপনারা কিভাবে করবেন এই কাজটা তো বন্ধুরা এটি করতে হলে আমাদের একটি অ্যাপ্লিকেশনের প্রয়োজন হবে অ্যাপ্লিকেশনটি আপনারা প্লে স্টোরে সার্চ করলেই পেয়ে যাবেন প্লে স্টোরে গিয়ে flash 2 লিখে সার্চ করলেই আপনারা অ্যাপ্লিকেশনটি পেয়ে যাবেন অ্যাপ্লিকেশনটি আপনারা সরাসরি ইন্সটল করবেন আপনাদের ফোনে। অথবা আপনি যদি এভাবে না পারেন তাহলে নিচে একটা লিংক দেওয়া হল এই অ্যাপসের লিঙ্ক সেই লিনক থেকে অ্যাপটি ডাউনলোড করে নিবেন।

https://play.google.com/store/apps/details?id=net.megawave.flashalerts

তো বন্ধুরা আপনারা অ্যাপসটি ইন্সটল করার পর আপনারা একদম সরাসরি ওপেন করবেন ওপেন করার পর নিচে দেখতে পারবেন নেক্সট নামক একটি অপশন আছে আপনারা নেক্সট এর উপর ক্লিক করে দিবেন। আবার নেক্সট অপশন আসবে নেক্সট এর উপর ক্লিক করে দিবেন তারপর দেখবেন কনফার্ম নামক একটি অপশন আসবে কনফার্ম এর উপর ক্লিক করে দিবেন তারপর দেখতে পারবে লেখা আছে Complete setup বটন আছে সেইটার উপর ক্লিক করে দিবেন। দেওয়ার পর তারপর দেখতে পারবে সরাসরি অ্যাপসটি ওপেন হয়ে যাবে।

তারপর আপনি সর্বপ্রথমে একটি অপশন দেখতে পারবেন incoming call. তারপর আপনি সেই অপশনটি চালু দিবেন তারপর দেখতে পারবেন আপনাদের কাছে পারমিশন চাইবে তারপর আপনি পারমিশনটা দিয়ে দিবেন। পারমিশন দিয়ে দিলে আপনাদের অপশনটি চালু হয়ে যাবে।

তারপর থেকে আপনাকে যে কেউ ফোন দিলে তাহলে দেখতে পারবেন আপনাদের ক্যামেরার পিছনের ফ্লাশ লাইট অন, অফ হচ্ছে।

তো বন্ধুরা এই অপশনটি আবারো বন্ধ করার জন্য আপনি সেই অ্যাপস এর ভিতরে ঢুকে ইনকামিং কল অপশনটি আপনারা অফ করে দিবেন তাহলে দেখতে পারবেন আবারও এই অপশনটি অফ হয়ে গেছে।

তো বন্ধুরা আশা করি সম্পূর্ণ বিষয়টা আপনারা বুঝতে পেরেছেন।

তো বন্ধুরা আজকে পর্যন্ত আসসালামুয়ালাইকুম।

Related Posts

7 Comments

মন্তব্য করুন