আপনাদের জন্য এমন একটি সাইট নিয়ে এসেছি, যার মাধ্যমে প্রতিমাসে ১০০ ডলার ইনকাম করতে পারবেন। ১০০% পেমেন্ট করে।

আসসালামু আলাইকুম বন্ধুরা কেমন আছেন সবাই ? আশা করি আল্লাহর রহমতে আপনারা সবাই ভাল আছেন। আপনাদের দোয়া ও ভালবাসায় আমিও অনেক ভাল আছি।

আজকে এমন একটি সাইট নিয়ে আলোচনা করব যার মাধ্যমে আপনারা ইনকাম করে উপকৃত হবেন। এই সাইটি থেকে আপনারা প্রতিমাসে ১০০ ডলার ইনকাম করতে পারবেন। ১০০ ডলার হলেই পেমেন্ট পাবেন।এখন সরাসরি কাজের কথায় আসি।

এই সাইট থেকে কীভাবে আপনারা ইনকাম করবেন তা নিম্নে দেওয়া হলোঃ

এই সাইট এর মূল কাজ হলো ভিডিও দেখা। আপনারা হয়তো বুঝতে পারছেন যে সাইট এর কথা বলছি তা ভিডিও দেখেই ইনকাম করতে পারবেন। আপনারা যত বেশী ভিডিও দেখবেন যত বেশী সময় দিবেন তত বেশী ইনকাম হবে। প্রতিমাসে আপনারা ১০০ ডলার সহজেই ইনকাম করে পেমেন্ট নিতে পারবেন।এই সাইট আপনাদের ভিডিও দেখার মাধ্যমে পেমেন্ট করে। ইউটিউব ভিডিওগুলো এই সাইটের মাধ্যমে প্রমোট করে থাকে ও সেই ভিডিওগুলো আপনারা যদি দেখেন তার বিনিময়ে আপনাদের পেমেন্ট করে থাকে এই সাইট।

সাইট নামঃ ইনফোকরাস

সাইট লিংকঃ https://www.infocrass.com/?ref=4878

সাইট লিংকঃ https://www.infocrass.com/?ref=4878

আপনারা যদি একটি ভিডিও ৫ মিনিট দেখেন তাহলে আপনি ৩০ সেন্ট পাবেন। আবার ১০ মিনিট এর ভিডিও দেখলে আপনারা পাবেন ৬০

সেন্ট। এভাবে আপনারা ভিডিও দেখে দেখে ইনকাম করতে পারবেন। আপনাদের যদি কোন ইউটিউব চ্যানেল থেকে থাকে ও চ্যানেলে কোন ভিডিও থেকে থাকে তাহলে এই সাইট এর মাধ্যমে নিজেদের ভিডিও প্রমোট করতে পারবেন।আপনারা রেফার করেও লাইফ টাইম ইনকাম করতে পারবেন। আপনার রেফারে যে জয়েন করল সে যত ইনকাম করবে আপনারা তার ইনকাম এর ১% লাইফ টাইম পাবেন।

এখন আসি এই সাইট কীভাবে পেমেন্ট করেঃ

১. পেপাল

২. বিকাশ

পেমেন্ট পেতে কোন প্রকার ঝামেলা করেনা এই সাইট। আপনার যদি ১০০ ডলার হয়ে যায় তাহলে উইতড্রো দিয়ে পেমেন্ট নিতে পারবেন। উইতড্রো দেওয়ার ৫ দিনের মধ্যে আপনার পেমেন্ট পেয়ে যাবেন। এই সাইট ১০০% পেমেন্ট করে। এই সাইট কোন ফেক সাইট না। অনেক অনেক পেমেন্ট প্রুফ আছে।

আপনারা সবাই সাইটিতে কাজ করবেন আশা করি। আপনারা সবাই ভাল থাকবেন। খোদাহাফেজ।

 

 

Related Posts

15 Comments

  1. অনেক ছেলেমেয়েদের মনে তীব্র ইচ্ছা থাকে তারা অনলাইন থেকে যদি ইনকাম করতে পারতো! অথবা অনেক বেকার যুবক রয়েছে যারা বেকার চাকরি পাচ্ছে না! তারা চাইলে এখানে থেকে ইনকাম করতে পারে । শুধু প্রয়োজন অধিক মনোবল ও আত্মবিশ্বাস । চেষ্টা থাকলে অবশ্যই পারবেন। মনে রাখবেন আপনি একবেলা না খেয়ে থাকলে কেউ আপনাকে জিজ্ঞাসা করবে না । না খেয়ে মরে গেলেও আপনার খবর কেউ নিবে না । আপনার টাকা থাকলে আপনি সম্মানিত আর না থাকলে সালাম দিয়া পেছনের দরজা দিয়ে বের করে দেবে। ভাবছেন এখানে এগুলো কেমন কথা বলছি?? ভাই ছোট থেকে শুরু না করলে কেউ বড় হতে পারে না । এখান থেকে শুরু করে দেখতে পারেন আত্মবিশ্বাস নিয়ে এগিয়ে গেলে আরো ভালো কিছুও শিখতে পারেন। ধন্যবাদ ভাই এতো সুন্দর একটা Work Site আমাদের মাঝে তুলে ধরার জন্য ।

মন্তব্য করুন