আপনাদের সবরকম প্রিয় টিভি চ্যানেল ,নাটক,মুভি সব এখন এক অ্যাপেই।কোনটা রেখে কোনটা

আসসালামুআলাইকুম বন্ধুরা। কেমন আছেন সবাই আশা করি ভাল আছেন । আজ আমি আপনাদের মাঝে আরও নতুন একটি পোষ্ট শেয়ার করবো।

আজ আমি যেই অ্যাপসের কথা বলব সেই অ্যাপসটি হচ্ছে অসাধারণ একটি অ্যাপস।এই অ্যাপসটি কে আমি অ্যাপসটি কে অসাধারণ বলছি কারন এই অ্যাপসটির মাধ্যমে আপনারা অসংখ্য টিভি চ্যানেল দেখতে পারবেন। অ্যাপসটি আপনারা প্লে স্টোরে গিয়ে সার্চ করলেই পেয়ে যাবেন। অ্যাপস এর নাম হচ্ছে টফি(Toffee)। অ্যাপস টির সাইজ মাত্র ৯ এমবি ।এটি বাংলালিংক কোম্পানি লিমিটেড এর একটি অ্যাপস।
অ্যাপস টির মধ্যে আপনারা অসংখ্য টিভি চ্যানেল এবং আপনাদের অনেক পছন্দের নাটক ,ছবি, গান দেখতে পারবেন খুব সহজেই কোনো রকমের ঝামেলা ছাড়াই। অ্যাপস টি যদি আপনার কাছে থাকে তাহলে আপনার আর টিভি দেখার প্রয়োজন পড়বে না ।এই অ্যাপসটির ভিতরে এত বেশি বিনোদন এবং টিভি চ্যানেল যে আপনি কোনটা রেখে কোনটা দেখবেন সেটা আন্দাজ করতে পারবেন না। এখানে আপনি আপনার পছন্দের নাটক ,মুভি, মিউজিক ভিডিও একত্রে পেয়ে যাবেন।
অ্যাপস টি ডাউনলোড করতে আপনাদের কে যা যা করতে হবে তা হলো প্রথমে আপনাদের কে প্লে স্টোরে গিয়ে সার্চ করতে হবে টফি লিখে । তাহলেই আপনাদের সামনে টফি অ্যাপস টি চলে আসবে। সেখান থেকে ইনস্টল দেয়ার পর আপনারা অ্যাপসটি ওপেন করে লগইন করলেই দেখতে পারবেন যে আপনাদের পছন্দের বিভিন্ন টিভি চ্যানেল, নাটক,মুভি এবং আরও অনেক কিছু আপনাদের চোখের সামনে ভেসে উঠছে। তারপরে আপনি যা দেখতে চান তাই দেখতে পারবেন কোনো সমস্যা ছাড়াই।
আপনাদের যদি এই অ্যাপসটির সম্পর্কে কোনো দ্বিধা দ্বন্দ্ব থাকে তাহলে আপনারা প্লে স্টোরে গিয়ে সবার মতামত রিভিউ করে দেখতে পারেন ।এই অ্যাপসটা খুবই ভালো একটা অ্যাপস।

আজকের মতো এই পর্যন্তই ।পরবর্তীতে আবার কোনো নতুন পোস্ট নিয়ে আপনাদের মাঝে ফিরে আসব।সেই পর্যন্ত ভাল থাকুন সুস্থ থাকুন। ধন্যবাদ

Related Posts

9 Comments

মন্তব্য করুন