আপনার ইন্টারনেটের স্পিড আরো ফাস্ট করে ফেলুন আপনার ফোনের সেটিংস।

হ্যালো বন্ধুরা, আসসালামুআলাইকুম। কেমন আছেন সবাই আশা করছি অনেক অনেক ভাল আছেন।

বন্ধুরা আজকে আমি আপনাদের বলব আপনারা যে ইন্টারনেট ব্যবহার করেন সেই ইন্টারনেটের স্পিড কিভাবে আপনি বারিয়ে ফেলতে পারবেন তো বন্ধুরা এটা আপনারা ভাবতে পারেন কোন অ্যাপস এর মাধ্যমে। কিন্তু না এটা কোন ধরনের অ্যাপস না আপনাকে সরাসরি কি করতে হবে আপনাদের আপনাদের ফোনের একটি সেটিংস আছে সেই সেটিংস টা সুধু অন করে দিতে হবে। অন করে দেওয়ার সাথে সাথে আপনাদের ইন্টারনেটের স্পিড আগের থেকে অনেক গুন বেড়ে যাবে।

তো বন্ধুরা এই সেটিংস টা সবারই ফোনে থাকে তো বন্ধুরা তাই সবাই এটা ব্যবহার করতে পারবেন তো বন্ধুরা এখন বেশি কথা বলব না আপনাদের কাছে একটাই অনুরোধ সেটা হচ্ছে যে আপনারা প্রথম থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পুরো পোস্টটি পড়তে থাকবেন।

তো বন্ধুরা আপনাকে সর্বপ্রথম কি করতে হবে আপনাদের ফোনের সেটিংস এ চলে যেতে হবে। আপনাদের ফোনের সেটিংস এ যাওয়ার পর আপনাদের ডেভলপার অপশনে যেতে হবে আপনাদের যদি ডেভেলপার অপশন চালু না থাকে তাহলে আপনাদের চালু করতে হবে তো বন্ধুরা ডেভেলপার অপশন কিভাবে চালু করবেন সেটা এখন বলব তো বন্ধুরা ডেভেলপার অপশন চালু করতে হলে আপনারা দেখতে পারবেন এবাউট ফোন নামক অপশন আছে সেখানে চলে যাবেন আপনারা দেখতে পারবেন built number একটি অপশন আছে সেইটার উপর সাত বার ক্লিক করবেন ক্লিক করার পরে দেখতে পারবেন ডেভেলপার অপশন টি আপনাদের চালু হয়ে গেছে তারপর আপনাদের সেটিং এর হোমপেজেই developer option দেখতে পারবেন। তারপর আপনার ইন্টারনেট স্পিড বাড়াতে হলে সর্বপ্রথম আপনারা ডেভেলপার অপশন এর ভিতরে চলে যান চলে যাওয়ার পর তারপর দেখতে পারবেন ইন্টারনেট স্পিড ফাস্ট নামে একটি অপশন আছে সেই ইন্টারনেট স্পিড ফাস্ট অপশনটি আপনারা সরাসরি অন করে দিবেন অফ করা থাকবে অন করে দিবেন অন করে দেওয়ার পর আপনাদের ফোনের নেট কানেকশন যদি চালু থাকে তাহলে বন্ধ করে আবার চালু করুন চালু করার পর আপনারা কি করবেন আপনার ইন্টারনেট ব্যবহার করতে পারবেন অনেক ফাস্ট ভাবে। অনেক ফাস্ট ভাবে ইন্টারনেট ব্যবহার করতে পারছেন এবং যারা পাবজি গেম খেলেন তাদের জন্য এই অপশনটি চালু করা প্রয়োজন কারণ এটা চালু করলে আপনারা পাবজি গেম অনেক সুন্দর ভাবে খেলতে পারবে। অথবা ফেসবুক,ইউটিউব অনেক ভালোভাবে ইউজ করতে পারবেন তাই এই সেটিংস টা জানা খুবই খুবই প্রয়োজন আপনাদের এই পোস্টটি কেমন লাগলো তা কমেন্ট করে জানাবেন।

তো বন্ধুরা আজকে এ পর্যন্তই আসসালামুয়ালাইকুম

Related Posts

8 Comments

মন্তব্য করুন