আপনার কম্পিউটারে MSVCP110.dll missing সমস্যা সমাধান।

আচ্ছালামুয়ালাইকুম কেমন আছেন সবাই ?
The program can`t start because MSVCP110.dll is missing from your computer.Try reinstalling the program to fix this problem. এই সমস্যা যাদের কম্পিউটার বা ল্যাপটপে হছে আজকে তার সমাধান নিয়ে নিন।
কম্পিউটারে বা ল্যাপটপ দুটোতে এই সমস্যা হয় আর কেন হয় ?
১ আপনার ৬৪ বিট অপারেটর সিস্টেমে আপনি ৩২ বিট সফটওয়্যার বা গেম ইন্সটল দিলে। এই সমস্যা হয় আর ৩২ বিটে তো ৬৪ বিট ইন্সটল হবে না আমরা ভাল করে জানি।
২ আপনার বেশ কয়েকটি ৬৪ বিট অপারেটর সিস্টেমে আপনি ৩২ বিট ইন্সটল দিয়ে ব্যাবহার করছেন। এখন আপনি আপনি যদি Movavi Screen Record, Movavi Photo Editor, Movavi Video Editor অথবা Adobe PhotoShop CC ইন্সটল দিতে যান তাহলে আপনার MSVCP110 Dll Missing দেখাবে এবং আপনার যদি আগে থেকে Adobe photoshop CC, Movavi Video Editor ইত্যাদি ইন্সটল দিয়ে থাকেন তাহলে খুব দ্রুত আপনি এই সমস্যার সম্মুখীন হবেন।
MSVCP110 Dll Missing সমাধান।
গুগলে সার্চ দিন MSVCP110 dll Missing এবং একটি ফাইল ডাউনলোড দিন আথবা আমার দিয়া লিংক থেকে আপনার অপারেটর সিস্টেম ৬৪ বিট, ৩২ বিট দেখে ডাউনলোড দিন। এখন যা করতে হবে আপনি ওই ডাউনলোড করা ফাইলটি Zip File থেকে ফোল্ডারে পরিণত করুন এবং ওপরের ১ নাম্বার ফাইলটি কপি করে নিন। আপনার C-Drive ওপেন করেন Windows ফোল্ডার ওপেন করে দেখবেন আপনি যদি ৬৪ বিট অপারেটর সিস্টেমের সমাধান চান তাহলে আপনি System32 ফোল্ডার ওপেন করে ওই কপি করা ফাইলটা পেস্ট করে দিন। আর যদি ৩২ বিট অপারেটর সিস্টেমের সমাধান চান তাহলে C- Drive ওপেন করে Windows ফোল্ডারে SysWOW64 ফোল্ডারে পেস্ট করবেন সমাধান পেয়ে জাবেন আসা করি।
২ যাদের The application was unable to start correctly [0xc000007b]. Click to close the application. সমস্যা হচ্ছে তারা ইউটিউবে অনেক ভিডিও দেখেছেন কিন্তু কোন লাভ পাননি তাদের বলছি আপনি আপনার ৬৪ বিট অপারেটর সিস্টেমে যদি ৩২ বিট অপারেটর সিস্টেমের সফটওয়্যার বা গেম ইন্সটল দিয়ে থাকেন তাহলে আপনি ভাল করে চেক করে সেটা ডিলিট/আনইন্সটল করে দিন আর যদি ওই ফাইলটি আপনার অতি প্রয়োজনি হয় আপনি তাহলে আপনার ৬৪ বিট হলে ৬৪ বিট ইন্সটল দিন অথবা ৩২ বিট হলে ৩২ ইন্সটল দিন। তাহলে আর কনো সমস্যাই পরবেন না আসা করি। আপনাদের যদি আর কনো সমস্যা হয় তাহলে কমেন্ট করে জানাবেন আমি আবারো ওই বিষয় নিয়ে লিখব তো বন্ধুরা আজকে এই পর্যন্ত আল্লাহ হাফেজ ।

Related Posts

4 Comments

  1. আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহু
    আপনার একটা সাসক্রাইব আর একটা লাইক আমার জন্য অনুপ্রেরণা
    Please support me🙂

    Youtube Channel: https://www.youtube.com/channel/UCcrbrQxUzsavUjfXMgrsM6Q

    Facebook page: https://www.facebook.com/107324621876693/posts/107963605146128/?app=fbl

মন্তব্য করুন