আপনার পিসিতে আন্ড্রয়ের অ্যাপ রান করুন খুব সহজে

আসসালামু আলাইকুম…
হায় বন্ধুরা কেমন আছেন আপনারা। আমি আজকে আপনাদের শিখাবো কেমন করে আপনার pc তে apk ফাইল install করার ভালো একটি উপায়। এটি ব্যাবহার করে আপনি সকল প্রকার অ্যাপ, গেম ও অন্যান প্রোগ্রাম install করতে পারবেন। তার সাথে রয়েছে আরো নানা রকম শুবিধা। যেটি ব্যাবহার করে আপনি আপনার পিসিতেই PUBG এবং free fair সহ আরো অনেক গেম খেলতে পারেন।
তো আর কথা না বলে শুরু করা যাক।

এর জন্য আপনাকে একটা ইমুলেটর ব্যাবহার করতে হবে। যেটা আপনার কম্পিউটারের জন্য খুবই দরকারি। মাঝে মাঝেই কম্পিউটারে এপিকে ফাইল রান করার প্রয়োজন হতে পারে। যেমন একটা android app কম্পিউটারে তৈরি করার পর সেটা USB দিয়ে ডিভাইসে রান করা খুবই সময় সাপেক্ষ। কেমন হয় যদি আপনি আপনার কম্পিউটারেই android app রান করতে পারেন।

তাহলে এখনি এই আর্টিকেলটি পড়ে ফেলুন।

আমি আপনাদের যে ইমুলেটরের( imuletor এমন এক প্রোগ্রাম যেটা দিয়ে এক অপারেটিং সিস্টেমের app অন্য অপারেটিং সিস্টেমে রান করা ) কথা বলছি সেটা হল “LD player” । “LD player” অন্যান্য ইমুলেটরের চেয়ে খুব কাজের এবং অফলাইনেই কাজ করা যায় এবং সাইজেও খুব বেশি বড় নয়।

আজকে আমি “LD player” install করার নিয়মাবলি দেখাব।
চলুন শুরু করা যাক।

১। প্রথমে আপনি https://www.ldplayer.net/ এই লিংকে গিয়ে “LD player” এর সেটাপ ফাইল ডাউনলোড করতে হবে। [একটু খুজলেই পেয়ে যাবেন] আপনি google এ “download ld player” লিখে সার্চ করতে পারেন।

<

২।আপনার download ফোল্ডারে গিয়ে পোগ্রামটি রান করুন।

৩। install বাটনে ক্লিক করুন।

ডাউনলোড হওয়া আরাম্ব হবে।

৪। ডাউনলোড হওয়া শেষ হলে  আইকনে ক্লিক করুন।

“LD player” start হবে। [কিছুক্ষন লোড হবে]

তার পর আপনার android সিস্টেম চালু হবে।

৫। .apk ফাইল ড্রাগ করে “LD player” প্রোগ্রামের ওপর ছেড়ে দিন। এতে সেই .apk ফাইলটি install হবে। এবং সেটা “LD player” এর পর্দায় দেখা যাবে। তখন সেটাতে ক্লিক করে আপনি উপভোগ করতে পারেন সেই অ্যাপটি।

৬। “LD player” আরো কার্যকর করার জন্য আরো কিছু কাজ করতে হয়। তা পরের আর্টিকেলে বলে দিব ইনশাআল্লাহ।

Related Posts

3 Comments

মন্তব্য করুন