আপনার ফোনে থাকা সকল নাম্বার পিডিএফ এ সেভ করুন মাএ এক ক্লিকে

হেলো বন্ধুরা আসা করি ভালো আছেন।আল্লাহর রহমতে আমিও ভাল আছি।তো আজকে আপনাদের মাঝে নিয়ে এলাম এমন একটি পোস্ট যা দিয়ে আপনি আপনার ফোনে থাকা সকল নাম্বার পিডিএফ এ সেভ করুন।তো কথা না বাড়িয়ে শুরু করা যাক আজকের এই পোস্টটি।

আমরা সবাই মোবাইলে কম বেশি প্রিয়জনদের নাম্বার রেখি অনেক সময় হয়তো নাম্বার ভুলে ডিলেট হয়ে যায় আবার অনেক সময় হতে পারে মোবাইল নষ্ট হয়ে যান আবার অনেক সময় সিম হারিয়ে যায় ফলে আমাদের মোবাইলে থাকা সকল নাম্বার হারিয়ে ফেলি এখন যদি আমরা এই নাম্বারগুলো ঠিক করে রাখতে চাই তাহলে আমরা এই সকল নাম্বারগুলোকে পিডিএফ করে একসাথে রাখতে পারি।এছাড়া পিডিএফ এর ফাইল আমরা যেকোনো কাউকে দিয়ে দিতে পারি ফলে আপনার আর কষ্ট করে একটি একটি করে নাম্বার দিতে হবে না।

১.শুরুতে চলে যান গুগল প্লে-ষ্টোরে সেখান থেকে উপরের দেওয়া এ্যাপটি নামিয়ে নিন তারপর এ্যাপটিতে প্রবেশ করুন।


২.এ্যাপটিতে প্রবেশ করার পর Start অপশনটি চালু করুন।


৩.তারপর Contact To PDF অপশনটি সিলেক্ট করুন।

<


৪.এবার Creating Pdf From Your Contact আসবে কিছুক্ষণ অপেক্ষা করুন মানে এটা আপনার নাম্বার গুলো পিডিএফ পরিণত করার জন্য তৈরি হচ্ছে।


৫.এবার আপনি ভিউ অপশনটি ক্লিক করুন।


৬.দেখুন সকল নাম্বার পিডিএফ হয়ে গেছে আমি আমার নিজস্ব সুরক্ষার জন্য নাম্বারগুলো ব্লার করে দিলাম।আপনিও ঠিক একইভাবে সকল নাম্বার পিডিএফ কে ফেলতে পারবেন।

আশা করছি টিউটোরিয়ালটি আপনাদের ভালো লেগেছে ভালো লাগলে অবশ্যই কমেন্ট করবেন কোথা কোন ভুল থাকলে মার্জিত ভাষায় ধরিয়ে দিবেন এবং অবশ্যই আপনাদের বন্ধু-বান্ধব এবং ফ্রেন্ড সার্কেলের মধ্যে শেয়ার করবেন যাতে তারা উপকৃত হতে পারে। আজকের মত এখানেই বিদায় ভাল থাকবেন সুস্থ থাকবেন খোদা হাফেয ইনশাল্লাহ পরবর্তীতে আবারও দেখা হচ্ছে।আর সবসময় গ্রথোরের সাথে থাকবেন।

Related Posts