আপনি জানেন তো? আর্নিংপয়েন্টে কিভাবে কাজ করতে হয়? আসুন জেনে নেই বিস্তারিতঃ (প্রথম পর্ব)।

সম্মানিত পাঠক ভাই, বোন ও বন্ধুরা
আসসালামু আলাইকু। কেমন আছেন আপনারা? দেশ এবং দেশের বাইরে যে যেখানে যে অবস্থায়ই আছেন সবাইকেই জানাই আমার আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। জানি আপনারা তেমন ভাল নেই। তার কারণ এক দিকে বিশ্বজুড়ে মহামারী প্রাণঘাতী করোনার অাগ্রাসী ছোবল, অন্যদিকে গ্রীষ্মের তাপদহের প্রখরতায় ক্লান্ত আমরা সবাই। কিন্তু তারপরেও আমাদের সবাইকে ভালো থাকতে হবে, ভালো থাকার ব্যবস্থা আমাদেরকেই করতে হবে।

বন্ধুরা বর্তমানে আমরা সবাই এখন ঘরে বন্দী ও গ্রীষ্মের তাপদহে সবাই-ই ঘরমুখ। না পাচ্ছি কোন কাজ আর না পাচ্ছি কোন স্বস্তি। ঘরে বসে অনলাইনে জব করার এটাই চরম সুযোগ। বন্ধুরা গত পোস্টের পরে আমাকে আপনারা অনেকই ইনবক্স করছেন। কাজ কিভাবে করবো? কোন tusk ই সাবমিট হচ্ছে না। ক্যাপচা পুরন হয় ঠিকি কিন্তু create download file বারবার ক্লিক করার পরেও কাংখিত ফাইলের লিংক খুজে পাওয়াই যাচ্ছে না।

জব কমপ্লিট করার পরেও ব্যালেন্স যোগ হচ্ছে না কেন? start tusk এ ক্লিক করে পুরো কাজ করে আসার পরেও কেন ব্যালান্স এড হচ্ছে না। হা বন্ধুরা আজ আপনাদের পুরো বিষয় নিয়েই আলোচনা করবো। তবে এগুলো করার আগেই আপনাকে এই সাইট সম্পর্কে একটু ভালভাবেই জেনে নিতে হবে। তাই এই পর্বে এই সাইট সম্পর্কে বিস্তারি আলোচনা থাকবে। আর আগামী পর্বে  থাকবে tusk পুরুন কিভাবে করে। আপনি যদি গ্রথোরে সদস্য হয়ে থাকেন তাহলে অবশ্যই আপনার আর্নিংপয়েন্টে কাজ করার সকল সমস্যার সমাধান পেয়ে যাবেন। এই পোস্টে আমি আপনাদের earningpoint. club এর কাজ সম্পর্কে বিস্তারিত আলোচনা করবো। এবার বিস্তারিতঃ

। কাজ কিভাবে করবেনঃ
বন্ধুরা আপনার আর্নিং পয়েন্ট ডট ক্লাব সাইটের হোম পেইজে তিনটা অপশন রয়েছে যেখানে ক্লিক করলেই আজকের জন্য কি কাজ তা শো করাবে।
প্রথম অপশনঃ কাজ খুজছেন

২য় অপশনঃ How to work?(নীল রংয়ের)
৩য় অপশনঃ How to work? ( লাল রংয়ের) এছাড়া আরো একটি অপশন আছে এড দেখা বা বিজ্ঞাপন পড়া যা একটু সুইপ করলেই একদম নিচে পাবেন। এক একটা অপশনের জন্য অালাদা অালাদাভাবে বর্ণনা করবো যাতে আপনাদের কাজ বুঝতে সুবিধা হয়।
প্রথম অপশনঃ কাজ খুজছেন?
এখানে ক্লিক করুন। দেখুন অনেকগুলো জব আপনাকে সম্পূর্ণ করারা জন্য বলছে। একেকটা জবে ক্লিক করলেই আপনি জানতে পারবেন আপনাকে কি করতে হবে। তাই এটা নিয়ে আর সামনে আগাইলাম না।

২য় অপশনঃ How to work? বন্ধুরা আপনি যদি নতুন হয়ে থাকেন তাহলে নিল কালারের লেখা এই অপশনে ক্লিক করুন। সুইপ করে একটু নিচে টানুন। দেখুন নিল কালারের হোম পেইজ লেখা আছে (Home page). এখানে ক্লিক করুন। your job and search job নামক একটি অপশন পাবেন। দিন অনুযায়ী কাজের বর্ণনা থাকবে। আপনি যে জবটা কমপ্লিট করতে পারবেন আপনি সেটাই করবেন। অনেক জব থাকবে অনেক কঠিন আবার অনেক জব থাকবে খুবই সহজ। আপনি সহজ জবগুলো আগেই কমপ্লিট করুন।

৩য় অপশনঃ How to work? এই অপশনটি থাকবে লাল রংয়ের। এখানেও উপরে উল্লেখিত জবগুলো তো থাকবে এগুল ছাড়া আরো জব অপশন পাবেন যার জন্য একটু সুইপ করে একটু নিচে টানতে হব। তবে এর জন্যও Home page এ ক্লিক করতে হবে।
বন্ধুরা আজকের পর্বে আর্নিপয়েন্ট ডট ক্লাবের খুটি নাটি সহ বিস্তারিত জানালাম। আগামী পর্বে জানাবো কিভাবে Tusk কমপ্লিট করতে হয়। এর জন্য আপনাদের আমাকে কমেন্ট করে জানাতে হবে কোন Tuskটি আপনি কমপ্লিট করতে পারছেন না। বন্ধুরা না বুঝে কাজ করলে আপনার একাউন্ট ব্যান হয়ে যেতে পারে। এবার জেনে নিন কোন কোন কারণে আপনার একাউন্ট ব্যান হয়ে যেতে পারে।

যেসব কারনে আপনার একাউন্ট ব্যান হবেঃ
১। এক আইপি, কম্পিউটার বা মোবাইল দিয়ে একাধিক আইডি খুলে কাজ করলে ।
২। নিজের আইডি থেকে রেফার একাউন্ট করে নিজে কাজ করলে ।
৩। বোনাস পেইজে বেনাস নেওয়ার সময় একটি এড না দেখে Collect Your Bonus এ ক্লিক করলে অথবা বোনাস পেইজে এডে একাধিক বার ক্লিক পরলে।
৪। এডে ক্লিক করে ১৫-২০ সেকেন্ড এড থেকে আসা ওয়েবসাইটে ঘুরাঘরি না করলে।

৫। ফক্সি আইপি অথবা VPN ব্যবহার করলে ।
৬। এক আইডি দিয়ে একাধিক মোবাইল নম্বর ব্যবহার করে টাকা তুললে।
৭। দশ দিনের বেশি একাউন্ট ইনএক্টিভ থাকলে।
৮। এড ব্লক ইউজ করা যাবে না ।
৯। একই নিউজ একটানা বার বার পড়লে বা ইউআরএল কপি করে বার বার নিউজ পড়লে ।
তো বন্ধু আমাকে অবশ্যই কমেন্ট করে জানাতে হবে কোন টাস্কটি আপনি বুঝতে পারছেন না। আমি পরবর্তী পর্বে সেগুলো এক এক করে ছবি সহ বুঝিয়ে দিব। তো বন্ধুরা সে পর্যন্ত সবাই

ভালো থাকুন সুস্থ থাকুন
মাস্ক পরুন ঘরে থাকুন
করোনা প্রটোকল মেনে চলুন
সরকারি জরুরি নির্দেশনা মেনে চলুন।

Related Posts

8 Comments

মন্তব্য করুন