আপনি যখন প্রেমে থাকেন তখন কীভাবে আরো সম্পর্কের দিকে এগিয়ে যেতে পারেন তা জেনে নিন

আপনি যখন প্রেমে থাকছেন তখন কেন আপনি জাহান্নামে সম্পর্ক থেকে সরে যাবেন? এটি বিভিন্ন উপায়ে বোঝায় না, তবে অন্য অনেক উপায়ে তা উপলব্ধি করে। এটি সাধারণত ঘটে যখন আপনার সঙ্গী সম্পূর্ণ গাধার হয়ে থাকে তবে আপনি এখনও ধরে রাখছেন যে এই ব্যক্তি আপনাকে পূর্বে কীভাবে আচরণ করেছিল বা অতীতের ক্রিয়াকলাপগুলি থেকে। অর্থ হ’ল বিনিয়োগের চেয়ে সম্পর্কের হাত থেকে দূরে সরে আসা শক্ত বিনিয়োগ।আপনার কাউকে কাউকে দেওয়া অর্থের বিনিময়ের চেয়ে আলাদা। আমরা প্রেম পেতে চাই এবং তার প্রয়োজন বোধ করি এবং কারওর প্রেমের মূল্য যা বন্ধু বা পরিবারের সদস্য নয়, সবচেয়ে বেশি এই শেষ বিবৃতিটি অদ্ভুত, তবুও বেশিরভাগের পক্ষে সত্য। সমস্ত অবসন্ন না হওয়া পর্যন্ত আপনার ছেড়ে যাওয়া উচিত নয় যখন আমি সব বলি, আমি
জিনিসগুলিকে একসাথে রাখার সমস্ত প্রচেষ্টা বোঝাতে চাইছি। আপনাদের সবাইকে কখনই কোনও মানুষকে দেবেন না। সেই প্রচেষ্টাটিকে আপনার স্ব-আবিষ্কার এবং স্ব-পরিপূরণে বিনিয়োগ করুন।
আপনি যখন নিজেকে প্রথমে বিনিয়োগ করেন তখন আপনার আরআইআই (বিনিয়োগের উপর রিটার্নে) বেশি হয়, যদি না আপনার সন্তানের খেলাধুলা বা কোনও শিল্পীর প্রতিদান দেওয়া হয় যা এক টন অর্থ উপার্জনের গ্যারান্টিযুক্ত নয়। আপনার যদি কোনও প্রতিভাশালী শিশু থাকে তবে তাদের জন্য কিছু প্রচেষ্টা বাঁচাও। হাঃ হাঃ হাঃ. আমি মজা করছিলাম, আপনার বাচ্চাদের সর্বদা দুর্দান্ত চেষ্টা করুন তবে কেবল প্রতিভাধরদের জন্য নয়। আপনি এখনও প্রেমে থাকাকালীন কীভাবে ছেড়ে যেতে হবে বা আপনার সঙ্গী এখনও আপনাকে প্রেমে আছেন বলে মনে করা যাক।

প্রেম একটি ব্যক্তির সাথে গভীর রোম্যান্টিক বা যৌন অনুষঙ্গ। আমি সম্পূর্ণ এবং কেবল সমস্ত বিষয়বস্তুকে ঘনিষ্ঠ সম্পর্কের দিকে পরিচালিত করছি, কেবল বিভ্রান্তি প্রত্যাহার করতে। আপনি কি প্রেমে থাকার ধারণার সাথে প্রেম করছেন? এমন একটি আবেগের বোধের বিকাশ হওয়া দরকার যা আপনার এমন একটি সম্পর্কের সাথে রয়েছে যা আপনি প্রেমে থাকাকালীন থেকে এগিয়ে যেতে চান। সম্পর্কের ভিত্তির ভিত্তিতে প্রেম হয়। ভিত্তি হ’ল আপনার সঙ্গীর প্রতি আকর্ষণ কী। আপনি যার সাথে ছিলেন তাকে কেন ভালোবাসবেন? এটি কি ব্যক্তির শারীরিক উপস্থিতি, অর্থ, সম্ভাব্য ভবিষ্যত, বা সত্য যে ব্যক্তিটি আপনার প্রতিটি প্রয়োজন পূরণ করেছে?

এর কোনওটিই সম্পর্কের ভিত্তি হওয়া উচিত নয়। ফাউন্ডেশনটি অবশ্যই অনেক কিছুর সংমিশ্রণ হতে পারে এবং সেগুলির কোনওটিই পৃষ্ঠপোষক নয়। ভালবাসার আবেগ আনতে হবে এমন ভিত্তিযুক্ত জিনিসগুলি এগুলি আপনাকে অনুপ্রেরণা দেয় বা অনুপ্রেরণা জোগায়, তারা সমস্ত স্বপ্ন এবং লক্ষ্যকে সমর্থন করে, বিচারহীন, সংবেদনশীল এবং শারীরিকভাবে সহায়ক, যত্নশীল, বন্ধুত্ব, ভাগ করে নেওয়া এবং বোঝার জন্য। অন্যান্য সমস্ত জিনিস হলো আমি সেই আসবাবটিকে কল করব যা দিয়ে আপনি ঘরটি সাজান। এর অর্থ ঘরটি হল ভিত্তি এবং আসবাবপত্র হ’ল দৈহিক চেহারা, অর্থ এবং দুর্দান্ত চিকিৎসা।

আপনি এখনও কেন প্রেমে রয়েছেন এবং এগিয়ে যেতে চাইছেন? সম্পর্কটি এমন পর্যায়ে হওয়া উচিত যে এটি বিবেচনার জন্য এটি এখন অসহনীয়। এই ব্যক্তিকে অবশ্যই তার সবচেয়ে স্বার্থপর এবং মান পয়েন্টে থাকতে হবে। আপনার সঙ্গী প্রতারণা করছে, শারীরিক এবং বা মানসিকভাবে ক্ষতিকারক, বা সবেমাত্র বিদ্যমান। শারীরিক বা মানসিকভাবে আপত্তিজনক এমন কোনও সম্পর্কের মধ্যে আপনার কখনই থাকা উচিত নয় এবং এটি বলা ছাড়াই উচিত। যদি আপনি কোনও ব্যক্তির সাথে থাকেন এবং তারা আপনার জীবনে কিছু যোগ না করে তবে এটির পাশাপাশি চলারও কারণ হওয়া উচিত। যে কোনও সম্পর্ক কেবল একটি নয়, উভয়ের জন্যই উপকারী হওয়া উচিত। উভয়েরই টেবিলে এমন কিছু দেওয়া এবং আনতে হবে যা অন্য ব্যক্তির জীবনকে উপকৃত করে।

আনন্দ একটি সুবিধা, সমর্থন, অনুপ্রেরণা এবং প্রেরণা। যদি অর্থ কম চলেছে এবং সে বা খুব কষ্ট পাচ্ছে এবং আপনি চলে যেতে চাইছেন তবে সমস্ত ভুল কারণে আপনি সম্পর্কের মধ্যে ছিলেন। যদি আপনার যাওয়ার জন্য শক্তিশালী হয় এবং আপনার প্রচেষ্টা কেন কেন ছাড়িয়ে যায় তবে এগিয়ে যাওয়ার সবচেয়ে ভাল উপায়। সেই সম্পর্কটি একটি কারণে ঘটেছিল এবং এটি প্রাথমিকভাবে পরিষ্কার নাও হতে পারে তবে ভবিষ্যতে এটি স্পষ্ট হয়ে উঠবে। আপনার সিদ্ধান্তে আত্মবিশ্বাসী হন। আপনি জানেন যে কখন সময় শেষ হবে এবং ছেড়ে চলে যাওয়ার অনুভূতিটি একটি স্পষ্ট সূচক। আপনার প্রবৃত্তি আপনাকে সম্পর্কের ক্ষেত্রে সঠিক পথে পরিচালিত করবে এবং অন্য যে কোনও কিছুর আগে আপনার সেরা আগ্রহ রাখবে
পরে

সিদ্ধান্তটি মোটামুটি তবে আপনি কঠোর এবং আপনার এবং আপনার অনুভূতির জন্য সবচেয়ে ভাল কি তা জানেন। এখন আপনি একা রয়েছেন এবং সেই সম্পর্কটি মানসিকভাবে আপনাকে আঘাত করেছিল এবং অন্য কারও সাথে কীভাবে তারিখ করবেন তা আপনি জানেন না। ব্রেক আপের পরে আপনার একটি কাজ করা দরকার। একটি অর্থপূর্ণ সম্পর্কের পরে আপনাকে নিজেকে ডেট করতে হবে এবং নিজেকে ভালবাসতে হবে। নিজেকে ডেটিং এবং নিজেকে ভালবাসার এই সময়টি আপনাকে সেই ক্ষতগুলি সারিয়ে তুলতে এবং নিজেকে ফিরিয়ে আনতে সহায়তা করে।

আপনাকে অবশ্যই অন্যের সাথে আলাপচারিতা করতে হবে তবে নিশ্চিত হয়ে নিন যে অন্যরা ইতিবাচক এবং প্রেমময় ব্যক্তি। নিশ্চিত করুন যে আপনি যে কোনও পরিবেশে রয়েছেন, জীবন এবং ভালোবাসায় পূর্ণ। অন্যের কাছ থেকে পরামর্শের জন্য জিজ্ঞাসা করবেন না, কারণ আপনার পক্ষে সর্বোত্তম কিসের জন্য আপনার পরামর্শের দরকার নেই। আপনার জীবনের জন্য সেরা কী তা কেবল আপনি জানেন, কারণ এটি আপনার জীবন। নিয়ন্ত্রণ নিন এবং ব্যথা আলিঙ্গন করুন। আপনি ব্যথা প্রেমের সাথে সংশোধন করেন তবে এটি শুরু হয় আত্মপ্রেম দিয়ে। আপনি যদি প্রথমে নিজেকে ভালোবাসেন না তবে আর কেউ আপনাকে যেমন চাইবে তেমন ভালবাসবে না।

পোষ্টটি পড়ে আপনি জেনে গেছেন কিভাবে ভালোবাসা আরো গভীর করা যায়। পোষ্টটি কেমন হয়েছে তা কমেন্ট করে জানিয়ে দিন।
পোষ্টটি পড়ার জন্য আপনাকে ধন্যবাদ

Related Posts