আবার ও বিকাশ নিয়ে এলো ইনস্ট্যান্ট ক্যাশব্যাক ডিসকাউন্ট অফার

  • আসসালামু আলাইকুম। কেমন আছেন আপনারা? আশা করি ভালো আছেন। আমিও ভাল আছি । আজ আমি আপনাদের সামনে গুরুত্বপূর্ণ একটা টপিক নিয়ে হাজির হয়েছি। যেটা হলো বিকাশের মাধ্যমে পেমেন্ট করে ক্যাশব্যাক ও ডিসকাউন্ট পাবেন। বর্তমান করোনাকালীন সময়ে বিকাশ বেশ কিছু ভালো ভালো অফার দিচ্ছে। গ্রাহকের সুবিধার্থে। কিন্তু এবারের অফারটি একটু ভিন্ন রকম।
  • অনলাইনে কেনাকাটার পরে বিকাশ থেকে বিকাশ থেকে পেমেন্ট সিস্টেম চালু হয়েছে এই সিস্টেমের মাধ্যমে আপনি কিছু কিছু অনলাইন মার্কেটের থেকে পণ্য ক্রয়ের পর বিকাশ থেকে পেমেন্ট করতে পারবেন বিকাশ থেকে পেমেন্ট করলে বিকাশ আপনাকে ক্যাশব্যাক দিবে।
  • অর্থাৎ,আপনি যে পেমেন্ট করছেন তার ওপর বিকাশ শতকরা একটা নির্দিষ্ট হারে আপনাকে টাকা ফেরত দেবে। তার মানে আপনি ক্যাশব্যাক পাবেন। চলুন জেনে নেয়া যাক কোন প্লাটফর্ম থেকে কেনাকাটা করলে কত % ক্যাশব্যাক পাব।
  • এক্ষেত্রে, Airbringr,Shadmart,BD shop,Perfee,Seekmed,Fish Bangla,The mall BD,Shohoz Limited থেকে অনলাইন অ্যাপ অথবা অনলাইনে অন্য কোন উপায় কেনাকাটা করে বিকাশ পেমেন্ট এর মাধ্যমে আপনি পেতে পাবেন ১০% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক, এবং Pickaboo থেকে পণ্য ক্রয় করে আপনি পাবেন ১০% ডিসকাউন্ট।
  • এছাড়াও ajkerdeal থেকে পণ্য ক্রয় আপনি ৫০% পর্যন্ত ডিসকাউন্ট পাবেন।
  •  অফার চলাকালীন সময়ে একজন গ্রাহক সর্বোচ্চ ২০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন। পেমেন্ট পেতে হলে আপনাকে অবশ্যই ওয়েবসাইটটির অ্যাপ অথবা পেমেন্ট গেটওয়ে এর মাধ্যমে পেমেন্ট করতে হবে । অন্যথায় আপনি ক্যাশব্যাক অফারের জন্য বিবেচিত হবেন না। ক্যাশব্যাক পেতে হলে অবশ্যই আপনার অ্যাকাউন্টটি সক্রিয় এবং আপনার একাউন্টের স্ট্যাটাসটি ও সক্রিয় হতে হবে। যদি এর একটিও আপনার না থাকে তাহলে আপনি ক্যাশব্যাক এর জন্য অবিবেচিত বলে গণ্য হবেন। এই অফার অ্যাপ ব্যবহারকারী অ্যাপের মাধ্যমে পেমেন্ট করে এবং অন্যান্যরা ইউএসডি কোড ডায়াল করে পেমেন্ট করে নিতে পারেন।এক্ষেত্রে উভয়ের জন্যই ক্যাশব্যাক অফার প্রযোজ্য হবে। দৈনিক ক্যাশব্যাক লিমিট সর্বোচ্চ ১০০ টাকা এবং মোট ক্যাশব্যাক অফার চলাকালীন সময়ে সর্বোচ্চ ২০০ টাকা পাবেন। কিন্তু ডিসকাউন্ট এর ক্ষেত্রে কোন লিমিট নেই এক্ষেত্রে আপনি যত খুশি কেনাকাটা করে ডিসকাউন্ট নিতে পারেন ক্যাশব্যাক এবং ডিসকাউন্ট দুটোই বিকাশ গ্রাহক ইনস্ট্যান্ট পাবেন।
  • অর্থাৎ এক্ষেত্রে দেরি করা হয় না আপনি পেমেন্ট করার সাথে সাথে অথবা ডিসকাউন্ট পাওয়ার সাথে সাথে আপনার অ্যাকাউন্টের মূল ব্যালেন্সের সাথে বোনাস টাকা জমা হয়ে যাবে। (বিশেষ দ্রষ্টব্য) এই অফারটি ১৫ জুলাই পর্যন্ত চলবে সুতরাং নিশ্চিন্তে কেনাকাটা করে নিয়ে নিন ক্যাশব্যাক ও ডিসকাউন্ট। আজ এ পর্যন্তই। আবারো যদি কোন নতুন টিপস পাই আপনাদেরকে জানিয়ে দেব। সে পর্যন্ত ভালো থাকুন নিরাপদে থাকুন। আর ঘরে থেকে প্রচুর কেনাকাটা করুন বিকাশ পেমেন্ট এর মাধ্যমে নিশ্চিন্তে। ভালো লাগলে শেয়ার করবেন। আল্লাহ্ হাফেজ।

<

Related Posts