আমার দেখা কয়েকটি সেরা মুভি

আস্সালামুআলাইকুম। আজ আমি আপনাদের এমন দারুন কিছু মুভি এর রিভিউ দিবো যেইগুলা দেখে আপনাদের  ভালো একটি সময় কাটবে।

Cruella

Cruella হল একটি প্রতিশোধ কমেডি মুভি যা 70 এর দশকের লন্ডন ফ্যাশন দৃশ্যের জগতে সেট করা হয়েছে। এটি ডিজনি ষ্টুডিও এর আরেকটি লাইভ অ্যাকশন, এবং প্রকৃতপক্ষে মূল কার্টুন/বইয়ের উপাদানগুলি ব্যবহার করাই হল চলচ্চিত্রের দুর্বলতম অংশ। তবে এটি এখনও একটি উদ্যমী এবং মজাদার ফিল্ম যেখানে এমা স্টোন একটি দুর্দান্ত কেন্দ্রীয় অভিনয় দিয়েছেন।

A Quiet Place Part I & II

নাম যেইরকম মুভি টিও সেইরকম।  একবার তো আপনি নিজেই ধোকা খাবেন যে আপনার ফোন এ হটাৎ অডিও বন্ধ কেন।  এই মুভি টির দুইটি পার্ট রয়েছে। আমি মনে করি না প্রথমটির মতো দ্বিতীয় টি উদ্ভাসিত হতে পেরেছে , তবুও উত্তেজনাপূর্ণ চলচ্চিত্র ছিল। বিশেষ করে এর শুরু টা , যেইখানে এটি সব শুরু হয়েছিল তার একটি ফ্ল্যাশব্যাক। এবং মুভিতে কাস্টের কাছ থেকে কিছু আশ্চর্যজনকভাবে দুর্দান্ত পারফরম্যান্স দেখা যায়।

Green Knight

গ্রীন নাইট ছিল এই বছর আমার দেখা সবচেয়ে দৃশ্যত গ্রেফতারকৃত চলচ্চিত্রগুলির মধ্যে একটি। এই মুভিতে প্রাকৃতিক ল্যান্ডস্কেপ এবং ভিজ্যুয়াল এফেক্টের একটি সুন্দর মিশ্রণ ছিল। এটি আরও আকর্ষণীয়ভাবে অস্পষ্ট এবং আক্ষরিক চলচ্চিত্র ছিল যা আমি কিছুক্ষণের মধ্যে দেখেছি। অত্যন্ত অন্ধকার, কিন্তু বেশ মজার।

Shang-Chi and the Legend of the Ten Rings

শ্যাং-চি মার্ভেল এর একটি মুভি।  তবে এটি কোনো টিপিকাল মার্ভেল এর  মুভির মতো না। এই মুভিতে আপনি কিছু ভিন্ন দেখতে পাবেন যা সাধারণ মার্ভেল এর মুভিতে দেখা যায়না। এটি একটি সম্পূর্ণ ফ্যান্টাসি ছিল যা মার্ভেলের থেকে দূরে সরে যেতে থাকে। এটি তার সমস্ত ক্যারেক্টার থেকে অবিশ্বাস্যভাবে ক্যারিশম্যাটিক পারফরম্যান্স এবং সাথে দুষ্টভাবে মজার ছিল। এই মুভিটার একটা জিনিস যেইটা আপনার বেশি ভালো লাগবে সেটি হলো এর দুর্দান্ত অ্যাকশন।

The Suicide Squad

সুইসাইড স্কোয়াড হল ডিসি  ওয়ার্ল্ড এর অন্যতম এক মুভি।  এটি সত্যিকারের ভয়ঙ্কর লোকদের নিয়ে একটি কালো, নৃশংস কমেডি। জন সিনা, একরকম, একটি চরিত্রের থেকে আমরা প্রথম বার এর মতো কমেডি এবং অ্যাকশন করতে দেখবো। এই মুভি টির দুইটি পার্ট রয়েছে এবং দুইটাই আমার কাছে ভালো লেগেছে।

<

Dune

dune হল আসল একটি উপন্যাসের একটি সুন্দর, শৈল্পিক রূপান্তর। দুঃখজনকভাবে, সবচেয়ে আকর্ষণীয় উপাদানগুলি এর মুভিটির সিক্যুয়েলের জন্য বাদ করা হয়েছে, ইতিমধ্যে কাজ চলছে । এটি প্রথম পার্ট যেইটা আশ্চর্যজনক পারফরম্যান্স, এবং চমত্কার, মননশীল। এই মুভিটি আমার এই বছরের সবচেয়ে সেরা একটি মুভি মনে হয়েছে।

Related Posts

12 Comments

মন্তব্য করুন