” আমার হারিয়ে যাওয়া প্রেমের গল্প”

আমি একজন নতুন লেখিকা। আমি গল্প লিখতে এবং পড়তে ভালোবাসি। আমার মতো আপনার ও যদি গল্প পড়তে ভালোলাগে তাহলে আমার গল্প টি অনুগ্রহ পূর্বক পড়িয়েন। আমি একটি প্রেম কাহিনী মূলক গল্প লিখতেছি। গল্প টি পর্ব ভিত্তিক পোষ্ট করব। আর প্রতিদিন পোষ্ট করব। আমার গল্পে যদি কোনো ভুল থেকে থাকে তাহলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। গল্প টি ভালো লাগলে অবশ্যই একটি লাইক করবেন। আপনাদের ছোট্ট এই লাইকটি আমাকে নতুন নতুন গল্প লিখতে অনুপ্রেরণা যোগাবে।
চলুন এবার গল্পে যাওয়া যাক…..

Hi! আমি রোদেলা হাসান। আজ আমার জন্মদিন। আজ আমার প্রিয় মানুষটা আমাকে অনেক বড় সারপ্রাইজ দিবে বলেছে। তাই আমি রেডি হয়ে তার সাথে দেখা করতে যাচ্ছি। আপনাদের তো বলাই হলো না, আমি কি পড়েছি। আজ আমি শাড়ি পড়েছি। যদিও শাড়ি পড়তে পারি না, এমনকি শাড়ি পড়ে হাঁটতে ও পাড়ি না। মায়ের কাছে শাড়ি পড়িয়ে নিলাম। আমাকে শাড়ি পড়ানো অবস্থায় দেখার খুব ইচ্ছা হাসানের। তাই শাড়ি পড়লাম আর কি। হাসান হলো আমার বয়ফ্রেন্ড। তাঁর কথা এতখন ধরে আপনাদের বলেছিলাম।

ফ্লেশ ব্যাক:…..

আমি নবম শ্রেণীর ছাত্রী। অষ্টম শ্রেণীতে ফলাফল ভালো করায়। আমি আমাদের শ্রেনীতে প্রথম। শিক্ষকরাও আমাকে অনেক পছন্দ করে। আমি ক্লাস ক্যাপ্টেন। তাই সবার সাথে মজা করার অধিকার আমার আছে। তাছাড়া আমি অনেক দুষ্টু প্রকৃতির। দুষ্টামি করতে গিয়ে অনেকের ক্ষতি ও করে ফেলেছিলাম। জরিমানাও দিয়েছি বেশ কয়েকবার। যেমন, ব্রেঞ্চের উপর দিয়ে দৌড়াতে গিয়ে সাবিনার টিফিন বক্স ভেঙ্গে ফেলেছিলাম। সোহাগের হাত ঘড়ি ব্যাগ থেকে চুরি করে টিট্ট চেয়েছিলাম, টিট্ট দেয় নি তাই ঘড়িটা স্কুলের পিছনের পুকুরে ফেলে দিয়েছিলাম। বিল মেরে আম পাড়তে গিয়ে হেড স্যারের চশমার গ্লাস ভেঙ্গে দিয়েছিলাম। এগুলা আর কি……
(তবে এখন আমি বেশ ভদ্র। হাসানের জন্যই ভদ্র হয়েছি। কীভাবে দুষ্টের শিরোমণি থেকে ভদ্র হলাম তার গল্প শুনতে হলে আমার সাথেই থাকুন।)
পরবর্তী পর্ব আগামীকাল দেশের দেওয়া হবে। সে পর্যন্ত সবাই ভালো থাকিয়েন।

<

Related Posts

8 Comments

মন্তব্য করুন