আমি তপু-জাফর ইকবাল এর সম্পূর্ণ বইটি পরে নিন!

আমি তপু এমন একটি বই যে বই পরে কেও কানবেনা এমন কেও পাওয়া যাবে না।ইমশন ও আনন্দ নিয়ে ভরা এমন একটি বই যেইখানে আপনার মাতার কথা শরণ করিয়ে দেবে।

বই টির ডাউনলোদ লিঙ্ক পেতে হলে নিম্ন লিখিত সর্ত গুলি পাঠ করুন

১।বইটি শেয়ার করলে অবশ্যই পোস্ট এর লিঙ্ক ব্যাবহার করতে হবে এবং সাইট এ রেজিস্টার করতে হবে এই লিঙ্ক এ ক্লিক করে –   http://grathor.com/earning-program/?mref=sadman11

২।আরো বই পরতে হলে আমার নামের উপর ক্লিক করে বই গুলো পরতে পারেন।

৩।বইগুলো আমার লাইব্রেরি থেকে স্ক্যান করা তাই কোনো ভাবেই নিজের দাবি করে গ্রুপ বা কথাও শেয়ার করা যাবে না।কাউকে পড়াতে চাইলে অবশ্যই সাইট লিঙ্ক ব্যাবহার করতে হবে।

গ্রাথর সাইট টিতে আপনি ইঙ্কামও করতে পারবেন লেখক হয়ে তাই দেরি না করে এই লিঙ্ক এ ক্লিক করে একজন লেখক হএ জান-

গ্রাথোর আর্নিং প্রোগ্রাম | পোস্ট লেখালেখি করে খুব সহজেই ইনকাম করুন

আমি তপু বই এর ডাউনলড লিঙ্ক-

https://drive.google.com/open?id=1YOx19XF3hsAa9Y0qEIxeZnhIb4oJvqug


একটি বই সহজ পোর্টেবিলিটি এবং পড়ার জন্য একত্রিত পৃষ্ঠাগুলি, পাশাপাশি এর মধ্যে অন্তর্ভুক্ত রচনা। বইয়ের সবচেয়ে সাধারণ আধুনিক ফর্ম হল একটি কোডেকের ভলিউম যা একপাশে আবদ্ধ আয়তক্ষেত্রাকার কাগজ পৃষ্ঠাগুলির মধ্যে রয়েছে, এটি একটি ভারী কভার এবং মেরুদন্ডের সাথে, যাতে এটি পড়ার জন্য উন্মুক্ত থাকে।
বইগুলি অন্য ফর্মগুলি নিয়েছে, যেমন স্ক্রোল, একটি স্ট্রিং এ পাতা, বা একসঙ্গে বাঁধা রেখাচিত্রমালা; এবং পাতাগুলি চার্চমেন্ট, ভেলুম, প্যাপিরা, বাঁশ স্লিপ, খেজুর পাতা, সিল্ক, কাঠ এবং অন্যান্য সামগ্রীগুলির মধ্যে রয়েছে।

গ্রন্থের বিষয়বস্তুগুলিকেও বই বলা হয়, যেহেতু সেই দৈর্ঘ্যের অন্যান্য রচনাগুলি। উদাহরণস্বরূপ, অ্যারিস্টটলের পদার্থবিজ্ঞান, বাইবেলের সংবিধান বিভাগ এবং মৃতের মিশরীয় বইও তাদের শারীরিক আকারের বইগুলি স্বাধীনভাবে বলা হয়। বিপরীতভাবে, কিছু দীর্ঘ সাহিত্য রচনাগুলি বিভিন্ন আকারের বইগুলিতে ভাগ করা হয়, যা সাধারণত শারীরিকভাবে আবদ্ধ এককগুলির সাথে সম্পর্কিত নয়। এই ঐতিহ্যটি প্রাচীন স্ক্রোল বিন্যাস থেকে এসেছে, যেখানে লম্বা কাজগুলির জন্য প্রয়োজনীয় কয়েকটি স্ক্রোল রয়েছে। যেখানে কোডেক্স ফরম্যাটে খুব দীর্ঘ বই এখনও শারীরিকভাবে ভাগ করা প্রয়োজন, শব্দ ভলিউম এখন সাধারণত ব্যবহৃত হয়। ই-বই এবং অন্যান্য বিন্যাসের মত বইগুলি বৈদ্যুতিন আকারে বিতরণ করা যেতে পারে। 1964 সালে একটি ইউনেস্কো সম্মেলন গ্রন্থাগারের উদ্দেশ্যে একটি বই সংজ্ঞায়িত করার চেষ্টা করে "কমপক্ষে নয়টি পৃষ্ঠাগুলি, কভার পৃষ্ঠাগুলির একটি অ-সাময়িক মুদ্রণ প্রকাশ"। 
একটি কোডেক বইয়ের একক শীট একটি পাতা এবং প্রতিটি অংশ একটি পাতা একটি পাতা। 
একটি বইয়ের পৃষ্ঠাগুলিতে লেখা বা ছবি মুদ্রিত বা অঙ্কিত করা যেতে পারে।

Related Posts

14 Comments

মন্তব্য করুন