আয় করুন ডলার উইথড্র করুন প্রতিদিন মিনিমাম পাচ থেকে ছয় ডলার।এখনি শুরু করুন।

আপনি কি অনলাইনে অর্থ উপার্জন করতে চান?
একটি ভাল ওয়েবসাইট খুঁজে পাচ্ছেন না?
যদি উপরের প্রশ্নের উত্তর হ্যাঁ হয়, তবে এই নিবন্ধটি আপনার জন্য। আমরা অনলাইনে আয় করতে অনেকগুলি ওয়েবসাইট সম্পর্কে জানি। আমি অনেক ওয়েব সাইটেও কাজ করি।

তবে সমস্যাটি অর্থ উত্তোলনের ক্ষেত্রে। আমরা ভাল কাজ। কিন্তু আমরা বেতন পাই না। কারণটি হ’ল সমস্ত ওয়েবসাইট বিশ্বাসযোগ্য নয়। তাই আজ আমি আপনার সামনে একটি বিশ্বস্ত ওয়েব সাইট নিয়ে এসেছি।

কেউ ভুয়া ভাবেন না। কারণ আমি নিজে এই ওয়েব সাইটে কাজ করি। তাই আমি আপনার সাথে ভাগ করে নিচ্ছি। সুতরাং আসুন সেই ওয়েবসাইটে যাওয়া যাক। লিঙ্কগুলি ওয়েব সাইটে অ্যাক্সেস করার জন্য প্রয়োজনীয়।

সাইটের লিঙ্ক: –
https://paidera.com/?r=1021238

 

আপনি যদি এই লিঙ্কটি অনুসারে ব্রাউজারটি খুলেন তবে একটি নতুন ওয়েব পৃষ্ঠা খুলবে। আপনাকে এই পৃষ্ঠা থেকে একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে। আপনি যদি একটি অ্যাকাউন্ট তৈরি করতে আপনার প্রয়োজনীয় তথ্য (আপনার নাম, ইমেল ঠিকানা, পাসওয়ার্ড, পাসওয়ার্ড নিশ্চিতকরণ ইত্যাদি) সাইন আপ বোতামে ক্লিক করেন, আপনার অ্যাকাউন্ট তৈরি হবে।

অ্যাকাউন্টটি তৈরি হওয়ার সাথে সাথে আপনি বোনাস হিসাবে $ 0.5 পাবেন। তার মানে আপনি 40 বোনাস পাবেন। এখন প্রশ্ন আপনি এখানে কিভাবে কাজ করবেন? এই ওয়েব সাইট থেকে আপনি জরিপ করে, কাজগুলি শেষ করে, কুইজ খেলে, কুইজ তৈরি করে আয় করতে পারবেন। অধিকন্তু, আপনি রেফারেল ছাড়াই আয় করতে পারবেন।

আপনি রেফারেল প্রতি $ 0.1 উপার্জন করতে পারেন। তার মানে আপনি ইনকাম করতে পারবেন ৳ শুধু তাই নয়, আপনার যদি 1000 রেফারেল থাকে তবে আপনি রেফারেল প্রতি 3 ডলার পাবেন। তার মানে আপনি 240৳পাবেন। তবে রেফারেলগুলি অবশ্যই বৈধ হতে হবে।

জরিপটি করতে, বাম কোণে টগল বোতামে ক্লিক করুন এবং সমীক্ষায় ক্লিক করুন। তারপরে আপনি অনেক ধরণের জরিপ দেখতে পাবেন। অর্থ প্রদানের জন্য, আপনি আপনার পেপাল ইমেল এবং অর্থ প্রদানের বিকল্পের সাথে অর্থ প্রদানের অনুরোধ নির্বাচন করুন। তারপরে আপনার অর্থ প্রদান প্রত্যাহার করা হবে।

Related Posts