আর্নিং পয়েন্ট ডট ক্লাব থেকে টাকা আয় করুন, দৈনিক টাকা পেমেন্ট

বন্ধুরা আশা করি সবাই ভালো আছেন। করোনা পরিস্থিতিতে সকলের সুস্থতা কামনা করছি। আজকে আমি আপনাদের সামনে এমন একটি ওয়েব সাইট নিয়ে আলোচনা করব এখান থেকে আপনি খুব বেশি ইনকাম করতে পারবেন না। কিন্তু আপনার দৈনিক পকেট খরচের টাকা হয়ে যাবে। প্রথমেই বলছি আপনারা যারা অনেক বড় ইনকামের আশা করছেন তারা নিচের দিকে যাওয়ার প্রয়োজন নেই।

এটি একটি বাংলাদেশী আর্নিং অ্যাপ ও ওয়েবসাইট। এখানে আপনি প্রতিদিন ২০ টাকা ৩০ টাকার মত আয় করতে পারবেন। আয় করার খুব সহজ উপায় আপনি নিউজ পড়ে আয় করতে পারবেন। প্রতিদিন যত খুশি নিউজ পড়তে পারবেন কোন বাধা নেই। তবে আপনি কিছুক্ষণ পর পর নিউজ পড়বেন। তাহলে আপনি ক্রেডিট ভাল পাবেন।

প্রতিটা নিউজ আপনাকে ১৫ থেকে ২০ সেকেন্ড করে দেখতে হবে। ইউটিউব এর ভিডিও দেখে ইনকাম করতে পারবেন। প্রতিটা ভিডিও আপনাকে এক মিনিট সময় করে দেখতে হবে ভিডিও স্কিপ করা যাবেনা। চ্যানেল সাবস্ক্রাইব করতে হবে। চ্যানেল সাবস্ক্রাইব না করে রাখলে পেমেন্ট দেইনা।

৮ ঘণ্টা পর পর নতুন ভিডিও আসবে। প্রত্যেক বার ৫ টি করে ভিডিও ও একটি করে চ্যানেল সাবস্ক্রাইব থাকবে। এছাড়া রয়েছে স্কিপ অ্যাড। এটা মূলত অ্যাড ফ্লাই সাইট এর শর্ট লিংক। এই টাস্ক এ লিংক ক্লিক করার পাঁচ সেকেন্ডের পর স্কিপ করে ক্রেডিট আর্ন করতে হবে। প্রত্যেক বার ৮ টি করে টাস্ক থাকবে। ৮ ঘণ্টা পর পর ২৪ ঘন্টায় মোট তিনবার এটা পাবেন। এটাতে কাজ করা খুবই সহজ। আপনার অ্যান্ড্রয়েড মোবাইল বা কম্পিউটার বা ল্যাপটপ বা ট্যাব থেকে এই কাজ গুলা করতে পারবেন।

আপনার এক মোবাইলে একটির বেশি একাউন্ট করবেন না তাহলে আপনাকে ব্লক করা হবে। এক ওয়াইফাই থেকে একটির বেশি একাউন্ট করবেন না। এই সাইটে কাজ করলে আপনাকে প্রতিদিন ৮ ঘণ্টা পর পর বোনাস থেকে কালেক্ট করলে পড়তে পারে ৩ ক্রেডিট এর বেশি পাবেন। এই সাইটে ক্রেডিট এর রেট ওঠানামা করে। সাধারণত ৬০০ থেকে ৭০০ ক্রেডিটের ভিতরে থাকে। অর্থাৎ ছয় শত ক্রেডিট সমান ১ ডলার, আর এক ডলার সমান ৮০ টাকা। প্রতি স্কিপ এড এ আপনাকে পয়েন্ট ৪০ ক্রেডিট দিবেন। নিউজ করার জন্য পয়েন্ট ৪০ থেকে পয়েন্ট ১০ পর্যন্ত ক্রেডিট ওঠানামা করে। ভিডিও দেখার ক্ষেত্রে পয়েন্ট ৮০ ক্রেডিট করে পাবেন। আর চ্যানেল সাবস্ক্রাইব এক পয়েন্ট ২ ক্রেডিট পাবেন এভাবে আপনি যত খুশি আয় করতে পারবেন।

টাকা তুলতে পারবেন বিকাশ রকেট নগদ ও মোবাইল রিচার্জ। টাকা তোলার পূর্বে আপনার প্রোফাইলের ছবি হালনাগাদ করে নিবেন। অবশ্যই নিজের সদ্য তোলা ছবি দিবেন।

<

একাউন্ট করতে গুগোল এ এ্যার্নিংপয়েন্ট ডট ক্লাব লিখে সার্চ করুন অথবা এ্যার্নিংপয়েন্ট ক্লাব অ্যাপস ডাউনলোড করুন। আমার পোস্ট যদি আপনার ভাল লাগে তাহলে ফেসবুকে শেয়ার করে অন্যদেরকে জানার সুযোগ দিন এবং আয় করতে সহায়তা করুন। আর্নিং বিষয়ে নিয়মিত সকল সহায়তা ও বিস্তারিত জানতে গ্রাথর ওয়েবসাইট নিয়মিত ভিজিট করুন।
ঘরে থাকুন সুস্থ থাকুন।

Related Posts

7 Comments

মন্তব্য করুন