আর নয় খবরের কাগজ এখন অ্যাপ্লিকেশনের মাধ্যমে পাওয়া যাবে সকল আপডেট

হ্যালো বন্ধুরা আসসালামুআলাইকুম আশা করি সবাই ভালো আছেন আমিও আপনাদের দোয়ায় আলহামদুলিল্লাহ ভালো আছি।বন্ধুরা আমি আপনাদের সামনে এমনই একটি এপ্লিকেশন নিয়ে হাজির হয়েছি এই অ্যাপ্লিকেশনের মাধ্যমে আপনি দেশ-বিদেশে যত রকমের আপডেট খবরা-খবর আছে সকল খবর আপনার ফোনে এবং এই অ্যাপ্লিকেশনের মাধ্যমে পেয়ে যাবেন খুব সহজে।

বন্ধুরা এটি একটি বাংলাদেশি অ্যাপ্লিকেশন আপনি চাইলে খুব সুন্দর ভাবে এই অ্যাপ্লিকেশনটি ব্যবহার করতে পারেন খবরা খবর পড়ার জন্য। যাদের খবর পড়ার ইচ্ছাটা অনেকদিন যাবত আছে তাদের জন্য এই অ্যাপ্লিকেশনটি একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।
https://play.google.com/store/apps/details?id=ridmik.news
উপরে উল্লেখিত লিংকে ক্লিক করে গুগল প্লে স্টোর থেকে এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে নেবেন এবং ডাউনলোড করার পর আপনি দেখতে পারবেন অন্য সকল এ্যাপলিকেশন থেকে এই অ্যাপ্লিকেশন টা গুণগত মান এবং সকল প্রকার দিক থেকে এই অ্যাপ্লিকেশন টা জনপ্রিয় স্থানে আছে।

আপনি চাইলে এই অ্যাপ্লিকেশন টা ব্যবহার করে প্রতিদিনের আপডেট সহ খবরা-খবর পড়ে নিতে পারেন।পৃথিবীর যে কোন দেশে কোন নতুন আপডেট ছাপানো হলে সঙ্গে সঙ্গে আপনার নোটিফিকেশন বারে একটি নোটিফিকেশন চলে আসবে এবং আপনি সেই নোটিফিকেশনের উপর প্রেস করে সেই গুরুত্বপূর্ণ আপডেটটি দেখে নিতে পারবেন এবং পড়ে নিতে পারবেন।

গুণগত এবং মান গত দিক থেকে এই অ্যাপ্লিকেশনে মর্যাদা অন্য সকল অ্যাপ্লিকেশনের থেকে হাই রেটিং।আপনি গুগল প্লে স্টোরে যখন এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে যাবেন তখন এর রেটিং দেখবেন এবং ডাউনলোড রেটিং দেখবেন।

সেই গুলো দেখে আপনি খুব ভালোমতো বুঝা যেতে পারবেন যে আসলে এই অ্যাপ্লিকেশন টা বর্তমান সময়ের জন্য কতটা গুরুত্বপূর্ণ এবং ট্রান্সলেট অ্যাপ্লিকেশন।

বন্ধুরা আপনাদের যদি এই অ্যাপ্লিকেশন টা ভালো লেগে থাকে তাহলে অবশ্যই কমেন্টে জানিয়ে দিবেন। আপনাদের কমেন্ট ধারা আমরা আরো উৎসাহিত হই এবং নতুন নতুন আর্টিকেল লেখার জন্য আগ্রহ খুঁজে পাই।

তাই এই অ্যাপ্লিকেশন টা থেকে উপকৃত হয়ে থাকেন যদি তাহলে অবশ্যই কমেন্টের মাধ্যমে জানিয়ে দিবেন কারণ তাহলে আমরা আরো এরকম আর্টিকেল লেখার জন্য আকৃষ্ট হয় এবং আপনাদের সামনে আরও আর্টিকেল লিখে উপস্থাপন করতে পারব ইনশাআল্লাহ

ধন্যবাদ সবাই ভাল থাকবেন।

Related Posts

11 Comments

মন্তব্য করুন