আয় করার ভালো একটি ওয়েবসাইট। প্রতিদিন ২০০ টাকা ইনকাম।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

আজকে আমি আপনাদের সাথে বাংলাদেশ এর সেরা এবং রিয়াল একটি আর্নিং সাইট নিয়ে আলোচনা করব। আপনি যদি এটা তে কাজ করেন হিউজ পরিমাণ ইনকাম না করতে পারলেও ১০০% পেমেন্ট পাবেন। এবং এখানে কাজ করতে আপনার কোন কিছু শিখতে হবে না। তাহলে চলুন জেনে নেই সাইট টি সম্পর্কে।

সাইট টির নাম হচ্ছে cajbd. এখানে কাজ করতে হলে সবার প্রথম এখানে একাউন্ট করতে হবে।

সাইট লিংকঃ- https://cajbd.com

লিংক এ ক্লিক করার পর আপনারা সামনে একটি পেজ অপেন হবে। সেখানে আপনি রেজিষ্ট্রেশন এ ক্লিক করবেন। তারপর আপনার নাম, মোবাইল নাম্বার, ইমেইল, পাসওয়ার্ড, কনফার্ম পাসওয়ার্ড দেওয়ার পর সাবমিট করবেন। সাবমিট করার সাথে সাথে আপনার রেজিষ্ট্রেশন কমপ্লিট হয়ে যাবে। আপনি আপনার ইমেইল এবং পাসওয়ার্ড মনে রাখবেন কারন পরবর্তী তে লগ ইন করার জন্য ইমেইল এবং পাসওয়ার্ড প্রয়োজন হবে। পাসওয়ার্ড রিসেট করার কোন পদ্ধতি নেই তাই এগুলো লিখে রাখবেন বা স্কেনসর্ট দিয়ে রাখবেন।

এই পযন্ত হয়ে গেল আমাদের একাউন্ট করা। এখন আমাদের কাজ হচ্ছে কিভাবে ইনকাম করব তা জানা। আপনারা অনেক এ জানেন আর্নিং পয়েন্ট এ কিভাবে কাজ করতে হয়। আর্নিং পয়েন্ট এবং এখানে কাজ এর নিয়ম একদম এক। তারপর ও একটু বিস্তারিত বলি,আপনি বোনাস ক্লিক, ৫ সেকেন্ড এড ক্লিক, পোস্ট ভিউ, এবং ভিডিও দেখে ইনকাম করতে পারবেন। সবগুলো কাজ করলে প্রতিদিন ৫০ + ইনকাম করতে পারবেন। আর যদি ২০০ টাকা ইনকাম করতে চান তাহলে প্রচুর পরিমাণ এ রেফার করতে হবে। রেফার কমিশন ১৫% করে পাবেন।

এখানে আপনি বিকাশ, নগদ, মোবাইল রিচার্জ এ পেমেন্ট নিতে পারবেন। মাএ ২০ টাকা হলে মোবাইল রিচার্জ এবং ৭০ টাকা হলে অন্যান্য সাইট গুলোতে পেমেন্ট নিতে পারবেন। আশা করি সবাই সবকিছু বুঝতে পারছেন। এটা থেকে অনেক টাকা ইনকাম করতে না পারলেও ১০০% পেমেন্ট পাবেন। ভালো থাকবেন সবাই। আল্লাহ হাফেজ

Related Posts

20 Comments

মন্তব্য করুন