আয় করুন ক্রিকেট আর ফুটবলের দক্ষতা কাজে লাগিয়ে। টাকা নিন বিকাশে

আসসালামু ওয়ালাইকুম প্রিয় গ্রাথোর বাসী।অনেকদিন যাবৎ আপনাদের কে আপডেট দিতে পারছি না।তবে এখন থেকে অনলাইনে আয় সম্পর্কিত সকল আপডেট পেয়ে যাবেন রেগুলার।তাহলে বেশি কথা না বাড়িয়ে আজকের প্রসংগে চলে আসি।আজ খুবই মজাদার একটি আয়ের এপ্স নিয়ে হাজির হয়েছি।এটা সবচেয়ে কাজে লাগবে তাদের যাদের খেলার সম্পর্কে ভাল জ্ঞান আছে।আপনি ফুটবল এবং ক্রিকেট দক্ষতা খাটিয়ে বেশ ভাল একটা এমাউন্টও আয় করে নিতে পারেন।

এবার আসি কিভাবে কি করবেন সেটা নিয়েঃ
প্রথমে আপনাকে GO11 নামের এপ্স টি ডাউনলোড করে নিতে হবে।তার জন্য আপনি গুগোল সার্চ করলেই পেয়ে যাবেন।অথবা সেটা যদি না বোঝেন তাহলে Game Of 11 এর ফেসবুকের পেজে মেসেজ করলেই এপ্স এর লিংক পেয়ে যাবেন।এটা পাওয়া খুবই সহজ ব্যাপার।এবার ডাউনলোড করার পর এপ্স ইন্সটল করে নিতে হবে।এবার এপ্স এ রেজিষ্ট্রেশন করতে হবে।আবার রেজিষ্ট্রেশন করার পর আইডি ভেরিফাই করতে হবে।কিভাবে কি করবেন সেটা বুঝিয়ে দেয়া হবে।

রেজিষ্ট্রেশন পদ্ধতি ঃ
প্রথমে আপনাকে মোবাইল নাম্বার দিয়ে এবং ইমেল দিয়ে সাইনআপ করে নিবেন।এবার আপনার ফোনে একটা ভেরিফিকেশন মেসেজ আসবে।সেখানে থাকা কোড আপনি এপ্স এ বসিয়ে ভেরিফিকেশন করে নিবেন।এবার প্রফাইলে গিয়ে আপনার আইডি কার্ডের দুই পাশের ছবি সাবমিট করতে হবে।এটা না করলে আপনি টাকা উঠাতে পারবেন না।যাদের নিজের কার্ড নেই তারা আপনার পরিবারের কারো কার্ড দিয়ে করতে পারেন।সেক্ষেত্রে তাদের নাম দিয়েই GO11 এর প্রফাইল নাম দিতে হবে। এবার আসি কিভাবে দক্ষতা কাজে লাগিয়ে টাকা আয় করবেন।

টাকা আয়ের পদ্ধতি ঃ
ক্রিকেট- যারা ভাল ক্রিকেট বোঝেন তারা দেখবেন প্রতিদিনই কিছু না কিছু খেলা চলেই কোথাও না কোথাও।তার লিস্ট আপনি এপ এই পাবেন।আপনাকে দুই দল থেকে এগারো জন নিয়ে দল সাজাতে হবে।তাদের পারফরম্যান্স এর উপর ভিত্তি করে আপনাকে পয়েন্ট দেয়া হবে।পয়েন্ট কিভাবে বন্টন হয় তার নিয়ম আপনারা এপ্স এর ভেতরের নিতিমালা পড়লেই বুঝে যাবেন।এবার ১১ জনের ভেতর কাউকে ক্যাপ্টেন আর কাউকে ভাইস ক্যাপ্টেন নির্বাচন করবেন।

ক্যাপ্টেন যা পারফর্ম করবে তার দ্বিগুণ পয়েন্ট পাবে আর ভাইস ক্যাপ্টেন পাবে দেড়্গুন।খেলা শেষ হলে আপনি আপনার পজিশন পেয়ে যাবেন।এবার আসি খেল্পতে কি কি লাগে।প্রথমত ফ্রিতে খেলা যায় যার ইনকাম খুবই কম।আবার আপনাকে কয়েন কিনে খেলতে হবে।বিকাশের মাধ্যমে কয়েন কেনা যায়।প্রতি ৫০ কয়েনের মুল্য ১ টাকা করে। আপনি ৫০০ কয়েন হলেই খেলায় জয়েন দিতে পারবেন। এবার আসি ফুটবলের ব্যাপারে।

ফুটবলে ইনকামঃ ঠিক যেভাবে ক্রিকেটে দল সাজানো দেখিয়ে দিলাম একইভাবেও ফুটবলে দল সাজাতে পারবেন।কোনো পার্থক্য নেই। এবার আসি ইনকামের টাকা কিভাবে হাতে পাবেন।

<

কিভাবে টাকা হাতে পাবেনঃ
প্রতিটা ম্যাচ শেষে সাথে সাথেই আপনার একাউন্টে টাকা জমা হয়ে যাবে।তবে মিনিমাম ২৫০ টাকা হলে তবেই আপনার একাউন্টে টাকা নিতে পারবেন।টাকা উঠাতে হলে আপনার বিকাশ নাম্বার দিলেই হয়ে যাবে। আপনার যেকোনো সমস্যার কথা আপনি চাইলেই তাদের ফেসবুক পেজে জানাতে পারবেন।পেমেন্ট নিয়ে কোনো প্রকার ঝামেলা হবেনা।

তাহলে আজ এই পর্যন্তই। কোনো কিছু না বুঝতে পারলে কমেন্ট করে জানাবেন।আমি সর্বোপরি হেল্প করব।পরবর্তীতে আরো মজার মজার আয়ের উৎস নিয়ে হাজির হব।ভাল থাকবেন সবাই।

Related Posts