আয় করুন প্লে স্টোরের সেরা অ্যাপ থেকে।

প্রিয় ভাই ও বোনেরা,আশা করি সবাই ভালো আছেন। আপনাদের আশীর্বাদে আমিও ভালো আছি।আজ আপনাদের সাথে নতুন একটি অ্যাপ নিয়ে আলোচনা করব।হয়তো কেউ কেউ এই অ্যাপ এ কাজ করেন।তবে অনেকের কাছেই এটি অপরিচিত।বর্তমান করোনা পরিস্থিতি বিবেচনা করে এই অ্যাপ তৈরি করা হয়েছে।এটি প্লে স্টোরের সেরা একটি অ্যাপ। এটি মূলত গেম খেলে এবং কুইজ খেলে ইনকাম এর সেরা উপায়।এই অ্যাপটি একদম নতুন। কিছুদিন আগে লঞ্চ করা হয়েছে।আর তিন দিন আগে আমিও অ্যাকাউন্ট করে কাজ শুরু করেছি। এখানে অল্প কাজ করে মোটামুটি আয় করা যায়।বর্তমান সময়ে ১ টাকা ইনকাম হলেও সেটা অনেক ।মোটামুটি কথা শুনে হয়তো কোন কোন ভাই পোস্ট টি স্কিপ করবে। তবে তাহলে আপনি ভুল করবেন।কারণ যেসব কাজে বলা হয় ১ মিনিটে ১ ডলার ইনকাম সেসব কাজ ১০০% ভুয়া।

তাহলে চলুন শুরু করা যাক,,,

প্রথমেই প্লে স্টোরে চলে যান এবং সার্চ করুন Mines & Money অথবা এই ডাউনলোড লিঙ্ক লিঙ্ক থেকে ডাউনলোড করুন।

ডাউনলোড হয়ে গেলে অ্যাপটি ওপেন করুন,যদি ওপেন না হয় তবে সেটিংস এ গিয়ে পারমিশন গুলো অন করে দিন। অ্যাপটি ওপেন করে, সাইন আপ এ ক্লিক করুন।
প্রথমে ইউজার নেম দিন( যেমন: sajeb8) অবশ্যই এটি কমপক্ষে পাঁচ অক্ষরের হতে হবে।
তারপর আপনার ফুল নাম দিন।তারপর আট সংখ্যার একটি পাসওয়ার্ড দিন এবং সবশেষে জিমেইল দিন।
সাইনআপ এ ক্লিক করুন।
অ্যাকাউন্ট হয়ে গেলে দেখতে পাবেন আপনার পয়েন্ট ০ হয়ে আছে। তারপর বামদিকে উপরের দিকে = চিহ্ন তে ক্লিক করুন এবং সেখানে দেখবেন Refer & Earn নামে একটা অপশন আছে সেখানে ক্লিক করুন। তাহলে একটা পেজ ওপেন হবে এবং সেখানে একটি ________ চিহ্ন থাকবে এবং তার নিচে Get bonus নামে একটা অপশন থাকবে। ______ এখানে G79XQZ এই রেফার কোডটি দিতে হবে।রেফার কোড দিলে ৩০-১০০ পয়েন্ট বোনাস পাবেন।এই অ্যাপ থেকে পেমেন্ট নিতে হলে অবশ্যই রেফার কোড দিতে হবে।রেফার কোড ব্যবহার না করলে আপনি যতই ভালো কাজ করুন পেমেন্ট নিতে পারবেন না।তবে আমার কোড ব্যবহার করতে হবে এমন কোন বাধ্যবাধকতা নাই।
রেফার কোড দিয়ে Get bonus এ ক্লিক করুন।সাথে সাথে আপনি ৩০-১০০ পয়েন্ট পেয়ে যাবেন।এখানে আপনি প্রতিদিন ২৪ ঘন্টা পরপর ডেইলি চেকইন এর মাধ্যমে ২৫-৪০ পয়েন্ট পাবেন। তাছাড়াও স্পিন করে নির্দিষ্ট পরিমাণ পয়েন্ট আয় করতে পারবেন।এবং সার্ভে করে এখান থেকে প্রচুর ইনকাম সম্ভব।
তাছাড়াও আরও কাজ আছে,যেমন কুইজ খেলা,গেম খেলা,ইত্যাদি।

কাজ শেষ এখান থেকে পেমেন্ট নিবেন কিভাবে। বর্তমানে নগদ,বিকাশ,কয়েনবেজ
,ওয়েবমানি,ব্যাঙ্ক এবং পেপাল এর মাধ্যমে টাকা তোলা যাবে।
মাত্র ১০০০ পয়েন্ট হলেই টাকা তোলা যাবে।
১০০ পয়েন্ট এ দশ টাকা। অর্থাৎ ১০০০ পয়েন্ট এ একশত টাকা।
নগদে ১০০ টাকা,বিকাশে ৫০০ এবং ১০০০ টাকা তুলতে পারবেন।

 

<

App https://play.google.com/store/apps/details?id=com.minesandmoney.android

দেরি না করে এখনই কাজ শুরু করুন।ভালো লাগলে পোস্ট টি শেয়ার করুন।
ধন্যবাদ সবাইকে ভালো থাকবেন।

Related Posts

10 Comments

মন্তব্য করুন