আয় করুন বাংলাদেশি পিটিসি সাইট থেকে

অনেকেই বাংলাদেশি পিটিসি সাইট খুঁজেন, যেগুলো বিকাশ, রকেট অথবা নগদ এর মাধ্যমে পেমেন্ট করে থাকে। আসলে অনেক ফেক সাইট এর মধ্যে আসল সাইট পাওয়া অনেক কষ্টকর। এই আর্টিকেল এ এমন দুইটি পিটিসি সাইট সম্পর্কে উল্লেখ করব, যেগুলো বিকাশ, রকেট এবং নগদ এর মাধ্যমে পেমেন্ট করে এবং অনেক বিশ্বস্ততার সাথে পেমেন্ট করে আসতেছে অনেকদিন ধরে।

পিটিসি এর পূর্ণরূপ হলো পেইড টু ক্লিক। অর্থাৎ এই সাইট গুলোতে আপনাকে এড এ বা পোস্ট এ ক্লিক করার বিনিময়ে অর্থ উপার্জন করতে পারবেন। পিটিসি সাইট গুলোতে ইনকাম স্বল্প পরিমাণে হয়। অনেকে মন্তব্য করে থাকেন “এই সাইট গুলোতে অনেক অল্প আয় হয়,খালি সময় নষ্ট ইত্যাদি ইত্যাদি”। আমি তাদের জন্য বলব কোন অভিজ্ঞতা ছাড়া অনলাইনে কাজ করতে চাইলে পিটিসি সাইট বেস্ট।

কিছু ফেক সাইট আছে যেগুলো বেশি ইনকাম এর প্রলোভন দেখায় কিন্তু পেমেন্ট করেনা। পিটিসি সাইট এ ধৈর্য নিয়ে কাজ করলে আপনি ভাল ইনকাম করতে পারবেন। তো আর কথা না বাড়িয়ে শুরু করা যাক,,আশা করি ভালভাবে এই পোস্ট পড়ার পর সবাই সাইটগুলো থেকে ইনকাম করতে পারবেন।

পিটিসি সাইট- ১

এই সাইটের নাম: ভিসা এক্সপ্রেস।রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন-এখানে

এটি একটি বাংলাদেশী সাইট। এই সাইট টি অনেকদিন যাবত পেমেন্ট দিয়ে আসছে। আপনি ধৈর্য নিয়ে কাজ করলে এই সাইট থেকে ভাল ইনকাম করতে পারবেন।

একাউন্ট খুলবেন যেভাবে : রেজিস্ট্রেশন এ ক্লিক করলে আপনি একটি ফর্ম পাবেন। এখানে আপনার নাম, জিমেইল, ৬ ডিজিট এর পাসওয়ার্ড আর আপনি যে নম্বর এ পেমেন্ট নিতে চান মানে বিকাশ,রকেট বা নগদ যে মোবাইল নম্বর এ খোলা আছে সেই নম্বর টি দিয়ে রেজিস্টার/ সাবমিট এ ক্লিক করুন।

এরপর আবার একই ফর্ম আসবে কিন্তু উপরে ছোট করে success লেখা দেখতে পাবেন। এবার লগ ইন অপশনে গিয়ে আপনার জিমেইল এবং পাসওয়ার্ড দিয়ে লগ ইন করুন। ব্যাস, হয়ে গেল আপনার একাউন্ট।

অনেক সময় সব তথ্য দিয়ে সাবমিট করার পর “success” এর পরিবর্তে আইপি ইউজড দেখায়। এক্ষেত্রে ৩/৪ ঘন্টা পর আবার চেষ্টা করুন।

কাজ করার নিয়ম : লগ ইন করার পর আপনারা উপরে হোম, প্রোফাইল, উইথড্র সব দেখতে পাবেন। কাজ কিভাবে করবেন তা বোঝার জন্য সাইট এ টিউটোরিয়াল দেওয়া আছে। আপনারা নিচে গেলে অনেকগুলো নিউজ দেখতে পাবেন। প্রতিটির “read more” এ ক্লিক করে নিউজ এর নিচে একটি টাইম কাউন্ট হতে দেখবেন। সময় শেষ হলে “সংগ্রহ করুন” এ ক্লিক করলে আপনার একাউন্ট এ টাকা এড হতে থাকবে।

উইথড্র : ২০ টাকা হলে আপনি উপরে লেখা উইথড্র অপশনে গিয়ে রিচার্জ এবং ৭০ টাকা হলে বিকাশ, রকেট, নগদ এ নিতে পারবেন।

পিটিসি সাইট- ২

এই সাইটের নাম: নড়াইল এক্সপ্রেস

রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন- এখানে

এই সাইট টি সম্পূর্ণ ভিসা এক্সপ্রেস এর মতো।

কাজও সম্পূর্ণ একই।

রেজিস্ট্রেশন এ ক্লিক করে আপনার নাম, মোবাইল নম্বর, ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে রেজিস্ট্রেশন করে ফেলুন। উপরের সাইট টির মতো পোস্ট পড়ে আয় করুন।

বিশেষ দ্রষ্টব্য : অপেরা মিনি ব্রাউজার ব্যবহার করা যাবেনা। এটা বাদ দিয়ে আপনি যে কোন ব্রাউজার দিয়ে কাজ করতে পারেন। মনে রাখবেন এই সাইট গুলোতে কাজ করতে অনেক ধৈর্যের প্রয়োজন। তাই ব্যাস্ত না হয়ে নিয়মিত কাজ করুন।

Related Posts

13 Comments

  1. https://blog.jit.com.bd/indian-earning-site-3969
    Indian সাইট খুব ভালো ইনকাম দিচ্ছে রেজিস্টার করলেই ১$ বোনাস এবং 1$ হলেই পেমেন্ট নিতে পারবেন।লিংক ক্লিক করে ঘুরে আসার আমন্ত্রন রইলো দেখে ভালো লাগলে করবেন। ধন্যবাদ 🥰

মন্তব্য করুন