আয় করুন বাংলাদেশের ২য় সর্ববৃহৎ ফ্রিলেন্সিং সাইট থেকে- পেমেন্ট নিন বিকাশে!

আসসালামু আলাইকুম, সবাই কেমন আছেন? আশা করি ভাল আছেন,সুস্থ আছেন। বরাবরের মতোই আজকে আমি আপনাদের বাংলাদেশের একটি ফ্রিল্যান্সিং সাইট সম্পর্কে বিস্তারিত বলবো- সাইটির নাম – “কাজ কি” রেজিস্ট্রেশন লিংক- https://link.grathor.com/ly

কাজ কি হচ্ছে বাংলাদেশের দ্বিতীয় সর্ববৃহৎ ফ্রিল্যান্সিং সাইট। যা ২০১৯ সালের জানুয়ারি মাসে যাত্রা শুরু করে। পৃথিবীর অন্যান্য ফ্রিল্যান্সিং সাইট থেকে এই সাইটটির আলাদা একটি বৈশিষ্ট্য হচ্ছে এখানে আপনি সব ধরনের কাজ এবং এই সাইটটি সম্পুর্ন বাংলা ভাষায় তৈরি করা হয়েছে।
যারা আপনারা ইংরেজি ভাষায় একটু কম দক্ষতা আছে তাদের চিন্তার কোন কারণ নেই কারণ আপনাদের জন্য এসে গেছে এই ফ্রিল্যান্সিং সাইট।

এখানে প্রায় সমস্ত ক্লায়েন্টরা বাংলাদেশি। এবং কাজ গুলোও খুব সহজ।

কি কি কাজ-

এখানে কাজ গুলোর মধ্যে আপনি পাবেন- ওয়েব ডেভেলপমেন্ট, অ্যাপ ডেভেলপমেন্ট, রাইটিং, গ্রাফিক্স ডিজাইন, ডাটা এন্ট্রি, ভিডিও এডিটিং আরও অনেক ধরনের কাজ পাবেন। এখানে আপনি সর্বনিম্ন ১০০ টাকার কাছ থেকে অনেক বড় বড় টাকার কাজ পাবেন।

কিভাবে কাজ করবেন-

এখানে কাজ করার জন্য অবশ্যই আপনাকে এখান একটি অ্যাকাউন্ট থাকা লাগবে। এখানে অ্যাকাউন্ট খুলে আপনাকে আপনার প্রোফাইলে তৈরি করতে হবে। এখানে সাধারণত কাজ করার নিয়ম হচ্ছে এখানে ক্লায়েন্টরা তাদের কাজগুলো পোস্ট দিবে এবং ফ্রিল্যান্সারা সেই কাজ গুলোতে বিড করবে এবং ক্লায়েন্টরা দক্ষ ফ্রিল্যান্সারদের বেছে নিবে।

আর যদি আপনার পূর্বের অভিজ্ঞতা দেখে ক্লায়েন্টরা পছন্দ হয় তাহলে তারা আপনাকে খুজে নিতে পারে।

পেমেন্ট মেথড –

এখান থেকে আপনি পেমেন্ট পাবেন বিকাশ, ব্যাংক কার্ড পেমেন্ট নিতে
পারবেন । যারা আপনার এখানে কাজ করবেন তারা অ্যাকাউন্ট খুলে নিবেন। আশা করি পোস্টটি আপনাদের ভালো লেগেছে।

পোস্ট টি ভালো লাগলে শেয়ার করবেন। বুঝতে কোনো অসুবিধা হলে কমেন্ট করে জানাবেন, আমি যথাসম্ভব রিপ্লে দেওয়ার চেষ্টা করবো। সবাইকে অনেক অনেক ধন্যবাদ।

Related Posts