আয় করুন সিম্পল টাস্ক পুরন করে। নতুন ইনকাম অ্যাপ।

আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আবারো হাজির হয়ে গেছি আপনাদের সামনে নতুন একটি পোস্ট নিয়ে।

 

এর আগে একটি পোস্ট আমি জনগণের সাথে একটি অনলাইন এর ইনকাম করা অ্যাপ্লিকেশন শেয়ারের ঠিকানা। যে পরিমাণ দশ টাকার জন্য মোবাইল রিচার্জ এবং 100 টি টাকার জন্য বিকাশের পেমেন্ট করা যায়। এখন বিষয় যা দেখছি আমি তার সাথে যোগাযোগ করেছি 10 টি কাজের মতো ইনকামের সাথে আমাদের পড়তে হবে রিকুয়েস্ট পূর্বে। এটির জন্য যে আবেদন করা হয়

মহিলাদের জন্য একটি খবর খবর কিছু সংখ্যার পরে আমি আমার পরীক্ষার তথ্য পেয়েছি। আপনার নদীর এই অ্যাপ্লিকেশনটির কাজটি হ্যান্ডেটের পার্সেন্ট হিসাবে পাওয়া যাবে। এবং এখানে থেকে মোটামুটি ভাল একটি ইনকাম করতে পারেন। আর এখান থেকে আসা এবং আন্তর্জাতিক সময়ে পিতাগুলি প্রবেশ করান

এটি কখনও কোয়ালিটি এক ইনকাম এপস। আপনার ফলাফল থেকে আপনার ইনকামের সাথে যোগাযোগ করা উচিত বেশি এবং আরও কিছু শেখাবার আগে সেল্ফ ইনকামে স্থান এখন তার থেকে কিছুটা পর্যবেক্ষণ করা হয়েছে। আপনার আগে থেকে ইনকাম করতে এখন তার থেকে প্রবেশ করুন করতে

আমি আরও অনেকগুলি কম আর্নিং অ্যাপ্লিকেশন করি। যেহেতু আমাদের মিনিমাম পেটেন্ট নেওয়ারের জন্য 10 থেকে 15 ডলার করুন। তবে এই অ্যাপ্লিকেশনটিতে 10 টাকা জমা দেওয়া হয়েছে। এবং জল পান করাতে আপনার এপস এর চোখ বুজে কাজ করতে পারেন। এবং বিশ্বাসীর সাথে কাজ করুন আপনার ছবিটি বিকাশের পেটেন্ট করুন।

অ্যাপ্লিকেশন ডাউনলোড লিংক: 👇http://play.google.com/store/apps/details?id=com.smalltaskaioe.smalltask

আপনারা আবেদন অ্যাপ্লিকেশন ডাউনলোড করুন। ডাউনলোড করুন পরে ওপেন করুন একাউন্ট তৈরি করুন। এবং রেফার কোড ব্যবহার করুন একাউন্ট তৈরি করুন। কোনও এক সাইন আপ বোনাস রেখেছে এ আর এখানে স্পিন করুন এবং ভিডিও ইনকাম করুন স্পিনের কাজ করার জন্য শিক্ষার্থীদের একটি ভিপিএন ব্যবহার করতে হবে।

ভিপিএন ব্যবহার করুন নিয়ম মেন কাজ করুন। যেহেতু অ্যাপ্লিকেশনগুলিতে সমস্যা হয় অবশ্যই তা করান এবং রেফারটিতে প্রবেশ করুন। এখানে কাজ রোমো নিয়মিত মন্ত্রী। কোন সমস্যা নেই তার সাটা গ্রুপে জয়েনকে দেখুন কারো কিছু জানাবেন না তার যোগাযোগ করুন।

আরঙ্গল কাজ করতে হবে না চাই তবে এই অ্যাপ্লিকেশনটির জন্য কাজ করা সময়ের সাথে যোগাযোগ করুন। আর এই অ্যাপ্লিকেশনটি আপনি কীভাবে প্রবেশ করছেন তা তবে বিকাশ এ ১.২ ডলার আর রিচার্জ এ নেওয়ারের জন্য ১২ সেন্ট থাকবেন। খুব ভালভাবে দেখুন আল্লাহ হাফেজ।

Related Posts

2 Comments

মন্তব্য করুন