আয় করুন সেরা ১০ ফ্রিল্যান্সিং সাইটের একটি ট্রুল্যান্সার থেকেঃ-

আসসালামু আলাইকুম, সবাই কেমন আছেন? আশা করি ভাল আছেন, সুস্থ আছেন। আমিও ভাল আছি, সুস্থ আছি। আজকে আমি আপনাদেরকে ভারতের একটি ফ্রিল্যান্সিং সাইট আপনাদের সাথে শেয়ার করব। আমি আমার আগের পোস্টগুলো তে ও কয়েকটি জনপ্রিয় ফ্রিল্যান্সিং সাইট আপনাদের সাথে শেয়ার করেছিলাম। আশা করি আপনারা সেই পোস্টগুলা উপকৃত হয়েছেন এবং আজকের এই পোষ্ট টি দ্বারা আপনারা উপকৃত হবেন এবং ফ্রিল্যান্সিং করে আয় করার একটি সাইট সম্পর্কে ধারণা পাবেন।

তো আর কথা না বাড়িয়ে শুরু করা যাক – আজকে আমি আপনাদেরকে ট্রুল্যান্সার নামক একটি ফ্রিল্যান্সিং সাইট সম্পর্কে আপনাদের বিস্তারিত বলবো।

ট্রুল্যান্সার সাইটটি ভারতের ফ্রিল্যান্সিং সাইট গুলোর মধ্যে একটি জনপ্রিয় সাইট। এখানে অনেক ফ্রিলান্সিংরা ও ক্লায়েন্টরা নিয়মিত কাজ করে যাচ্ছে ও দিতেছে। আপনি যদি এই প্রথম ফ্রিল্যান্সিং করে আয় করতে চান তাহলে আমি বলব এই ফ্রিল্যান্সিং সাইটে আপনার জন্য সঠিক ফ্রিল্যান্সিং সাইট রেজিষ্ট্রেশন লিংক- https://www.truelancer.com/signup

কিভাবে কাজ করবেন-

পৃথিবীর সব ফ্রিল্যান্সিং সাইটে কাজ করার জন্য আপনাকে একটি একাউন্ট খোলা লাগে এই সাইটে তার ব্যতিক্রম নয়। আপনি উপরের লিংকে ক্লিক করে একটি একাউন্ট খুলে নিবেন।

লিংকে ক্লিক করার পর আপনার সামনে একটি পেজ আসবে যেখানে আপনাকে ইমেল, আপনার নাম, পাসওয়ার্ড এবং যাবতীয় কিছু তথ্য দিতে বলবে এবং সেগুলো পূরণ করে সাইন আপ এ ক্লিক করলে আপনার একটি অ্যাকাউন্ট সম্পূর্ণ হবে। আপনি চাইলে আপনার ফেসবুক অথবা গুগল একাউন্টে দিও সাইন আপ করতে পারেন।

সাইন আপআপ করা হয়ে গেলে আপনি আপনার অ্যাকাউন্টে লগইন করে বিভিন্ন ধরনের কাজের পোস্ট দেখতে পারবেন। যেগুলো আপনি করতে চান সেগুলোতে আপনি বিড করবেন। আপনি চাইলে ট্রুল্যান্সার এর অ্যাপস ডাউনলোড করে নিতে পারেন।

কি কি কাজ পাবেন-

ফ্রিল্যান্সিং সাইটে কাজ করার জন্য আপনার কিছু বিষয় দক্ষতা থাকা লাগবে। যেমন- প্রোগ্রামিং, ডেভেলপমেন্ট আর্টিকেল রাইটিং এসব বিষয়ে কিছু দক্ষতা থাকা লাগবে তা না হলে আপনাকে কখনই ক্লায়েন্টরা কাজ দেবে না।

এখানকার কাজের মধ্যে আছে-
সফটওয়্যার ডেভলপমেন্ট, ডিজাইন, ডাটা এন্ট্রি, সেলস মার্কেটিং, ওয়েব ডেভেলপমেন্ট আরো অনেক ধরনের কাজ পাবেন।
যেগুলো আপনি সাইটে একাউন্ট খোলার পরে দেখতে পারবেন।

পেমেন্ট সিস্টেম –

ট্রুল্যান্সার থেকে আপনি দুইভাবে পেমেন্ট নিতে পারবেন। এখানে আপনি পেপাল ও ব্যাংক একাউন্টের মাধ্যমে আপনার টাকা তুলতে পারবেন। সেজন্য আপনাকে প্রথমে ট্রুল্যান্সার এর ড্যাশবোর্ডে পেমেন্ট মেথড অপশনে গিয়ে যেটার মাধ্যমে আপনি পেমেন্ট নিবেন সেটি সম্পর্কে যাবতীয় তথ্য দিয়ে সেভ করে তারপরে পেমেন্ট নিতে পারবেন।

আশা করি পোস্টটি আপনাদের ভালো লেগেছে। আবারো হাজির হব অন্য কোন পোস্ট নিয়ে।

সে পর্যন্ত ভালো থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ।

Related Posts