আয় করুন Dogemate দিয়ে

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন ? আশা করি আপনারা যে যেই অবস্থানে আছেন সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো আছেন । আমিও বেশ ভালো আছি । আপনারা যে যেই অবস্থানে আছেন সে সেই অবস্থানে থেকে সর্বদা সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো থাকুন এ প্রত্যাশাই ব্যক্ত করি সব সময়। প্রতিবারের মতো আজকেও আমি নতুন একটি আর্নিং বিষয়ক আর্টিকেল নিয়ে আবার আপনাদের সামনে হাজির হয়েছি। আজকের এ আর্টিকেলে আমি একটি ক্রিপ্টো আর্নিং সাইট শেয়ার করব যা থেকে আপনি খুব সহজেই ক্রিপ্টো ইনকাম করতে পারেন। আশা করছি grathor.com এর সুপ্রিয় পাঠক পাঠিকাগণ যারা নিয়মিত আমার আর্টিকেল গুলো নিয়মিত পড়ে থাকে তাদের কিছুটা হলেও এই আর্টিকেলটি পড়ে নিজেদের উপকারে আসবে।

বন্ধুরা যে সাইটটির কথা আমি বলছি সে সাইটটি হলো Dogemate. এটি একটি লেজিট সাইট এবং দীর্ঘদিন ধরেই পেমেন্ট করে আসছে তাও আবার ইন্সট্যান্ট।  Dogemate মূলত একটি পিটিসি (পেইড টু ক্লিক) সাইট তবে এখানে পিটিসি এর পাশাপাশি রোলার গেম, অফারওয়ালস এবং শর্টলিঙ্কস এর মতো কিছু অপশন আছে। যা থেকে আপনি এড ভিউ করার পাশাপাশি শর্টিলিঙ্ক ও রোলার গেম দিয়েও খুব সহজে ক্রিপ্টো আয় করতে পারবেন।

তবে এখানে এড ভিড বা শর্টলিঙ্ক ভিউয়ে সরাসরি ক্রিপ্টো আপনার একাউন্টে যোগ হবে না। প্রতি এড বা শর্টলিঙ্কে আপনি কিছু কয়েন পাবেন যেগুলো থেকে পরে পেমেন্ট নিতে পারবেন। মিনিমাম এখানে ১০০০ কয়েন হলেই আপনি উইথড্র করতে পারবেন মাল্টি ক্রিপ্টোকারেন্সি এর মাধ্যমে অর্থাৎ  বিটকয়েন, লাইটকয়েন, ডগিকয়েন ইত্যাদির মাধ্যমে। আর ১০০০ কয়েন করতে আপনার কিন্তু বেশি সময় লাগবে না। কারণ প্রতি ৫ সেকেন্ডের এড ভিউয়ে আপনি পাবেন ১৪ কয়েন এবং ১০ সেকেন্ডের এড ভিউয়ে আপনি পাবেন ২৮ কয়েন। তাছাড়া প্রতি শর্টলিঙ্কে আপনি পাবেন ৯২ কয়েন পর্যন্ত। বুঝতেই পারছেন কয়েন বাড়ানো কত ইজি!

সাইটিতে একাউন্ট করব কিভাবে

সাইটিতে একাউন্ট করার জন্য প্রথমেই আপনাকে নিচে দেয়া লিঙ্কে প্রবেশ করতে হবে। তারপর লিঙ্কে প্রবেশ করার পর যে ইন্টারফেসটি আপনার সামনে আসবে সেখানে আপনার যেসব ডিটেইলস চাইবে সেগুলো আপনাকে সঠিকভাবে দিতে হবে। যেমন— ইমেইল, ইউজার নেম, পাসওয়ার্ড ও কনফার্ম পাসওয়ার্ড।

সাইট লিঙ্কঃ https://link.grathor.com/lr

কয়েন যোগ করব কোথা থেকে

কয়েন যোগ করার জন্য প্রথমে আপনাকে সাইটটিতে লগ ইন করতে হবে। লগ ইন করা হয়ে গেলে বাম দিকে অ্যারোতে ক্লিক করলে আপনি সেখানে ৩ টি অপশন দেখতে পাবেন। যেমন–Earns Coins, Roll Game এবং Offerwalls.

<
  • Earns Coins এ ক্লিক করলে সেখানে আপনি পিটিসি এড এবং সর্টলিঙ্ক পাবেন।
  • Roll Game এ ক্লিক করলে এখানে আপনি প্রতি ৬০ মিনিটে একবার ক্লেম করলে কিছু কয়েন এমনিতেই পেয়ে পাবেন।
  • Offerwalls এ ক্লিক করলে আপনি তাদের দেয়া কিছু কাজ করেও কয়েন যোগ করতে পারেন।

কয়েন উইথড্র করব কিভাবে

কয়েন উইথড্র করার জন্য আপনাকে প্রথমে বাম দিকের অ্যারোতে ক্লিক করতে হবে। ক্লিক করলে সেখানে উইথড্র অপশন পাবেন। তারপর সেখানে আপনার প্রয়োজনীয় ক্রিপ্টো কারেন্সি এর মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন।

উল্লেখ্যঃ এখানে আপনি প্রতিবার এড ভিউ, রোল গেম কিংবা শর্টলিঙ্কে ক্লিক করলে ১০ এক্সআরপি পাবেন যা দিয়ে প্রতিদিন আপনার লেভেল আপ হবে। আর লেভেল আপে আপনি তখন এড ভিড, রোল গেম কিংবা শর্টলিঙ্কে বেশি কয়েনস পাবেন।

তো আজকে এ পর্যন্তই। সামনে নতুন একটি আর্টিকেলে আবার আপনাদের সামনে হাজির হব। ততক্ষণ পর্যন্ত ভালো থাকুন সুস্থ থাকুন।

Related Posts