ইউটিউবের ভিডিও বানিয়ে মাসে অনেক টাকা আয় করুন।

আসসালামুআলাইকুম  ভাইয়েরা, কেমন আছেন?  আশা করি আপনাদের শরীর  ও মন দুটোই  ভালো এবং সুস্থ্য  আছে।  আপনারা কি নতুন ইউটিউবং এর কাজ শুরু করু করতে যাচ্ছেন। যদি ইউটিউব  এর কাজ শুরু করতে চান তাহলে এই পোষ্ট টি  আপনি একবার ভালো করে পড়ুন। কারণ  এই পোষ্ট  টি আপনারা জানতে পারবেন কিভাবে ইউটিউবং এর কাজের পাশাপাশি  ইঊটিউব থেকে টাকা আয় করতে পারেন।  তো  আর বেশি কথা না বলে আজকের পোষ্ট টি লেখা শুরু  করা যাক।

 

 

 

 

 

 

 

বন্ধুরা, আজকে আমাদের  টপিক  বা বিষয় হচ্ছে ইউটিউবের ভিডিও তৈরী করে কিভাবে অর্থ উপার্জন করা যায়?  বন্ধুরা,আমরা সবাই ইউটিউবের ভিডিও দেখতে পছন্দ করি।  ইউটিউব  এ অনেক ধরনের  ভিডিও আছে যা দেখে আমরা অনেক কিছু শিখতে এবং  নতুন কিছু জানতে পারি।

 

 

 

বন্ধুরা  আপনারে কি জানেন এখন ইউটিউবের ভিডিও বানিয়ে টাকা আয় করা যায়। এর জন্য আপনাকে আগে ভালোভাবে চিন্তা  করতে হবে।  আপনি কোন ক্যাটাগরিতে  ভিডিও  তৈরী   করবেন।  ইউটিউবে ভিডিও বানানোর জন্য অনেক টপিক রয়েছে যেমনঃ-ফানি, কার্টুন,অার্ট,রিভিও,ভ্লগ ছাড়াও আরও অনেক ধরনের ক্যাটাগরিতে ভিডিও বানানো যায় যায়।

 

 

 

 

এখন আমাদের কথা হচ্ছে কিভাবে ইউটিবের ভিডিও বানিয়ে টাকা আয় করা যায়।  আপনি  যে টপিক এ ভিডিও  করিন। সে টপিক নিয়ে ভালোভাবে কাজ করতে থাকুন।  আপনার যখন ১০০০ সাবস্ক্রাইব  এবং ৪০০০ ওয়াচটাইম  হতে হবে। মানে আপনার ভিডিও মানুষ  ৪০০০ ঘণ্টা  দেখতে হবে এবং ১০০০ জনের  কাছে আপনার টপিকের ভিডিও পৈছায় দিতে হবে। তারপর আপনার ভিডিও এর মনিটাইজেশন অন হবে।

 

 

 

 

আপনার যখন সব কিছু কম্পলিট হয়ে যাবে। তখন আপনি একটি এডসেন্স  একাউন্ট করতে হবে। এর পর আপনার ভিডিও  তে এড দেখানো শুরু হবে। আপনার  চ্যানেলে যখন ১০$ ডলার হয়ে যাবে তখন এডসেন্সের চিঠি আসবে। আপনি ব্যাংক একাউন্ট  যোগ করবেন। এরপর আপনার যখন ১০০$ ডলার হয়ে যাবে তখন আপনি আপনার নিকটস্থ  ব্যাংকের মাধ্যমে ইউটিউবের টাকা উত্তেলন করে আনতে পারবেন।

 

 

 

 

আপনি যদি ইউটিউব  থেকে আরও টাকা আয় করতে চান তাহলে আপনাকে বিভিন্ন কোম্পানীর  স্পনসর  আপনাকে নি-তে হবে কারণ ইউটিউবের টাকা থেকে ও কোম্পানি এর স্পন্সরের টাকা অনেক বেশি। আর যদি আপনি স্পন্সর  না পান তাহলে বিভিন্ন ই-কমার্স প্রতিষ্ঠান  ওয়েবসাইট  আছে যেখানে তাদের প্রডাক্ট বিক্রি  করে দিলে  আপনার কমিশন দেওয়া হবে। তাছাড়াও আপনি ইউটিউব  থেকে অন্যভাবে আরও আয় করতে পারেন।

 

 

 

 

আপনি এই ভাবে ইউটুব এর ভিডিও তৈরী করে  অর্থ উপার্জন  করতে  পারবেন।    আশা করি এই পোষ্ট টি আপনাদের সবার কাছে অনেক ভালো লেগেছে।

 

 

 

ধন্যবাদ🙋🙋🙋🙋🤷‍♀🤷‍♀🤷‍♀আপনাদের সবাই ভালো থাকবেন।

Related Posts

12 Comments

মন্তব্য করুন