ইউটিউবের ৫ টি চ্যানেল আইডিয়া।

আশা করি সবাই ভালো আছেন।বর্তমানে যারা ইউটুবিং করেন বা ভবিষ্যতে করবেন তাদের সব থেকে বড় টেনশন টি হলো নিজের চ্যানেলে কি বিষয়ে ভিডিও আপলোড কর, কোন বিষয়ের ভিডিও গুলোতে ভিওস বেশি আসবে,কোন বিষয়ে ভিডিওতে আমি সফল হতে পারবো।আপনাদের এইসব চিন্তার জন্য আমি নিচে ৫ টি চ্যানেল আইডিয়া দিচ্ছি যেইগুলার মধ্যে আপনি যেই আইডিয়াটি ভালো পারেন বলে মনে করেন সেই বিষয়টি ভিডিও আপলোড করার জন্য বেছে নিতে পারেন।

১.গেমিং চ্যানেল

আমি গেমিং চ্যানেলকে প্রথমে রেখেছি কারন বর্তমানে মানুষের গেম খেলার প্রতি অনেক শখ,তাছাড়াও তারা কোন গেম টি ডাউনলোড করে খেলতে পারে তার জন্য ইউটিউবে তারা গেমটির রিভিউ দেখে নে।আর আপনি হই না তো জানেন বা জানলে অভাক হবেন যে বিশ্বে সব থেকে বড় ইউটিউব চ্যানেলটি (পিওডাইপাই) হচ্ছে একটা গেমিংং চ্যানেল।যার সার্বস্কাইব সংখ্যা ১০ কুটিরও বেশি।তাই বুজতেই পারছেন গেমিং চ্যানেলের প্রতি মানুষের কতটা আগ্রহী।

২.শিক্ষা বিষয় চ্যানেল

এইখানে শিক্ষা বিষয় চ্যানেল বলতে পড়াশোনা নিয়ে ভিডিও আপলোড করতে ভালো হইয়েছে।কারন ইউটিউব ব্যবহারকারিদের মধ্যে বেশিরভাগই হচ্ছে ছাত্রছাএী।তাই তাদের যেই টপিকে সমস্যা তা ইউটিউব ভিডিও দেখে এবং শিক্ষা বিষয়ক চ্যানেল গুলো প্রতিদিন লক্ষ লক্ষ ভিওস হয়ে থাকে।

৩.রান্না বিষয়ক চ্যানেল

<

রান্না বিষয়ক চ্যানেলটি আমি মেয়েদের উদ্দেশ্য বলছি যদি আপনি একজন ছেলে হন তারপর করতে পারেন।আপনি নতুন নতুন রান্না শিক্ষাতে পারেন।যা মানুষের অনেক আগ্রহ।

৪.এপ্স রিভিউ

এখন প্রযন্ত প্লে স্টোরে লক্ষ লক্ষ এপ্স রয়েছে,যেই এপ্সগুলো শিক্ষনীয় মানুষের প্রয়োজনীয় সেই এপ্স গুলো রিভিউ করতে পারেন।এবং এইরকম ভিডিওতে টাকা একটু বেশি ইনকাম করা যায়।

৫.লাইফস্টাইল ভিডিও

বর্তত্মআনে মানুষ চাই মানুষের জিবন সম্পকে জানতে তারা কি করে সারদিন,কোন জিনিস টা তারা করে সফল হতে পেরেছে।আপনি যদি নিজের জীবনের এইসব জিনিস গুলো অন্ন্যর সাম্নে তুলে ধরতে পারেন তাহলে আপনি অনেক সহজেই ইউটিউবে একটা ভালো যায়গা নিজের জন্য করে নিতে পারবেন।

আপনি যেকোনো একটা টপিকে নিয়মিত ভিডিও আপলোড করেন।তাহলে আপনি সফলতা পাবেন একদিন তা মনে করা যায়।

Related Posts

15 Comments

মন্তব্য করুন