ইউটিউবে সবচেয়ে বেশি ভিউ হওয়া ১০ টি ভিডিও যা না দেখলে মিস করবেন

আসসালামুআলাইকুম বন্ধুরা কেমন আছেন সবাই আশা করি ভাল আছেন আজ আমি আপনাদের মাঝে আরও একটি নতুন ইনকাম করার অ্যাপস শেয়ার করব।

বর্তমান সময়ের জনপ্রিয় ভিডিও শেয়ারিং সাইট ইউটিউব প্রতিষ্ঠিত হয় ২০০৫ সালে।গত কয়েক বছরে ইউটিউব ব্যাবহারকারী এর সংখ্যা এতটাই বেড়ে গেছে যে এটি জিমেইল এ মোট ব্যবহারকারীর সংখ্যা ছাড়িয়েছে। বর্তমান এ প্রতিদিন ৩০ মিলিয়নের বেশি মানুষ ইউটিউব ব্যাবহার করে।

ইউটিউব এ প্রতিদিন প্রায় ৫ বিলিয়ন ভিডিও দেখা হয়। কিন্তু কিছু কিছু ভিডিও আছে যেগুলো মানুষের মাঝে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।
আজকে আমি আলোচনা করব ইউটিউব এ বেশি বার দেখা হয়েছে এমন ১০ টি ভিডিও নিয়ে। তাহলে চলুন শুরু করা যাক।

১০.Shake it off
জনপ্রিয় মার্কিন পপ তারকা টেইলর সুইফটের একটি মিউজিক ভিডিও অনলাইনে ব্যাপক সাড়া ফেলেছিল।২০১৪ সালে প্রকাশিত হওয়া গানটি ২০১৫ *সালে অনেক সম্মানার পাশাপাশি পিপলস চয়েস অ্যাওয়ার্ড জিতে নেয়। ইউটিউব এ গানটি এখন পর্যন্ত 3B ভিউ হয়েছে।

৯.Roar
মার্কিন পপ তারকা কেটি পেরি রোয়ার গানটি ২০১৩ সালে প্রকাশিত হয় যেখানে কেটি পেরি একটি জঙ্গলে নিজেকে বাঘের সাথে তুলনা করেছেন। ইউটিউব এ গানটি এখন পর্যন্ত 3B এর ওপর এ ভিউ হয়েছে।

৮.Sugar
ম্যারন ৫ এর গান আমরা কম বেশি শুনেছি। প্রতিটি গানে তারা চেষ্টা করে শ্রোতা দের নতুন কিছু দেয়ার।
তারা ২০১৫ সালে ইউটিউব এ গানটি আপলোড করে।এখন পর্যন্ত এই গানের মোট ভিউ 3B

<

৭.Sorry
সপ্তম অবস্থানে রয়েছে জাস্টিন বিবারের সরি।এই মিউজিক ভিডিও টি ২০১৫ সালে ইউটিউব এ প্রকাশিত হয়।এই গানটি তে প্রেমিকা কে অনেক ভাবে সরি বলা হয়েছে । যদিও এই গানটি তে যথেষ্ট বিনোদন ছিল

৬.Gangnam style
বিশ্বজুড়ে আলোড়ন সৃষ্টিকারী গ্যাংনাম স্টাইল টি গেয়েছেন কোরিয়ান পপ তারকা সাই ২০১২ তে গানটি ইউটিউব এ আপলোড করেন।এই গানটি ইউটিউব এ ৩.৪B মানুষ ইউটিউব এ দেখেছেন।

.Receipe for diseaster
রেসিপি ফর ডিজেস্টার ঝড় তুলেছিল সমগ্র ইউটিউবে। আশ্চর্য হলেও সত্য এটাই যে এটা কোনো মিউজিক ভিডিও নয় এটিই একমাত্র টপ রেটেড ইউটিউব ভিডিও যার ভিউ ৩.৭B যা নিঃসন্দেহে প্রশংসার দাবিদার।

.Uptown funk
২০১৫ সালের জনপ্রিয় সঙ্গীত শিল্পী মার্ক রনসন এর আপটাউন ফাঙ্ক। যেটাতে কন্ঠ দিয়েছেন ব্রূনো মারস।এখন পর্যন্ত এই গানটি ৩.৫B ভিউ হয়েছে।এই গানটি গ্রামি অ্যাওয়ার্ড জিতেছিল।

.See you Again

হৃদয় ছুঁয়ে যাওয়া এই গানটি গেয়েছেন হুইজ খলিফা।এই গানটি ব্যবহার করা হয় ফাস্ট এন্ড ফিউরিয়াস ৭ মুভিতে।২০১৭ সালে গানটি টানা এক মাস মোস্ট ভিউয়েড লিস্ট এ ছিল । ইউটিউব এ এর ভিউ হয়েছে ৪.১B

.Shape of you
এই গানটি গেয়েছেন এড শিরান (Ed Sheeran).মানবদৈহিক প্রেমের উত্তাল আবেগের আলোড়ন তোলা এই ইংরেজি গানটি ২০১৭ তে বের হয়ে সাথে সাথে জনপ্রিয় হয়ে যায়।তারপর ৩৪ টি দেশের টপ চার্টে এই গানটি জায়গা করে নেয়।এর ভিউ হচ্ছে ৪.৬B

১.Despacito
ইউটিউব এ ৬.৭B ভিউ নিয়ে ১ নম্বরে অবস্থান করা এই গানটি ৪৭ টি দেশের জনপ্রিয়তার মুকুট হিসেবে জায়গা করে লুইস ফন্সি এবং ড্যাডি ইয়াঙ্কি এর গানটি।এই গানটি স্প্যানিশ সংগীত হিসেবে ইউএসএ তে জনপ্রিয়তার ১ নম্বরে অবস্থান করে।

তাহলে বন্ধুরা আজকের মতো এই পর্যন্তই। পরবর্তীতে আবার আসবো আপনাদের মাঝে কোনো একটি নতুন পোস্ট নিয়ে সেই পর্যন্ত সবাই ভাল থাকুন সুস্থ থাকুন ধন্যবাদ।

Related Posts

14 Comments

মন্তব্য করুন