ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করে আয় করুন। প্রতিদিন এর পেমেন্ট প্রতিদিন।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন..? আজকে আমি আপনাদের সাথে ভালো একটা আর্নিং ওয়েবসাইট নিয়ে আলোচনা করব।এখানে আপনি সবচেয়ে সহজ পদ্ধতি তে ভালো ইনকাম করতে পারবেন। এবং ১০০% পেমেন্ট পাবেন। তাহলে চলুন জেনে নেই কিভাবে আপনি কাজ করবেন এবং ইনকাম করবেন, পেমেন্ট নিবেন সবকিছু।

আজকে আমি আপনাদের সাথে যে ওয়েবসাইট টি শেয়ার করতে যাচ্ছি এটা হচ্ছে amrtube. অনেক এ এখানে কাজ করছেন। যারা এখানে কাজ করছেন ভালো আর যারা এখনো কাজ করেন নি এখনি কাজ শুরু করতে পারেন। আপনি সাইট এ একাউন্ট করা ছাড়াই এখানে পেমেন্ট প্রুফ দেখে নিতে পারবেন। বুঝতেই পারছেন কতটা বিশস্ত সাইট।

এতকিছুর পর যদি আপনি এখানে কাজ করতে চান তাহলে সবার প্রথম আপনাকে একাউন্ট করতে হবে। একাউন্ট করার জন্য আপনাকে কোন অ্যাপ ডাউনলোড করতে হবে না যেহেতু এটা ওয়েবসাইট। আমি আপনাকে রেজিস্টার লিংক দিব যেখানে গিয়ে রেজিষ্ট্রেশন করে নিবেন।

রেজিষ্ট্রেশন লিংকঃ- http://amrtube.com/

লিংক এ ক্লিক করার পর সাইন আপ এ ক্লিক করবেন। তারপর আপনার মোবাইল নাম্বার, ইমেইল এড্রেস, আপনার নাম এবং পাসওয়ার্ড দিয়ে সাইন আপ করবেন। পরবর্তী তে আপনি আপনার মোবাইল নাম্বার বা ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে লগ ইন করতে পারবেন। এতটুকু তে শেষ আপনার একাউন্ট করা।এখন আপনার কাজ হচ্ছে কিভাবে ইনকাম করবেন।

<

আমি শুরু থেকে বলছি এখানে কাজ শুধু ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করা। প্রতিটি ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করার জন্য আপনাকে পয়েন্ট দেওয়া হবে। আপনি এসব পয়েন্ট কে টাকায় কনভার্ট করতে পারবেন। কত পয়েন্ট এ কত টাকা এবং প্রতি সাবস্ক্রাইব এ কত পয়েন্ট সবকিছু সাইট এ দেওয়া থাকবে।

তো আপনার কাজ তো বুঝতে পারলেন। এখন আসে পেমেন্ট এর পালা। আপনি মাএ ১০ টাকা হলে মোবাইল রিচার্জ নিতে পারবেন। আর পেমেন্ট পাবেন ১০০% আপনি একাউন্ট করার আগেই পেমেন্ট প্রুফ দেখতে পাবেন। আশা করি সবাই সবকিছু বুঝতে পারছেন। কোন কিছু বুঝতে সমস্যা হলে কমেন্ট এ জানাবেন। ভালো থাকবেন সবাই। কথা হবে এরকম আরো একটি পোস্ট এ। আল্লাহ হাফেজ

Related Posts

9 Comments

মন্তব্য করুন