ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করার সেরা অ্যাপ

আসসালামুআলাইকুম বন্ধুরা। কেমন আছেন সবাই আশা করি ভালো আছেন আজ আমি আপনাদের মাঝে এমন একটি অ্যাপস নিয়ে কথা বলবো যা থেকে আপনারা খুব সহজেই ইউটিউব, ফেসবুক থেকে যেকোনো ধরনের ভিডিও ডাউনলোড করতে পারবেন।
অনেকেই তো অনেক রকমের ভিডিও ডাউনলোড করার জন্য অ্যাপস ব্যবহার করেন কিন্তু আমি যে অ্যাপস এর কথা বলছি সেটা একবার ডাউনলোড করে দেখুন না খুব ভালো একটি অ্যাপস। অ্যাপস টির নাম হচ্ছে ভিডিওডার।এই অ্যাপস এর মাধ্যমে যেকোনো সাইট থেকে যেকোনো ধরনের ভিডিও ডাউনলোড করতে পারবেন সহজেই কোনো রকমের ঝামেলা ছাড়াই।
অ্যাপস ডাউনলোড লিংক
https://www.videoder.com/download/videoder-for-android
আপনারা এই লিংক থেকে খুব সহজেই অ্যাপস টি ডাউনলোড করতে পারবেন।
ভিডিও ডাউনলোড করতে আপনাদের প্রথমে অ্যাপস টি ডাউনলোড করে অ্যাপস এ প্রবেশ করতে হবে।তারপর আপনাদের কে যা করতে হবে তা হলো ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করতে হলে আপনাদের কে ভিডিওডার থেকে ইউটিউব এ প্রবেশ করতে হবে । তারপরে আপনাদের কে আপনার ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে ইউটিউব এ লগইন বা সাইন ইন করতে হবে।সব কিছু ঠিকঠাক মতো দেয়ার পর আপনারা ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করতে পারবেন কোন রকম ঝামেলা ছাড়াই। এই অ্যাপস থেকে যেকোনো ধরনের ভিডিও যেমন ইউটিউব ফেইসবুক অন্যান্য সাইট থেকে ভিডিও ডাউনলোড করা যাবে। এই অ্যাপসটি আমার দেখা সবচেয়ে ভালো ভিডিও ডাউনলোড করার অ্যাপস। এই অ্যাপস থেকে বিভিন্ন কোয়ালিটির ভিডিও যেমন 144p,240p,360p,480p,720p,1080p,2k,4k পর্যন্ত ভিডিও ডাউনলোড করা যাবে তাই আপনারা যারা এখনো ভিডিও ডাউনলোড করা নিয়ে চিন্তায় আছেন তারা আমার দেয়া অ্যাপসটি ডাউনলোড করে দেখুন।
অ্যাপসটি সম্পর্কে অনেক ভালো মতামত দেওয়া আছে। তাই আপনারা নিশ্চিন্তে অ্যাপসটি ডাউনলোড করে আপনার পছন্দমত ভিডিও ডাউনলোড করতে থাকুন।
আজকের মত এ পর্যন্তই সবাই ঘরে থাকুন সুস্থ থাকুন ধন্যবাদ

Related Posts

8 Comments

  1. ভিডিও ডাউনলোড করার জন্য সত্যিই একটি অসাধারণ অ্যাপস ধন্যবাদ প্রিয় ভাই আশাকরি এমনইভাবে সুন্দর সুন্দর অ্যাপস আমাদের কাছে রিভিউ করবেন

মন্তব্য করুন