ইউনিভাসেল কপি এপ দিয়ে যেকোনো লেখা এক ক্লিকে কপি করে ফেলুন

হেলো বন্ধুরা আজকে চলে এলাম আরো একটি নতুন পোস্ট নিয়ে আর এই পোস্টে আমি দেখাবো কীভাবে এক ক্লিকে যেকোনো লেখা কপি করে ফেলবেন ইউনিভাসেল কপি এ্যাপ এর সাহায্যে।আমরা বর্তমানে প্রযুক্তি যথাযথ প্রয়োগ শিখছি যার ফলে আমাদের দৈনন্দিন জীবন হয়ে যাচ্ছে অনেক সহজ।

আগে আমাদের কোনো কিছু ফেসবুক থেকে কপি করতে হলে বাউজ্রারে গিয়ে কপি করতে হতো কিন্তু বর্তমানে এমন অনেক এন্ড্রয়েড এ্যাপ বের হয়েছে যার জন্য ফেসবুক এর লেখা সহ যেকোনো ওয়েবসাইটের আর্টিকেল মাএ এক ক্লিকে কপি করে নেওয়া সম্ভব হয়েছে।

আর আজকে যেই এন্ড্রয়েড এ্যাপ এর মাধ্যমে আপনারা যেকোনো লেখা কপি করতে পারবেন তার নাম হলো ইউনিভাসেল কপি এ্যাপ।তো চলেন বেশি কথা না বলে শুরু করা যাক আজকে এই পোস্টটি।

১.আপনারা প্রথমে ইউনিভাসেল কপি এ্যাপটি নামিয়ে নিবেন।যদি কেউ প্লে-ষ্টোরে ইউনিভাসেল কপি এ্যাপটি না পান তাহলে গুগলে গিয়ে এপিকে পিউর বা আপটুডাউন থেকে ডাউনলোড করে নিবেন।তারপর আপনার ফাইল মেনেজার থেকে ইউনিভাসেল কপি এ্যাপটি ইনস্টল করে নিবেন। ইউনিভাসেল কপি এ্যাপটি দেখতে ঠিক উপরের দেওয়া স্কিনশর্ট এর মতো।

২. ইউনিভাসেল কপি এ্যাপে প্রবেশ করুন এবার সকল পারমিশন এলাউ করে দিন। ইউনিভাসেল কপি নামে একটি অপশন রয়েছে প্রথমে এই অপশনটি অফ রয়েছে।এখান এই অপশনটিতে ক্লিক করুন।

৩.এবার দেখুন একটি ইম্টারফেজ এসেছে এখানে আপনার বিভিন্ন লেখা আছে আপনি চাইলে পড়ে নিতে পারেন আর না পড়লেও চলবে।আপনি এবার ইউনিভাসেল কপি অপশনটি অন করে দিন।

৪.এবার ওকে নামে যে অপশনটি দেখতে পাচ্ছেন স্কিনে এবার ঐ অপশনটি তে ক্লিক করে দিন।

৫.এবার দেখুন আপনার ইউনিভাসেল কপি অপশনটি অন হয়ে গেছে।আর আপনার নোটিফিকেশন বার এর মধ্যে ইউনিভাসেল কপি অপশন যে অন রয়েছে তার নোটিফিকেশন দেখতে পাবেন।এবার আপনি চাইলে ফেসবুক কিংবা যেকোনো ওয়েবসাইটের আর্টিকেল এক ক্লিকে কপি করে ফেলতে পারবেন।

Related Posts