ইনকামের সেরা সেরা সাইট ২০২২, সামান্য পুজিতে পকেট ভর্তি টাকা। শতভাগ বিশ্বস্ততার সাথে বিকাশ, নগদ ও রকেটে উত্তলোন করুন

প্রিয় ভাইবোন বন্ধগন,
আসসালামু আলাইকুম, কেমন আছেন আপনারা? জানি ভালো থেকেও না থাকার চেতনায় আছেন কারণ এক করনা বিদায় তো হলোই না বরংচ নতুন আর এক উৎপাত অমিক্রন এসে হাজির হলো। বিষয়টি বর্তমান বিশ্বকে আবার নতুন করে ভাবিয়ে তুলেছে। যাইহোক সবকিছু নিয়েই আমাদের ভালো থাকতে  হবে। আর ভালো থাকুন এটাই আমরা চাই। আজ আপনাদের জন্য নতুন একটি বিষয় নিয়ে হাজির হয়েছি। আপনারা থাম্বেল দেখেই এতক্ষণে বুঝতে পেরেছেন বিষয়টি কি?? ইনকামের সেরা সাইট ২০২২, সামান্য পুজিতে পকেট ভর্তি টাকা। শতভাগ বিশ্বস্ততার সাথে বিকাশ, নগদ ও রকেটে উত্তলোন করুন। সো বন্ধগন আর কথা না বাড়িয়ে আসল কাজে আসি। সাইটি ২০২২ সালের জানুয়ারি মাসে লন্স করেছে একদম নতুন।

এটা একটা মাল্টিন্যাশনাল কোম্পানির সাইট। এখানে তেমন কোন কাজ করতে হবে না শুধু
👉 ভিডিও দেখা
👉 লিংক শেয়ার করা
👉 পেইজ লাইক করা
👉 পেইজ ফলো করা
👉 এপস ডাউনলোড করা
👉 সাবস্ক্রাইব করা প্রভৃতি সহজ কাজগুলো করেই আপনি আয় করতে পারবেন হাজার হাজার টাকা।

এবার আসুন কিভাবে একাউন্ট করবেনঃ
2022 সালের সেরা এবং একদম নতুন একটা সাইট। শতভাগ নিশ্চয়তার সাথে কাজ করবেন। আপনি ঠকবেন না। আপনাকে টেনে তুলবে। এটা একটা মাল্টিন্যাশনাল কোম্পানি। সবাইই বেঁচে থাকুক যার লক্ষ্য ও উদ্দেশ্য। Ad দেখে ইনকাম. প্রতি Ad দেখলে ১০ টাকা করে পাবেন.
👉 Normal প্যাকেজ ১১৫০ টাকা
👉 প্রতি দিন ইকাম = ৬০ টাকা
👉 মোট ইনকাম = ৮৭৫০ টাকা
👉 প্যাকেজ মেয়াদ = ১৮২ দিন
সাথে থাকছে
Weekly Bonus💥
Eid-Bonus-2022 💥
Ramadan Bonus-2022💥
Weekly-Giveaway Bonus💥
Reffer code: Djku
site link➡️ https://apolloime.com/account.php?referr=Djku
লিংকে ক্লিক করে ঢুকতে না পারলে আপনার মোবাইলের ক্রম ব্রাউজারে গিয়ে apolloime.com লিখে সার্চ করুন। দেখবেন login ও Registration নামক একটা ইন্টারফেস আসবে। Registration অপশনে ক্লিক করে আপনার তথ্যাদি দিয়ে Registration বা সাইনআপ করে নিবেন। অর্থাৎ ফুল নেইম এর জায়গায় আপনার পুরো নাম অথর্ৎ মনে করুন রফিকুল ইসলাম খান আপনার নাম, এক্ষেত্রে আপনি শুধু আপনার রফিকুলই বসাবেন বাকিগুলোর দরকার নেই। তারপর আসুন ইউজার নেইম এর কথা, এখানে আপনি শুধু আপনার নাম ও সাথে একটা সংখা বসাবেন যেমন আপনার রফিকুল নামের সাথে একটা সংখা যোগ করলে দাড়ায় rafikul4 এভাবেই ইউজার নেইম সেট করতে হবে। তারপর আপনার ইমেইল নম্বর দিবেন, তারপর আপনার মোবাইলে থাকা সীম নম্বর টি বসাবেন তারপর রেফারেল অপশন Djku বসাবেন। একটি আট ডিজিটের শক্তিশালি পাসওয়ার্ড যেমন rafi%%4.
এখানে লক্ষনীয় বিষয় হলো  Refaral যে অপশনটি পাবেন ওখানে আমার রেফার কোড Djku  বসাবেন। অন্যথায় আপনি কমিশন পাবেন না। আর যে পাসওয়ার্ড দিয়ে Ragistration বা সাইনআপ করছিলেন অবশ্যই তা মনে রাখবেন। কোথাও টুকে রাখবেন। তারপর ওই পাসওয়ার্ড  দিয়ে login করবেন। হয়ে গেল আপনার একান্ট সেটিংস। এইবার আসুন কিভাবে এক্টিভেট করবেন।
এক্টিভেট করার জন্য করনীয়ঃ Login করার পর দেখবেন আপনার একাউন্টের ইন্টারফেস এ (প্যাকেজ এক্টিভ অপশন)Upgrade Now লেখা  আসবে নিচের ছবির মত ওখানই ক্লিক করুন। তারপর নিচের ছবির ন্যায়  যে অপশনটি দেখতে পাবেন ওখানেই ক্লিক করুন। এজেন্ট নয় সরাসরি এডমিনের কাছ থেকেই প্যাকেজটি ক্রয় করবেন তাই রেড মার্ক করা  চিহ্নিত অপশনে ক্লিক করুন। নগদে সেন্ড মানি করেই আপনাকে এই প্যাকেজটি কিনতে হবে তাই নগদ অপশনেই ক্লিক করুন। ক্লিক করার সাথে সাথে নিচের চিত্রের ন্যায় একট অপশন পাবেন তার উপরে ডান পাশে সবুজ কালারে একটি বাংলালিংক নম্বর দেখতে পাবেন। বন্ধুরা এটাই সেই নম্বর যেখানে ১১৫০ টাকা নগদে সেন্ড মানি করতে হবে। তো বন্ধুরা আর দেরি না করে তাড়াতাড়ি ওই নম্বরটি কপি করুন। এই পেইজ থেকে বের হয়ে নিজের নগদ একাউন্টে ঢুকুন। সেন্ড মানি অপশনে কপি করা সেই নম্বরটি পেস্ট করুন। ১১৫০ টাকা সেন্ড মানি করে নিচের ছবির মত

একটি স্কৃনসট নিয়ে ট্রানজিশন আইডি বা Trxn ID টা কপি করে পূর্বের সেই ইনকাম সাইটের পেইজে চলে যান। নিচে লাল মার্ক করা অপশনে তথ্যগুলো পুরন করে সেই স্কৃনসটটি নিচের অপশনে আপলোড করুন।ব্যাস হয়ে গেলো আপনার একাউন্ট করা ও প্যাকেজ ক্রয়। এর আসুন কিভাবে কাজ করবেনঃ
প্যাকেজ ক্রয় করার পর কিছু সময় অপেক্ষা করুন। তারপর আবার ক্রম ব্রাউজারে গিয়ে  Apolloime.com লিখে সার্চ করুন। লগিন অপশনে ইজার নেইম ও পাসওয়ার্ড দিয়ে সেইভ করলেই চলে আসবে আপনার সেই মূল পেইজ। নিচে চতুর্ভূজ টাইপের ২য় অপশনে ক্লিক করুন।   দেখবে প্রথম অপশনে

>একটি ভিডিও
> একটি লিংক শেয়ার
> একটি এপস ডাউনলোড
>একটি লাইক ও সর্বশেষে
>একটি সাবক্রাইবার অপশন দেখতে পাবেন। এগুলোই আপনার কাজ। একদম সহজ।
নির্দেশনাঃ প্রথম দিন যে সময়ে কাজ করেছেন পরেরদিন ঠিক সেই সময়ে আপনি কাজ করতে পারবেন এর আগে নয়।
না বুঝলে করনীয়ঃঃ
What’sup নম্বর 01627167511.এই নম্বরে হোয়াটস আপ খোলা আছে যোগাযোগ করতে পারেন। তবে সময় সল্পতায় আপনার ম্যাসেজ রিসিভ না হওয়া পর্যন্ত আপনাকে অপেক্ষা করতে হবে।
প্রমানঃ
গত ১৬ জানুয়ারি ২০২২ তারিখ আমি এই সাইটে একাউন্ট করেছি। একদিন পর একদিন আমি উইড্র নিয়েছি। নিচে তার প্রমান দেখুনঃ
বিদ্রঃঃ এটা একটা ইনভেস্ট সাইট। ইনভেস্ট না করলে আপনি কখনোই টাকা আয় করতে পারবেন না। তবে এই ইনভেস্টের পরিমান একদম নগন্য মাত্র এগারোশো  পঞ্চাশ টাকা তাই ঝুঁকি আপনাকে নিতেই হবে। ঝুঁকি আপনার টাকাও আপনার। ভাগ্য ভালো তো কোটিপতি আর ভাগ্য খারাপ তো খয়রাতী। তবে এটাই সত্য যে এটা কোন জুয়া খেলা নয় যে আপনি লস খাবেন। এটা একটা ইনভেস্ট সাইট কিছুটা ব্যাংকের মত। তবে হ্যা কোম্পানি লস হলে আপনাকেও লস নিতে হবে এটাই সাভাবিক।
সবাই ভালো থাকুন সুস্থ থাকুন।
মাস্ক পরুন ঘরে থাকুন।
করোনা প্রটোকল মেনে চলুন।
সরকারি নির্দেশনা শ্রদ্ধার সহিত মেনে চলুন।

Related Posts

26 Comments

মন্তব্য করুন