ইনকাম!! ইনকাম!! ইনকাম!! এখন গেম খেলে ইনকাম করুন আনলিমিটেড।

আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আবারো হাজির হয়ে গেছি আপনাদের সামনে নতুন একটি পোস্ট নিয়ে।

হ্যালো গেমস প্রেমীরা, আমি আজ একটি গেমের পর্যালোচনা নিয়ে এসেছি। আয়ের জন্য দুর্দান্ত সুযোগ রয়েছে, তাই আপনারা অনেকে এই ধরণের আর্নিং অ্যাপ বা গেমসের সন্ধান করতে পারেন। গেমটির নাম বিটকয়েন পপ।

বিটকয়েন পপ একটি বুদবুদ টাই খেলা। আমাদের মধ্যে অনেকেই আছেন যারা বুদ্বুদ টাইপের গেম পছন্দ করেন। আমি নিজেও ছোটবেলা থেকেই এই গেমগুলির খুব পছন্দ করি। গেমটিতে আপনার অনেক স্তর রয়েছে এবং আপনাকে গেমটি অনলাইনে খেলতে হবে। গেমটি অনলাইনে তৈরি করার মূল কারণ হ’ল তারা প্রতিটি স্তরে একটি করে। বিজ্ঞাপন দেয় এবং ফলাফল হিসাবে আপনি দেখেন এমন বিজ্ঞাপনটি আপনার অ্যাকাউন্টে জমা হয় এবং আপনি এই বিন্দু থেকে অর্থ উপার্জন করতে পারেন।

গেমটি ডাউনলোড করতে, আপনাকে প্রথমে প্লে স্টোরে যেতে হবে এবং বিটকয়েন পপ আর্ন রিয়েল বিটকয়েন টাইপ করতে হবে। তারপরে উপরে প্রদত্ত স্কিনশোর্টের খেলাটি নামিয়ে নিন। এখন আপনি যদি গেমটি প্রবেশ করেন, আপনি দেখতে পাবেন যে আপনাকে ফেসবুক বা জিমেইল উভয় দিয়েই অ্যাকাউন্ট করতে বলা হয়েছে। আমি জিমেইল দিয়ে প্রক্রিয়াটি করব। আপনি চাইলে ফেসবুকের সাহায্যে এটি করতে পারেন।

এখন অ্যাকাউন্ট এবং অর্থ নিয়ে আসুন আপনার এখানে জিমেইল অ্যাকাউন্টের জন্য একটি জিমেইল প্রয়োজন এবং তারপরে কিছু স্তর খেলুন প্রতিটি স্তরের জন্য 100 পয়েন্ট এবং তারপরে 10000 পয়েন্ট প্রত্যাহার করতে এবং প্রত্যাহার করতে আপনার যদি খালি কয়েনবেস অ্যাকাউন্ট থাকে তবে আপনাকে কয়েনবেজ অ্যাকাউন্টের প্রয়োজন। আপনি এই টাকাটি বিটকয়েনে নিতে পারেন।

আপনার যদি কোন কয়েনবেস অ্যাকাউন্ট না থাকে তবে আপনাকে অন্য অ্যাকাউন্টের বিটকয়েন ঠিকানা সরবরাহ করতে হবে। তারা 48 ঘন্টার মধ্যে এটি সম্পর্কে কথা বলেছিল, কিন্তু তারা আমাকে 4 ঘন্টা প্রদান করেছিল। আমি আশা করি আপনি কম সময়ে অর্থ প্রদান করবেন।

 

আমি আশা করি আপনি ভাল ইনকাম করতে পারবেন। না পারলে কমেন্ট করুন। আমরা যে কোনও সমস্যায় আপনাকে সহায়তা করতে সর্বদা প্রস্তুত।

আজ এ পর্যন্তই। দেখা হচ্ছে পরবর্তী কোন পোষ্টে। ততক্ষণ পর্যন্ত সকলে ভাল থাকুন। সুস্থ থাকুন। আল্লাহ হাফেজ।

Related Posts

4 Comments

মন্তব্য করুন