ইনকাম করুন খুব সহজেই প্রতিদিন ৫০০ থেকে ৭০০ টাকা বিকাশের মাধ্যমে পেমেন্ট!

প্রিয় ভিজিটর কেমন আছেন। আশাকরি অনেক ভাল আছেন। আজ আমি আপনাদের সাথে এমন একটা সাইটের কথা শেয়ার করব যার মাধ্যমে আপনারা প্রতিদিন 500 থেকে 700 টাকা অথবা তার বেশি টাকা ইনকাম করতে পারবেন। এই সাইটের মাধ্যমে, সাইটটা হানডেট পারসেন আপনাদের পেমেন্ট করবে এটা আশা রাখেন এই ওয়েবসাইটটা প্রধানত তিন ভাবে প্রেমেন্ট করে একটা হল বিকাশ, অন্য রকেট, আর একটা হল নগদ আপনি যখন তাদের কাছে পেমেন্ট রিকোয়েস্ট করবেন প্রেমের রিকোয়েস্টের এরা 15 মিনিট থেকে দুই ঘন্টা পরে আপনাকে পেমেন্ট করে থাকবে। যে সাইট শেয়ার করব সেই সাইটের নাম হল বেটিং বিডি BetinBD.com
আপনারা চাইলে এই ওয়েব সাইটটি ঘুরে আসতে পারেন এবং এই ওয়েব সাইটের ধরন এবং নিয়মকানুনগুলো লেখা পড়ে আসতে পারেন তাহলে আপনারা সব বুঝে যাবেন।
এখন কাজের কথায় আসি এই সাইট থেকে আপনারা কিভাবে ইনকাম করবেন এবং কিভাবে টাকা আপনার পকেটে নিবেন সেই বৃত্তান্ত আমি শর্টকাট বর্ণনার মাধ্যমে তুলে ধরছি।
প্রথমত এই ওয়েবসাইট থেকে ইনকাম করার জন্য আপনাকে প্রথমে 500 টাকা আপনার ব্যালেন্স এড করতে হবে অর্থাৎ বিকাশের মাধ্যমে আপনাকে পেমেন্ট করতে হবে এবং আপনার একাউন্টে 500 টাকা এড করবেন। ধরেন আপনি কারো কাছ থেকে 500 টাকা ধার নিলেন অথবা আপনার কাছে যদি 500 টাকা থাকে তাহলে আপনি বিকাশে ভোরে তাদের একাউন্টে অর্থাৎ আপনার একাউন্টে আপনি নিজেই পেমেন্ট করুন। এড হবে 500 টাকা আপনার ব্যালেন্সে যখন 500 টাকা এড হয়ে যাবে তখন আপনি ওখানে দেখতে পারবেন আপনার একাউন্টে ঢুকে বিভিন্ন ধরনের গেমস আছে। কেমন ফুটবল-ক্রিকেট, ব্যাডমিন্টন ইত্যাদি, ইত্যাদি খেলা এই ধরনের খেলা ওখানে লাইভ চলতে থাকবে আপনি যেকোন একটা টিম বেছে নিন। অর্থাৎ যে কোন দুই দলের খেলা চলবে আপনার টিম আপনি বেছে নিবেন আপনার টিম যদি জিতে যায় তাহলে আপনি বাজি ধরতে পারেন সেখানে আপনার সামর্থ্য অনুযায়ী টাকা।। ধরুন একটা ফুটবল খেলা চলছে দুই পক্ষের আপনি যেকোন একটার পক্ষ নেবেন এবং সেই পক্ষে 200 টাকা দিলেন তাহলে আপনি যদি জিতে যান তাহলে আপনি পাবেন 400 টাকা আর যদি আপনি টিম হেরে যায় তাহলে আপনি 200 টাকা তাদের দিবেন। এটাই হলো এই ওয়েবসাইট এর নিয়ম আপনি বেশি লাভবান হবেন, আর হারলে আপনার কিছু টাকা লস হবে।
এখানকার একটা সুবিধা হল আপনি প্রায় প্রতিটা ম্যাচে জিততে পারেন শুধুমাত্র আপনার টেকনিক খাটিয়ে। বেশিরভাগ ম্যাচে আপনি জিতে যাবেন এটা আশা রেখেই গেমটা খেলতে পারেন। আর গেমটা খেললে আপনি এখান থেকে বুঝতেই তো পারছেন বড় অঙ্কের টাকা প্রতিদিন ইনকাম করতে পারবেন। বৃত্তান্ত আরও সব বুঝিয়ে দেওয়া একটা ভিডিও লিংক ভিডিওতে দেখানো আছে কিভাবে একাউন্ট করবেন কিভাবে গেম খেলবেন কিভাবে টাকা উঠাবেন সবকিছু বৃত্তান্ত ভিডিও তে আছে

ভিডিও টি দেখুন

Related Posts

10 Comments

মন্তব্য করুন