ইনকাম করুন গ্রাফিক্স ডিজাইন না শিখেই -টি ইসপ্রিংগ থেকে

আমার প্রথমবারের মতো টিসপ্রিং পর্যালোচনা লিখছি। ডিজাইনার হিসাবে এটি মজাদার টি শার্ট এবং অন্যান্য গিয়ার ডিজাইন করে অতিরিক্ত অর্থ উপার্জনের একটি মজাদার উপায়। আপনি মূলত মজার / চতুর টি-শার্টগুলি ডিজাইন করেন এবং তারপরে তাদের বিক্রি করার জন্য বাজারজাত করুন।

টিস্প্রিং কী?
টিসপ্রিং এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি কাস্টম টি শার্ট এবং অন্যান্য পোশাক যেমন হুডি, মোজা, মগ ইত্যাদি তাদের স্বত্বাধিকারী অনলাইন ডিজাইন সফ্টওয়্যার ব্যবহার করে ডিজাইন করতে পারেন। একবার আপনি একটি কাস্টম ডিজাইন তৈরি করার পরে, আপনি আপনার বন্ধুদের সাথে একটি লিঙ্ক ভাগ করতে পারেন যারা আপনার টি-শার্ট ডিজাইন কিনতে পারেন।

টিসপ্রিং এবং অন্যান্য কাস্টম টি-শার্ট ডিজাইনের জায়গাগুলির মধ্যে পার্থক্য হ’ল শার্টগুলি আসলে আপনার তৈরি করা হয় না যতক্ষণ না আপনি একটি সর্বনিম্ন অর্ডার পান।

এইভাবে আপনাকে একগুচ্ছ শার্ট কিনতে হবে না আপনি নিশ্চিত যে বিক্রি করবেন কি করবেন না। এভাবে আপনার গ্যারেজটি ভরা শার্টে পূর্ণ। আপনি যা করেন তা হ’ল ডিজাইন তৈরি করুন এবং ন্যূনতম পরিমাণ শার্ট বিক্রি হয়ে গেলে টিস্পারিং সমস্ত অর্ডার, পেমেন্ট এবং শিপিং পরিচালনা করে।

হ্যাঁ, টিসপ্রিং আপনাকে অর্থ প্রদান করে!
Teespring (এবং কেন আমি এই Teespring পর্যালোচনা লিখতে চেয়েছিলেন) বৃহত্তম বোনাস হ’ল একবার আপনি সর্বনিম্ন পরিমাণ অর্ডার পেয়ে যান এবং শার্টগুলি প্রেরণ করা হয়। আপনি ডিজাইনার হিসাবে নকশা তৈরি করার জন্য লাভের একটি কাটা পেতে!

টিসপ্রিং সমস্ত ভারী কাজ পরিচালনা করে তবে আপনি যেহেতু শার্টের নকশা তৈরি করেছিলেন এবং বিপণন করেছিলেন তাই আপনি তৈরি অর্থের একটি অংশ পাবেন। অবশ্যই, টিসপ্রিং তাদের অংশ নিবে, তবে আপনিও নিজের অংশটি পাবেন।

আপনি যদি এমন কোনও সৃজনশীল টাইপ হন যা কিছু চতুর টি-শার্ট তৈরি করতে এবং সেগুলি বাজারজাত করতে পারে এটি এটি একটি অনন্য side

টিসপ্রিং কীভাবে কাজ করে?
Teespring.com এ চলে যান এবং “স্টার্ট ডিজাইনিং” টিপুন। এটি আপনাকে তাদের সাথে একটি অ্যাকাউন্ট তৈরি করতে বলবে। এটি কেবলমাত্র মৌলিক নাম, ইমেল এবং পাসওয়ার্ড। আপনার অ্যাকাউন্ট প্রথম সেট আপ করার সময় বা শার্টের নকশা তৈরি করার সময় তারা কোনও অর্থপ্রদানের তথ্য জিজ্ঞাসা করে না।

তারপরে আপনাকে “আপনার ক্যানভাসটি বেছে নিন” জিজ্ঞাসা করা হবে। তারা প্রাথমিকভাবে শুরু করার পরে তাদের কাছে বেশ কয়েকটি বিকল্প রয়েছে। আপনি বিভিন্ন আইটেম সহ অনন্য / চতুর ডিজাইন তৈরি করতে পারেন:

ক্যানভাস প্রিন্টস
সৈকত গামছা
ফোন কেস
ওয়াল টেপস্ট্রি
পোস্টারগুলি (12 ″ x24 ″) এবং (24 ″ x36 ″)
পতাকা
ইনডোর বালিশ
মোজা
পোশাক
স্টিকারসমূহ
ব্যাগ ব্যাগ
মগ
আমি এই টিসপ্রিং পর্যালোচনার জন্য টি-শার্টগুলিতে ফোকাস করতে যাচ্ছি যেহেতু এগুলি তাদের বিখ্যাত করেছে। তাই আমি পোশাক নির্বাচন করেছি। এটি আপনাকে অবিলম্বে তাদের মালিকানাধীন ডিজাইনের সফ্টওয়্যার এ নিয়ে যায় যেখানে আপনি স্ক্র্যাচ থেকে সম্পূর্ণ অনন্য টি-শার্ট ডিজাইন তৈরি করতে পারেন। আপনি সত্যিই ঠিক ভিতরে লাফিয়ে।

এটি কিছুটা ভয় দেখানোর মতো, আমি নকশার সাথে যেতে কেবল একটি প্রাথমিক শব্দ প্রিন্ট তৈরি করেছি (মজাদার শার্টের জন্য অ্যামাজন ব্যবহার করি যা ভাল বিক্রি হয়)। আমি স্পষ্টতই খুব বেশি পাগল হইনি, তবে নিজের কাস্টম ডিজাইনগুলি আপলোড সহ আপনি যা করতে পারেন তার জন্য আপনার কাছে প্রচুর বিকল্প রয়েছে।

এটি সত্যিই একটি ভাল প্রোগ্রাম। অ্যাডোব ইলাস্ট্রেটারের মতো টি-শার্ট ডিজাইন তৈরি করার জন্য যদি আপনার কাছে কোনও ডিজাইনের সফ্টওয়্যার না থাকে তবে আমি অবশ্যই টিসপ্রিংয়ের অনলাইন ডিজাইনার চেক করার পরামর্শ দেব। এটি দেখতে এটির মতোই।

একবার আপনি কোনও নকশা শেষ করার পরে, টিসপ্রিং আপনাকে শার্টটি কতটা বিক্রি করতে চান তার জন্য মূল্য নির্ধারণ করতে দেবে। আপনি যা চান তার জন্য দাম নির্ধারণ করতে পারেন। হতে পারে আপনার একটি চতুর নকশা রয়েছে এবং লোকেরা আপনার দ্বারা তৈরি একটি শার্ট চায়, যাতে আপনি আপনার মূল্য নির্ধারণ করতে পারেন $ 50। এটি স্মার্ট নয়, তবে আপনি পারতেন।

ভাগ্যক্রমে টিসপ্রিংসগুলির একটি প্রস্তাবিত বিক্রয় মূল্য রয়েছে।

আপনি কী দাম নির্ধারণ করেছেন তা ছাড়াও, টিশপ্রিং আপনাকে দেখাবে যে আপনি কতগুলি শার্ট বিক্রি করেন এবং আপনি যে মূল্য নির্ধারণ করেছেন তার উপর ভিত্তি করে আপনি কতটা মুনাফা অর্জন করবেন। এত সহজ অর্থনীতি, আপনি যে উচ্চতর দাম নির্ধারণ করবেন এবং আপনি যত বেশি বিক্রি করবেন তত বেশি লাভ হবে। নীচে টিসপ্রিংয়ের পর্যালোচনা উদাহরণে, যদি 7 টি শার্ট কিনে নেওয়া হয় তবে আমি শার্ট প্রতি $ 70 বা $ 7 করব যদি আমি 23.99 ডলারে বিক্রি করি।

একবার আপনি দামটি সেট করে দেওয়ার পরে আপনি প্রচারের নাম, টি-শার্টের বিবরণ দিয়ে আপনার নতুন শার্ট ডিজাইনে একটি প্রোফাইল তৈরি করেন এবং লোকেরা দেখার জন্য একটি কাস্টম URL তৈরি করেন। এই সঙ্গে কিছু সময় নিন। আপনার প্রচারাভিযান / শার্টের বিবরণকে একটি চতুর বিবরণ দেওয়া সত্যিই আপনার শার্টটি কেনার বেড়াতে লোকদের কাছে বিক্রয় করতে সহায়তা করতে পারে।

আপনি যদি এই টিসপ্রিং পর্যালোচনার জন্য আমি যে টি-শার্ট ডিজাইনটি দেখেছি তা যদি দেখতে চান তবে Teespring.com/i-am-a-blogger-teeshirt এ যান যেখানে আপনার কাছে বিকল্প রয়েছে। এটা খুব বেসিক। আপনার নিজের আশ্চর্যজনক শার্টের নকশা তৈরি করতে আমি আপনাকে বারটি কম সেট করতে চাই!

এটাই. এখন যে কেউ আপনার শার্টটি দেখতে এবং এটি কিনতে পারে। এখান থেকে সবচেয়ে বড় জিনিসটি হল আপনার বন্ধুদের লিঙ্কটি পাঠানো, আপনার ব্লগে পোস্ট করা বা নতুন শার্ট কিনতে আপনার সামাজিক নেটওয়ার্কে ভাগ করা।

লোকেরা চেষ্টা করে দেখেছি এমন একটি বড় কৌশলটি হ’ল বিখ্যাত “বিশেষ উদ্বেগ নয় যে আমি” ______ “ট্যাগলাইন তৈরির মতো নির্দিষ্ট লোকের জন্য একটি চৌকস টি-শার্ট ধারণা তৈরি করে এবং ফেসবুক বিজ্ঞাপন তৈরি করি উদাহরণ দেওয়ার জন্য, আমি দেখেছি “নার্স হবেন না আমি নার্স হিসাবে আছি” এবং লোকেরা “নার্স” হিসাবে তাদের পেশা তালিকাভুক্ত লোকদের জন্য নির্দিষ্ট ফেসবুক বিজ্ঞাপন তৈরি করেছে। আমি বিশ্বাস করি এটি সত্যই সফল হয়েছে।

Teespring পর্যালোচনা পেশাদাররা
আপনাকে কেবল নকশা তৈরি করতে হবে, টিসপ্রিং তাদের শেষের দিকে তৈরি / প্রদান / শিপিংয়ের তথ্য পরিচালনা করবে। আপনার গ্যারেজে টি-শার্ট জায় সংরক্ষণের দিনগুলি থেকে এটি একটি বিশাল স্পেস সেভার।
আপনি প্রতি বেতন পাবেন

Related Posts