ইনকাম করুন নতুন পিটিসি সাইট থেকে!

ইনকাম করুন নতুন পিটিসি সাইট থেকে:

নিয়ে আসলাম নতুন একটি অনলাইন ইনকাম সাইট যেখানে থেকে আপনার ইনকাম হবে অনেক বেশি। চলুন তবে কথা না বাড়িয়ে আগের রেজিস্ট্রেশন করে নিন রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন এখানে।
এই সাইটের নাম হলো সারফ বি। এটি একটি পিটিসি সাইট এখানে আপনি বিভিন্ন ধরনের এড দেখে কিংবা ভিডিও দেখে ইনকাম করতে পারবেন আনলিমিটেড। যদি একটু বর্তমানে নতুন একটি সাইট তাই এখানে ভালো করে এখনো সব ধরনের এড আসেনি। তাই এখনি রেজিস্ট্রেশন করে রাখুন পরবর্তীতে যখন বেশি পরিমাণ এড আসবে তখন আপনি লাভবান হবেন এ সাইটটি ইউজ করে। এ সাইটে চাইলে আপনি আপনার নিজস্ব এড দিতে পারবেন কিংবা এই সাইট থেকে রেফারেল করে ইনকাম করতে পারবেন আনলিমিটেড। এই সাইটে প্রতি রেফারেল এর জন্য আপনি একটি নির্দিষ্ট পরিমান টাকা এ সাইট থেকে ইনকাম করতে পারবেন।
কিভাবে রেজিস্ট্রেশন করব?
প্রথমেই আমার দেওয়া রেজিস্ট্রেশন লিংক এ ক্লিক করুন। ক্লিক করার পর দেখবেন একটি নতুন ওয়েব পেজ ওপেন হচ্ছে। সেই পেইজে রেজিস্ট্রেশন অপশনে গিয়ে আপনার ইউজার নেম, জিমেইল আইডি এবং পাসওয়ার্ড দিয়ে রেজিস্ট্রেশন সম্পন্ন করুন।
এই ধাপটি সম্পূর্ণ হলে আপনার রেজিস্ট্রেশন কৃত জিমেইল আইডিতে তাদের সাইট থেকে অ্যাক্টিভ ভেরিফিকেশন কোড কিংবা একটি ভেরিফিকেশন লিংক যাবে আপনার জিমেইল আইডিতে। সে ভেরিফিকেশন কোড বা ভেরিফিকেশন লিংকটি দ্বারা আপনার একাউন্টটি একটিভ করে নিতে হবে নইলে আপনি ইনকাম করতে পারবেন না কিংবা এই সাইটে প্রবেশ করতে পারবেন না।

কিভাবে ইনকাম করবো?
রেজিস্ট্রেশন সম্পন্ন হবার পর দেখবেন আপনার ড্যাসবোর্ডের ওপেন হয়েছে এবং এ ড্যাশবোর্ডের নিচে কিছু ভিডিও কিংবা কিছু এড দেওয়া আছে।
আপনার থেকে সেই ভিডিও কিংবা এড গুলো অবশ্যই দেখতে হবে নইলে আপনার কোন প্রকার ইনকাম হবে না। থেকে ন্যূনতম 20 সেকেন্ড করে দেখতে হবে এবং প্রতিটি ভিডিওর জন্য আপনি ন্যূনতম 0.004 সেন্ট করে পাবেন কিংবা এর চেয়েও বেশি পেতে পারেন। অবশ্যই আপনার থেকে 20 সেকেন্ড ধরে সেই ভিডিওটি দেখতে হবে নইলে আপনার একাউন্টে কোন টাকা জমা হবে না।
আপনি চাইলে আপনার উপার্জনকৃত টাকা সমূহ পেপাল একাউন্ট এর মাধ্যমে উইথড্রো দিতে পারবেন।
এটি মূলত একটি পিটিসি সাইট তাই এখানে ইনকাম রেট অনেক কম পিটিসি সাইট সমূহ ইনকাম রেট কম হলেও এখান থেকে 100 শতাংশ ইনকাম করা যায় আপনি যদি দশ বারোটি পিটিসি সাইটে কাজ করে থাকেন তাহলে একটি পিটিসি সাইট থেকে যদি আপনি এক ডলার পেয়ে থাকেন তাইলে দশ-বারোটি পিটিসি সাইট থেকে 10 থেকে 12 টা পর্যন্ত পেতে পারেন। তাই কোন প্রকার আশা হারাবেন না।
আমার এই পোস্টে কোনরকম ভুল-ভ্রান্তি হয়ে থাকে তা অবশ্যই ক্ষমার দৃষ্টিতে দেখবেন এবং ভুল তথ্য সমূহ সঠিক করার লক্ষ্যে কমেন্ট বক্স এর মাধ্যমে সঠিক তথ্যটি জানিয়ে দিবেন ধন্যবাদ।

<

Related Posts