ইনকাম করুন পিটিসি সাইট থেকে এবং টাকা নিন বিকাশে!

ইনকাম করুন পিটিসি সাইট থেকে এবং টাকা নিন বিকাশে:

কেমন আছেন আপনারা আশা করি সকলেই ভাল আছেন আজকে আপনাদের জন্য নিয়ে আসলাম বাংলাদেশি এক ইনকাম সাইট যার মাধ্যমে আপনার ইনকাম হবে হানডেট পারসেন শিওর কারণ হচ্ছে এ সাইটটি 100% পেয়ে করে এবং এ পর্যন্ত প্রায় সবাই এই সাইট থেকে তার কাঙ্খিত টাকা পেয়েছে বিকাশ কিংবা রিচার্জের মাধ্যমে। তাই দেরি না করে এখনি রেজিস্ট্রেশন করুন রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন এখানে।

ওয়েব ক্লিক করার পর আপনার সামনে একটি নতুন পেজ ওপেন হবে এবং সেখানে আপনার রেজিস্ট্রেশন ফরম টি ওপেন হয়ে যাবে এবং আপনার থেকে সে ফর্মে আপনার সকল তথ্য দিয়ে যা তারা খুঁজেছে সেটাই দিতে হবে। এই ফরমটি পূরণ করার পর আপনি যখন সাবমিট দেবেন তখন আপনার জিমেইল আইডিতে সেখান থেকে একটি কনফার্মেশন কোড পাঠানো হবে আপনি সে কনফার্মেশন কোড এ ক্লিক করলে আপনার একাউন্টি ভেরিফাই হয়ে যাবে এবং আপনি তখন থেকে এই সাইটে কাজ শুরু করতে পারবেন। এই সাইটে অনেক ধরনের কাজ করে আপনি ইনকাম করতে পারবেন এখানে তিন চার ধরনের কাজ করার সিস্টেম রয়েছে যেখান থেকে আপনি প্রচুর পরিমাণ অর্থ উপার্জন করতে পারবেন তবে এখানে একাউন্ট এর আপডেটে বিভাজন রয়েছে এখানে প্রায় তিন ধরনের আপগ্রেড অপশন রয়েছে একটি হচ্ছে ফ্রি মেম্বার, একটি হচ্ছে প্লাটিনাম মেম্বার এ ছাড়ো আছে মাস্টার মেম্বার। আমি এই সাইটে ফ্রি মেম্বার হিসেবে জয়েন করেছি তিন-চারদিন হল এবং মোটামুটি ভালই এখান থেকে ইনকাম করা যাচ্ছে যদিও ফ্রী মেম্বারদের জন্য এখানে ইনকাম করাটা খুবই কষ্টকর কারণ এখানে লাভের অংশ অনেক কম। ফ্রি মেম্বার দৈনিক এখানে প্রায় বিশ টাকা থেকে 30 টাকা ইনকাম করতে পারবেন এবং অ্যাকাউন্ট ভেদে সর্বোচ্চ 100 টাকা পর্যন্ত দৈনিক ইনকাম করা সম্ভব এই সাইট থেকে।
তবে এই সাইটে প্রতিদিন নূন্যতম চারটি অ্যাড আপনার থেকে ভিজিট করতে হবে। এ সাইটটি অনেকটা n1ads কিংবা নিউ বাক্সের মতো সাইট। কারণ এ সাইটে প্রতিটি অ্যাড দেখ একটি নির্দিষ্ট সময় পর্যন্ত দেখতে হয় এবং সেখানে দেখা শেষ হবার পর ছোট ছোট কিছু আইকন আসে যার মধ্যে উল্টো আইকনটি ক্লিক করলে আপনার একাউন্টে টাকা জমা হবে। আপনার একাউন্টে ন্যূনতম 10 টাকা হলেই আপনি চাইলে আপনার মোবাইল নাম্বারে রিচার্জ নিতে পারবেন এছাড়াও আপনি যদি বিকাশ কিংবা নগদ কিংবা রকেটে টাকা নিতে চান আপনার থেকে তখন ন্যূনতম 55 টাকা ব্যালেন্স প্রয়োজন হবে।
আর হ্যাঁ কাজ করার আগে আপনার থেকে ভালো করে নির্দেশনা সমূহ পড়ে নিতে হবে কারণ এখানে কিছু এড আসে ডিস্প্লে ডান কিংবা বাম পাশ থেকে অনেক ধরনের এড আসে যেগুলো ক্লিক করলে আসলে কোন টাকা পাওয়া যায় না কিন্তু আপনার থেকে প্রতিদিন সে অ্যাড গুলো অন্তত একবার করে ক্লিক করতে হবে এবং যত বাড়বে তত বার ক্লিক করতে হবে এবং একটি দুইবারের বেশি ক্লিক করা যাবে না।
আমার দেওয়া তথ্যের যদি কোনো রকম ভুল থেকে থাকে তা অবশ্যই কমেন্ট বক্সে মাধ্যমে জানিয়ে দেবেন ধন্যবাদ।

Related Posts

10 Comments

মন্তব্য করুন