ইনকাম করুন পেইডভার্টস থেকে!

ইনকাম করুন পেইডভার্টস থেকে:

কেমন আছেন আপনারা আশা করি সকলেই ভাল আছেন আজকে আপনাদের জন্য নিয়ে এলাম নতুন একটি ইনকাম সাইট যার নাম পেইডভার্টস। এইটি সম্পর্কে হয়তো অনেকেই জানেন আবার অনেকেই জানেননা যারা জানেননা তারা এখনি রেজিস্ট্রেশন করুন। রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন এখানে
si&t মূলত একটি বিদেশি পিটিসি সাইটে সাইট থেকে ইনকাম করা খুবই সহজ কিন্তু একটু জটিল। আমি এ সাইটটি থেকে ইনকাম করার জটিল বলছি কারণ হচ্ছে এ সাইটটি অন্যান্য সাইট থেকে কিছুটা অন্যরকম অন্য সাইটের সাথে মিল নেই বললেই চলে। এই সাইট থেকে আপনি চাইলে বিভিন্ন ভাবে ইনকাম করতে পারেন যেমন গেমস খেলে, অ্যাড ভিজিট করে, বিভিন্ন ধরনের টাস্ক কমপ্লিট করার মাধ্যমে ইত্যাদি উপায়ে আপনি এই সাইট থেকে প্রচুর পরিমাণ ইনকাম করতে পারবেন।
কিভাবে রেজিস্ট্রেশন করব?
এই সাইটে রেজিস্ট্রেশন করতে গেলে প্রথমেই আমার দেওয়া লিংকে প্রবেশ করে আপনার জিমেইল আইডি, পাসওয়ার্ড, ইউজার নেইম ইত্যাদি দেওয়ার মাধ্যমে তাদের ফরমটি পূরণ করুন।
এ ধাপে সম্পন্ন হয়ে গেলে এরপর আপনার জিমেইল আইডিতে একটি একটিভিশন লিংক যাবে সে এক্টিভিশন লিংকের মাধ্যমে আপনি আপনার আইডি টি ভেরিফাই করে নিন।
ভেরিফাই করার পর আপনি এখান থেকে ফ্রি মেম্বার হিসেবে ইনকাম করতে পারবেন এছাড়া এখানে রয়েছে বিভিন্ন ধরনের প্রিমিয়াম মেম্বারশিপ। যা আপনার ইনকাম এর গতি বাড়িয়ে দেবে অনেকগুণ বেশি।
কিভাবে ইনকাম করবো?
এই ওয়েবসাইট এর মাধ্যমে ইনকাম করাৱ পদ্ধতি কিছুটা জটিল হল ইনকাম করা তুলনামূলক অনেক সহজ। আপনার থেকে এসআই তে ইনকাম করতে হলে প্রথমেই প্রয়োজন হবে বেপ। মূলত এটি দিয়ে আপনার থেকে এড সমূহ ক্রয় করতে হবে আর আপনি এই ইনকাম করতে পারবেন গেমস খেলার মাধ্যমে।
এটি মূলত পিটিসি সাইট হওয়ায় এ ইনকাম রেট তুলনামূলক অনেক কম আমি এই সাইটে ইনকাম করার থেকে গেমস খেলা টা বেশি পছন্দ করি। যা আমাকে অনেকটা ক্যাসিনোতে গেমস খেলার মতো আনন্দ দেয়। যদিও এর বিনিময়ে কোন টাকা দিতে হয় না।
গেমসে যেটার মাধ্যমে আপনার একাউন্টে প্রচুর পরিমান বেপ জমা হবে। আর এগুলো দিয়ে আপনি অনেক বেশি অ্যাড ভিউ করতে পারবেন।
আর এখানে ন্যূনতম 1 ডলার হলেই আপনি আপনার একাউন্টে উইথড্র করতে পারবেন। এই ওয়েবসাইটটিতে প্রায় সব ধরনেরই ই ওয়ালেট এর মাধ্যমে উইথড্র দেওয়া যায়।
এই ওয়েবসাইটে যদি ইউজ করার সময় কোন ঝামেলায় পড়েন বা কেমন করে ব্যবহার করবেন না বুঝেন তার জন্য আপনি চাইলে ইউটিউব এর সাহায্য নিতে পারবেন। কারণ ইউটিউবে এই সাইট সম্পর্কিত সকল ধরনের সমস্যার সমাধান এর ভিডিও রয়েছে। ধন্যবাদ।

Related Posts