ইন্টারনেট ব্রাউজিং করুন এবং ফ্রিতে মোবাইল রিচার্জ করুন শুধুমাত্র এই ব্রাউজার দ্বারা 🤔🤔👍👍

  1. আসসালামুআলাইকুম বন্ধুরা কেমন আছেন সবাই আশা করি ভাল আছেন আজ আমি আপনাদের মাঝে আরও একটি নতুন ট্রিকস অ্যাপস শেয়ার করব।

আজ আমি আপনাদের মাঝে যেই ট্রিকস টি শেয়ার করবো সেটি হলো আপনারা ইন্টারনেট এ ব্রাউজিং করার মাধ্যমে আপনার মোবাইল নাম্বার এ রিচার্জ করতে পারবেন। সেটা কিভাবে করবেন সেই ট্রিকস টি আমি আজ আপনাদের কে বলবো।
ইন্টারনেট ব্রাউজিং করে মোবাইল রিচার্জ করুন শুধুমাত্র রিটস ব্রাউজার (Rits Browser) দ্বারা।
এই ব্রাউজার দ্বারা বিভিন্ন ওয়েবসাইট ব্রাউজ করা, অফলাইন এবং অনলাইন গেমস খেলে , ভিডিও এড দেখে আপনারা পয়েন্ট উপার্জন করতে পারবেন এবং কত পয়েন্ট হলে কত টাকা রিচার্জ করতে পারবেন তা ওই অ্যাপসের ভিতরে দেয়া থাকবে।
আপনাদের কে প্লে স্টোরে গিয়ে প্রথমে রিটস ব্রাউজার লিখে সার্চ করতে হবে ।রিটস ব্রাউজার আসলে সেখান থেকে অ্যাপসটা ইনস্টল করতে হবে। ইন্সটল করার পর আপনাদের কে পয়েন্ট আর্ন করে রিচার্জ করতে হলে আপনাদের কে আপনাদের ইমেইল দিয়ে ওই ব্রাউজার এ ভেরিফাই করতে হবে । ই-মেইল ভেরিফাই করার পরে আপনার নাম এবং যেই নাম্বার এ রিচার্জ করতে চান সেই নাম্বার টি দিতে হবে। আপনি চাইলে প্রোফাইলে আপনার পিকচার ও সেট করতে পারবেন। আপনারা যখন সবকিছু ঠিকঠাক মতো দেয়ার পর লগইন করবেন তখন আপনাদের কে ফ্রি ৫০ পয়েন্ট দেয়া হবে।তারপর ইন্টারনেট ব্রাউজিং, ভিডিও দেখা, অফলাইন , অনলাইন বিভিন্ন ধরনের গেমস খেলার মাধ্যমে পয়েন্ট অর্জন করতে পারবেন। তারপরে আপনার পয়েন্ট ৬০ বা আরো বেশি হলে রিচার্জ অপশনটি আনলক হবে।তারপরে আপনারা চাইলে যে কোনো সময় রিচার্জ করতে পারবেন ।এই ব্রাউজার টি খুব ভালো একটি ব্রাউজার।এই ব্রাউজারে অনেক সুযোগ সুবিধা রয়েছে। এই ব্রাউজারের মাধ্যমে আপনারা চাইলে লাইভ টিভি, লাইভ ক্রিকেট, ইউটিউব ও আরো অন্যান্য অনেক ভিডিও চ্যানেল এবং ওয়েব সাইট পেয়ে যাবেন এবং পছন্দ মতো যেকোনো ওয়েবসাইট হোমস্ক্রিনে অ্যাড করতে পারবেন অনায়াসে। এই ব্রাউজার এ আপনারা চাইলে ডেস্কটপ মোড অন করে ব্রাউজ করতে পারবেন এবং আপনাদের সাচ্ছন্দ্য মতো ডে এন্ড নাইট মোড অন করতে পারবেন।
এটি সম্পর্কে অনেক ভালো মতামত প্লে স্টোরে গিয়ে দেখতে পারেন।

তাহলে বন্ধুরা আজকের মতো এই পর্যন্তই। পরবর্তীতে আবার আসবো আপনাদের মাঝে কোনো একটি নতুন পোস্ট নিয়ে সেই পর্যন্ত সবাই ভাল থাকুন সুস্থ থাকুন ধন্যবাদ।

Related Posts

29 Comments

মন্তব্য করুন