ইন্সটাগ্রাম হতে হাজার হাজার টাকা আয় করার নিয়ম

আসসালামু আলাইকুম বন্ধুরা কেমন আছেন? নিশ্চয় ভালো নেই কারণ এতো গরমের মধ্যে শরির ভালো থাকলেও মন ভালো থাকার কথা নয় এই গরমের মধ্যে আমিও ভালো নেই তবে আশা করি আজকের ব্লগ পড়ার পর আপনার মন ভালো হয়ে যাবে কারণ আজকের ব্লগে আমি আপনার মনমতো বিষয় নিয়ে আলোচনা করবো আজকাল ইন্সটাগ্রামে সবাই একাউন্ট তৈরি করেছেন কারণ ইন্সটাগ্রাম অন্যান্য সোশ্যাল মিডিয়া হতে অনেক অনেক ইউনিক আর ইউনিক হওয়ার কারণেই এটা জয় করেছে মানুষের মন আজকে আমি ইন্সটাগ্রাম হতে মাসে হাজার হাজার টাকা ইনকাম করার টিপস আপনাদের মাঝে শেয়ার করবো। Link: https://link.grathor.com/mm

এইতো আপনার মন আস্তে আস্তে শিতল হতে শুরু করেছে। ইন্সটাগ্রামে ইনকাম করতে গেলে আপনাকে খুব বেশি কিছু প্রয়োজন হবে না কিংবা মহাভারত রচনা করতে হবে না আপনাকে প্রয়োজন হবে বেশ কিছু ফলোয়ার যা আপনার ইন্সটাগ্রামে ইনকাম করার জন্য যথেষ্ট আর ফলোয়ার পেতেও আপনি খুব বেশি কষ্ট করতে হবে না আপনি সুন্দর সুন্দর পোষ্ট করলে এবং স্টোরি রাখলে আপনার ফলোয়ার অটোমেটিক বাড়বে এবং আপনার আইডিটা বেশ পরিচিতি লাভ করবে এখন চলুন বুঝে নেয়া যাক কিভাবে টাকা আয় করতে পারবেন।

স্পন্সরঃ

ইউটিউব এর মতো আপনি ইন্সটাগ্রামেও যেকোনো ব্যাক্তি কিংবা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দেখিয়ে টাকা ইনকাম করতে পারবেন। আপনি যদি ফেমাস বা জনপ্রিয় একটি আইডি এর মালিক হোন তবে আপনাকে বিজ্ঞাপনদাতা প্রতিষ্ঠান খুজে নিবে আর আপনার আইডি যদি জনপ্রিয় হয় অথচ আপনাকে কেও বিজ্ঞাপন দিতেছে না তখন আপনাকে স্পন্সর নিজে খুজে নিতে হবে।আর এই স্পন্সর হতে আপনি হাজার টাকাও ইনকাম করতে পারেন আবার ভালো বিজ্ঞাপনদাতা থাকলে লক্ষ টাকাও পেতে পারেন মোঠকথায় আপনার ইনকাম আপনার বিজ্ঞাপনদাতার ওপর নির্ভর করে।২৪৯ তাই সবসময় ভালো বিজ্ঞাপনদাতা প্রতিষ্ঠানকে প্রাধান্য দিবেন।

অ্যাফিলিয়েট মার্কেটিংঃ

বর্তমান সময়ে অ্যাফিলিয়েট মার্কেটিং শব্দটির সাথে কমবেশি আমরা সবাই পরিচিত কারণ আপনারা অনেকে এই রাস্তা থেকে ইনকাম করে থাকেন এখন অনলাইনে যদি আপনি অ্যাফিলিয়েট করে ইনকাম করতে চান তবে আমি বলবো আপনি আপনার অ্যাফিলিয়েট মার্কেটিং এর জন্য সব থেকে বড় এবং সুবিধাজনক প্লাটফর্ম হবে ইন্সটাগ্রাম। এই প্রন্থায় জন্য আপনাকে অ্যাফিলিয়েট সম্পর্কে ভালো ধারনা লাগবে কারন আপনি ভালোভাবে কাজ করতে গেলে ভালোভাবে প্রশিক্ষণও নিতে হবে।
কথায় আছে অল্পবিদ্যা ভয়ংকরী তাই আমার পরামর্শ হচ্ছে আপনি ভালো ইনকাম করতে গেলে ভালোভাবে প্রশিক্ষণ নিয়ে কাজে নামতে হবে এবং এতে করে আপনি সফলতা পেতেও পারবেন।আর এই মহামারি এর সময় ভালো থাকবেন সুস্থ থাকবেন। ধন্যবাদ পুরো ব্লগ পড়ার জন্য। আল্লাহ হাফিজ, আসসালামু আলাইকুম।

Related Posts

21 Comments

  1. ব্রডব্যান্ড রাউটারে পিং এবং স্পিড সমস্যার সমাধান। https://grathor.com/%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%b0%e0%a6%a1%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%af%e0%a6%be%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a1-%e0%a6%b0%e0%a6%be%e0%a6%89%e0%a6%9f%e0%a6%be%e0%a6%b0%e0%a7%87-%e0%a6%aa%e0%a6%bf%e0%a6%82/

মন্তব্য করুন