ইন্সটেন্ট পেমেন্ট ,লো এমাউন্ট উইথড্র বিটকয়েন আর্নিং সাইট

হ্যালো বন্ধুরা। সবাই কেমন আছেন। আশা করি ভাল আছেন। আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আজ নতুন আরেকটি আর্নিং সাইট নিয়ে কথা বলবো আপনাদের সাথে। সাইটটির নাম এডবিটিসি.টপ । যা একটি বিটিসি মিনিং সাইট। আপনারা এখান থেকে দৈনিক ৫০০ থেকে ১০০০ সাতোশি আয় করতে পারবেন। মাত্র ৩০০০ সাতাশি হলেই পেমেন্ট নিতে পারবেন। এখন চলুন জেনে নেই কিভাবে একাউন্ট খুলতে হয় ও কাজ করে টাকা হাতে বা বিকাশে তোলা যায়।

আমার দেয়া এই লিংকে ক্লিক করলে সাইটটি ওপেন হবে। সেখান থেকে সাইনআপ অপশনে যাবেন।সাইনআপ অপশনে যাওয়ার পর প্রথমে আপনার ইমেইল এড্রেস দিবেন। তারপর আপনার বিটকয়েনের এড্রেস দিবেন। তারপর স্ট্রং একটা পাসওয়ার্ড দিয়ে আই এম নট এ রোবট কনফার্ম করে , সাইন আপ বাটনে ক্লিক করবেন। তাহলে আপনার একাউন্ট করা হবে যাবে।

এবার সাইন ইন করতে হবে। তার জন্য সাইন ইন বাটন এ ক্লিক করবেন। ইমেইল ও পাসওয়ার্ড দিয়ে আই এম নট এ রোবট কনফার্ম করে সাইন ইন করবেন। এখন আপনার অ্যাকাউন্ট কাজের জন্য রেডি।

ড্যাশবোর্ডে প্রথমেই ‘স্টার্ট এ্যার্নিং বিটিসি’ অপশন দেখতে পাবেন।ওখানে ক্লিক করবেন অথবা বাম পাশে একটু নিচের দিকে ‘আর্নিং’ অপশনে ক্লিক করবেন। এবার প্রথমে দেখবেন ‘সার্ফ অ্যাডস’ ওখানে ক্লিক করবেন। ক্লিক করার পর একটা ক্যাপচা আসবে সেটা পূরণ করবেন। তারপর নিচের দিকে সাবমিট বাটনে ক্লিক করবেন। তাহলে নতুন অ্যাডস শো করবে। এবার নিচের দিকে ওপেন বাটনে ক্লিক করবেন। তাহলে নতুন একটি ট্যাব ওপেন হবে। আপনারা আগের ট্যাবে ফিরে এসে অপেক্ষা করবেন। সেকেন্ড কাউন্ট হবে। কাউন্ট শেষ হলে অটোমেটিক নতুন অ্যাডস চলে আসবে। এভাবে আবার ওপেন বাটনে ক্লিক করে নতুন অ্যাডস দেখবেন। এখন আগের ওই ট্যাবটি কেটে দিতে পারেন।

যখন ৩০০০ সাতোশি হবে তখন উইথড্র নিতে পারবেন। তার জন্য ড্যাশবোর্ড এর উপরে প্রথমেই উইথড্র অপশন দেখতে পাবেন। সেখানে ক্লিক করবেন। দেখবেন আপনার বিটকয়েন এড্রেসটি সেখানে সেভ করা আছে। নিচের দিকে ‘টু বিটিসি অ্যাড্রেস’ লেখা দেখতে পাবেন। যদি ক্লিক করেন তাহলে দেখবেন যে মিনিমাম উইথড্র ৩৫০০০ সাতোশি। আপনার ওখানে ক্লিক করার দরকার নেই। বরং আপনি ‘টু ফাসেটপে অ্যাড্রেস’ ক্লিক করবেন। ওখানে গিয়ে ‘চেঞ্জ ফাসেটপে অ্যাড্রেস’ ক্লিক করবেন। তারপর দেখবেন লেখা আসছে “ক্লিক হেয়ার টু গেট কোড টু চেঞ্জ ওয়ালেট এড্ড্রেস ফাসেটপে” এই লেখার উপর ক্লিক করবেন।তারপর আপনার ইমেইল এড্ড্রেসে একটি কোড যাবে। ওই কোডটা এখানে বসিয়ে সাবমিট করলে ওয়ালেট এড্রেস এর বক্স আসবে। সেখানে আপনার ফাসেটপে এড্ড্রেস দিয়ে সেভে ক্লিক করবেন। তাহলে আপনার ফাসেটপে এড্ড্রেস টি এখানে অ্যাড হয়ে যাবে। তারপর যখন আপনার একাউন্টে ৩০০০ সাতোশি হয়ে যাবে। তখন উইথড্র দিলেই আপনি টাকা পেয়ে যাবেন। আশা করি বুঝতে পেরেছেন। আজকের মত এ পর্যন্তই। আল্লাহ হাফেজ। কথা হবে পরবর্তী কোন আর্টিকেলে।

 

সাইট লিংক :https://r.adbtc.top/1821887

Related Posts

10 Comments

মন্তব্য করুন