ইমেইল পড়ে আনলিমিটেড ইনকাম করুন। inboxcash অনেস্ট রিভিউ !!

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহ

inboxcash.io অনলাইনে ইমেইল পড়ে ইনকাম করার মত একটা সাইট। ইউটিউবে যখন অনেকগুলো ভিডিও দেখে তার মধ্যে একটা ভিডিও দেখিস যেখানে এই সাইটে রিভিউ করা হয়েছে। মোটামুটি পপুলার একটা চ্যানেল যেখানে আপনারা ওটা দেখেন মোটামুটি অনেক মানুষ এখানে কাজ করা শুরু করে দিয়েছে। সেখানে কিভাবে সাইটটা উপস্থাপন করা হয়েছিল সেটা আমি আপনাদের বলব না। বাট আমি আপনাদের সাথে সাইডটা নিয়ে একদম যত রকম তথ্য আছে আপনাদের দেওয়ার চেষ্টা করব।

সাইট লিংকঃ-https://inboxcash.io/register.aspx?u=10721

উপরের লিঙ্কে ক্লিক করে আপনারা এই সাইটে গিয়ে সেখানে রেজিস্ট্রেশন করতে পারবেন। অবশ্যই রেজিস্ট্রেশন করার পর আপনার ইমেল আইডি টা কন্ফার্ম করতে হবে। তাই কেউ আপনি এই ইমেইল আইডিটা দিবেন না।

এখন আসি আপনার এই সাইটের রিভিউতে। এখানে আমি যদি রিভিউ নিয়ে আলোচনা করি। তাহলে সবার প্রথম বলতে হচ্ছে যেটা হচ্ছে সবচেয়ে ফেক ওয়েবসাইট যারা তৈরি করে তাদের একটা ওয়েবসাইট। অনেকে হয়তো বুঝতে পারছেন তো যারা বুঝতে পারেনি তাদের জন্য বলছি সেই দেশটি হচ্ছে পানামা আমার যারা রীতিমতো স্কাম ওয়েবসাইট তৈরি করার নামে ফেমাস।

এরপর যদি আমি এই সাইটটার ডোমেইন এর দিক থেকে আলোচনা করি। তাহলে এখানে আপনি দেখতে পাবেন যে এই সাইটে রেজিস্ট্রেশন করা হয়েছে মাত্র এক বছরের জন্য। আর সাইটে রেজিষ্ট্রেশন শেষ হবে এই বছরের ডিসেম্বর মাসে।

এখানে ইনকাম করার বিষয় নিয়ে আলোচনা করি আপনি ইমেইল পরপ ইনকাম করতে পারবেন। এবং ইনকাম এর দিক থেকে এটা হচ্ছে সবচাইতে কম ইনকাম এর সাইট গুলো রয়েছে তার মধ্যে একটা সাইট। আমি আপনাকে এটা কনফার্ম করতে পারবো না যে আপনি যদি এখানে কোন ডিপোজিট না করেন। তাহলে যদি আপনি এক বছর সাইট থেকে যতগুলো ইমেইল দেয়া হয়। সবগুলোই মেইল পরেন তারপরও আপনি মিনিমাম পেমেন্ট সমান টাকা উঠাতে পারবেন কিনা।

আমি যখন এই সাইটে একাউন্ট ক্রিয়েট করি তখন আমি দেখতে পাই মাত্র 1 সেন্ট হলে এই সাইট থেকে পেমেন্ট নেওয়া যাচ্ছে। ভাবলাম যেহেতু মাত্র 1 সেন্ট হলে পেমেন্ট নেওয়া যাচ্ছে তাই কিছুটা কাজ করে দেখি। যখন কাজ করলাম দেখলাম যে একদম কম ইনকাম দেয়।

কিন্তু বর্তমান সময়ে তারা তাদের মিনিমাম যেই পেমেন্ট আছে তা 1 সেন্ট থেকে 2 ডলার পরিণত করেছে। এটা দেখার পর এখান থেকে আমার কাজ করার কোনো ইচ্ছে নেই। আর আপনি যদি পানামা থেকে তৈরি করা কোন ওয়েবসাইটে ডিপোজিট করেন তাহলে আমি আপনাকে বলবে যে আপনি বোকার রাজ্যে বসবাস করছেন।

তো আপনাদের সাথে এই পোষ্ট শেয়ার করার একটাই উদ্দেশ্য হচ্ছে। যে আমি বা যেকেউ এই সাইট আপনাকে কাজ করতে বলুক না কেন। আপনি কখনোই সাইটে কাজ করবেন না ভালো থাকবেন সবাই আল্লাহ হাফেজ।

Related Posts