ইমেইল পড়ে ইনকাম করুন কোন ইনভেস্ট ছাড়া। অনলাইন থেকে ইনকাম মোবাইল ও পিসি দিয়ে।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ

ইমেইল পড়ে ইনকাম করুন কোন ইনভেস্ট ছাড়া। অনলাইন থেকে ইনকাম মোবাইল ও পিসি দিয়ে।

আজকে আমি আপনাদের সাথে ইনবক্স ক্যাশ নামে একটা আর্নিং সাইট শেয়ার করবো। এই সাইট থেকে আপনারা শুধু ইমেইল পড়ে ইনকাম করতে পারবেন। সেটা থেকে আপনি কোন ইনভেস্ট অর্থাৎ কোন ডিপোজিট ছাড়া কাজ করতে পারবেন।

সাইটটা অনেকদিন যাবত মার্কেটে আছে এবং এখন পর্যন্ত খুবই ভালো সার্ভিস দিচ্ছে। আপনারা এই সাইট থেকে ভালো একটা ইনকাম জেনারেট করতে পারবেন। সেগুলো আপনি খুব সহজে পেমেন্ট নিতে পারবেন। সাইটে কাজ করার জন্য অবশ্যই সাইট একটা অ্যাকাউন্ট তৈরি করতে হবে। এবং আপনাকে অবশ্যই সাইটে একটিভ থাকতে হবে।

আপনি যদি নিয়মিত সাইটে কাজ করা থেকে বিরত থাকেন। তাহলে কিন্তু আপনার আইডিটা ডিজেবল করে দেওয়া হবে। পরবর্তীতে যদি আপনি পুনরায় আইডি এক্টিভ করেন। তাহলে কিন্তু আপনার আগের যে ইনকাম টা থাকবে সেটা চলে যাবে। এই সাইটে আপনার অ্যাকাউন্ট তৈরি করতে পারবেন একদম সহজে। আমি আপনাদের নিচে একটা লিঙ্ক দিয়ে দেব। আপনারা সবার প্রথম সেই লিঙ্কে ক্লিক করবেন।

সাইট: https://link.grathor.com/kG

লিংকে ক্লিক করলে আপনাকে সাইটে নিয়ে যাবে। সেখানে আপনি রেজিস্ট্রেশন একটা ক্লিক করবেন। রেজিস্ট্রেশন এ ক্লিক করার পর আপনাকে এখানে আপনার ইনফরমেশন গুলো দিতে হবে। ইনফরমেশন গুলো দেওয়ার পর আপনি এখানে সাবমিট করলে আপনি যেই ইমেল দিয়ে এখানের সাবমিট করবেন। সেই ইমেইল একটা কনফার্মেশন কোড যাবে। সেই কোড আপনি এখানে দিয়ে কনফার্ম করলে। আপনার আইডি টা এক্টিভ হয়ে যাবে এবং আপনার আইডিটা সুন্দরভাবে তৈরি হয়ে যাবে।

আইডি হয়ে যাওয়ার পর আপনাকে এখানে কাজ হচ্ছে কিছুই করতে হবেনা সাইটের মাধ্যমে। আপনার কাজ হচ্ছে আপনার ই-মেইলের মাধ্যমে। আমি প্রথমে আপনাকে বলেছি যেখান থেকে আপনি ইমেইল পড়ে ইনকাম করতে পারবেন। এখানে যখন আপনি একটা একাউন্ট তৈরি করবেন। এই সাইট থেকে আপনাকে কিছুক্ষণ পরপর কয়েকটা ইমেইল দেওয়া হবে। আপনি যখন সেই ইমেইল গুলোতে ক্লিক করবেন তখন একটা সাইটে নিয়ে যাবে। সেই সাইটে উপর একটা টাইম কাউন্ট হবে। সেই টাইম টা শেষ হয়ে গেলে এখান থেকে আপনি কিছু ডলার পাবেন। এই ডলারগুলো কিন্তু আপনার ইনবক্স একাউন্টে জমা হবে।

এভাবে যখন আপনার একাউন্টে মাএ দুই দলের মতো জমা হবে। এখান থেকে কিন্তু আপনি খুব সহজেই পেমেন্ট নিতে পারবেন। এখান থেকে আপনি পারফেক্ট মানি এবং পেয়েই ইয়ার এর মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। বাংলাদেশ থেকে কিন্তু দুটি মাধ্যমে খুব সহজে ব্যবহার করা যায় এবং কোন সমস্যার সম্মুখীন হতে হয় না। পরবর্তীতে আপনি এই মাধ্যমগুলো থেকে খুব সহজেই আপনার বিকাশ ও নগদের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন।

আপনি যদি পারফেক্ট মানি এর মাধ্যমে পেমেন্ট নিতে চান তাহলে দুই ডলার হলে পেমেন্ট নিতে পারবেন। আর যদি পেইয়ার এর মাধ্যমে পেমেন্ট নিতে চান তাহলে মাএ দুই সেন্ট হলে পেমেন্ট নিতে পারবেন। অবশ্যই কাজ করবেন। ভালো থাকবেন সবাই আল্লাহ হাফেজ।

কিওয়ার্ড

ইমেইল পড়ে ইনকাম, অনলাইন থেকে আয়, ডলার ইনকাম সাইট, ইনভেস্ট ছাড়া ইনকাম, মোবাইল দিয়ে ইনকাম,

Related Posts

7 Comments

মন্তব্য করুন