ইমেইল পড়ে ইনকাম করুন সহজেই

সবাই আশা করি অনেক অনেক ভালো আছেন।আজকে আরও একটি লেজিট সাইট নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি।সবচেয়ে বড় কথা হচ্ছে এখান থেকে ইনকাম করা একেবারেই পানির মতো সহজ।কোনো কিছু শেখার প্রয়োজন নেই।কোনো কঠিন জিনিস ও নেই।যা বুঝতে কষ্ট হবে।এখানে শুধুমাত্র একটি কাজ আর তা হলো,ইমেইল পড়া।হ‍্যা,হয়তোবা বিশ্বাস করতে একটু কষ্ট হচ্ছে কিন্তু আসলেই এখান থেকে টাকা আয় করা এতটাই সহজ কাজ।এবং এখানে অনেক বেশি সময় দেবার প্রয়োজন ও পড়ে না।তবে এটা কখনোই অনলাইন ইনকামের প্রধান সোর্স হবে না।হয়তো অন‍্য সাইট গুলোর পাশাপাশি এই সাইট টাকে আপনি চালিয়ে নিয়ে যেতে পারবেন পাশাপাশি।তো চলুন আর দেরি না করে জেনে নেই এখানে সাইন আপ করা সহ অনান‍্য খুঁটিনাটি বিষয় সম্পর্কে।

১.যেভাবে সাইন আপ করবেন:

https://volutic.com/register.aspx?u=138838

প্রথমে এই লিঙ্ক এ প্রবেশ করুন।এরপর সাইন আপ অপশনে যান।ওখানে আপনাকে মেইল এবং একটি পাসওয়ার্ড দিতে হতে পারে।মেইল এবং পাসওয়ার্ড দেওয়ার পর আপনি মেইলটি ভ‍্যারিফ‍্যাই করে নিন।এরপর সাইন ইন করে আপনার অ‍্যাকাউন্ট এ প্রবেশ করুন।আপনি এখানে আপনার অ‍্যাকাউন্ট এর সব বিষয় দেখতে পারবেন।এখানে আপনি আপনার রেফারেল লিঙ্ক ও পেয়ে যাবেন।

২.যেভাবে কাজ করবেন:ওয়েবসাইট এ ঢুকে আপনার কোনো কাজ নেই।যখন সময় হবে আপনাআপনি ই ওরা আপনার জিমেইল এ ওদের মেইল পাঠাবে।আপনাকে শুধু সেগুলো খুলতে হবে।

-আপনি জিমেইলটি খুলবেন।এবং ত্রিশ সেকেন্ড ধরে আপনাকে পড়তে হবে।

-মনে রাখবেন ত্রিশ সেকেন্ডের আগে কখনোই বন্ধ করবেন না ইমেইল টি।

-ইমেইল এর ভিতরে অনেক লিঙ্ক থাকতে পারে।লিঙ্ক এ প্রবেশ করার দরকার নেই।

-টাইমার আপনার ফোণে শো করবে তাই আপনাকে শুধু ত্রিশ সেকেন্ড অপেক্ষা করা ছাড়া কোন কাজ নেই।

-ইমেইলগুলো যাতে স্প‍্যাম ফোল্ডার এ চলে না যায় তাই ইমেইল এর পাশে হলুদ স্টার এ ক্লিক করে রাখুন।এটা করা মানে হলো ইমপটের্ন্ট মেইল কে চিহ্নিত করা।অথবা ইমেইলকে হোয়াইট লিস্টেড ও করে রাখতে পারেন।নিচে হোয়াইট লিস্ট করার প্রক্রিয়া বলে দেওয়া হবে।

-অনেকদিনের ইমেইল না পড়লেও সমস‍্যা হবে না,টাকা পাবেন,তবে প্রতি সপ্তাহে অন্তত একটি হলেও ইমেইল পড়তে হবে,না হলে আইডি ব‍্যান্ড হবে।

২.১:ইমেইল হোয়াইট লিস্ট করার নিয়ম:ইমেইল হোয়াইট লিস্ট করার অর্থ হচ্ছে ইমেইলকে কন্ট্রাক্ট এ সেইভ করে রাখা।যেখান থেকে ইমেইল আসবে,সেই ইমেইল এর পাশের থ্রি ডট এ ক্লিক করুন,রিপ্লে অল অপশন পাবেন।সেখানে থেকে অ‍্যাড টু কন্ট্রাক্ট অপশন পেয়ে যাবেন।

গুগল থেকে সাইন ইন টু জিমেইল করে ডেক্সটপ সাইট করে নিলেও আফনারা ইমেইল কে ক্নট্রাক্ট এ সেইভ করার অপশন পেয়ে যাবেন।আপনারা ইউটিউব থেকেও দেখে নিতে পারেন নিয়মাবলী।

৩.রেফারেল:ইমেইল পড়ে মেইন ইনকাম হবে যদি অনেক রেফারেল করতে পারেন।কারণ একজন রেফারেল এর ত্রিশ পার্সেন্ট আপনার।তাই য রেফার করবেন তত ভালো।টিম হিসেবে কাজ করাটাই বেটার এই সাইট এ।

৪.পেমেন্ট:প্রতিটি ইমেইল পড়লে পাবেন 0.0018$।প্রতিদিন ই নিয়ম করে ইমেইল আসবে।তবে শর্তাবলী মানতে ভুলবেন না অবশ‍্যই।সর্বনিম্ন পেমেন্ট অ‍্যামাউন্ট হচ্ছে 0.400$ এবং পেমেন্ট নিতে পেইয়ার অ‍্যাকাউন্ট লাগবে।কিভাবে পেইয়ার অ‍্যাকাউন্ট খুলবেন,তা ইউটিউব এই পেয়ে যাবেন।পেইয়ার অ‍্যাকাউন্ট টি আইডি কার্ড দিয়ে ভ‍্যারিফাই করতে ভুলবেন না।

প্রতিদিন ওরা 45$ করে পেমেন্ট করে।তাই পেআউট অ‍্যামাউন্ট এ পৌঁছালে এবং অনুরোধ করার পর যদি আমরা পেআউট অ‍্যামাউন্ট পৌঁছে গেছি ম‍্যাসেজ দেখায় তবে ধৈর্য‍্য না হারিয়ে আবার পরের দিন চেষ্টা করুন।আর টাকা আসতে খুবই অল্প সময় লাগে।নিচে আমার পেমেন্ট প্রুফ টি দিয়ে দিলাম আপনাদের সুবিধার জন‍্য।

তাই আজকেই শুরু করুন একটি লেজিট ওয়েবসাইট এ যাত্রা।আর আপনার বন্ধুদেরকেও সঙ্গী করুন যাতে অল্প দিনে বেশি টাকা আয় করতে পারেন।সবাইকে আবারও শুভেচ্ছা জানাচ্ছি।

হ‍্যাপি অনলাইন আর্নিং।

Related Posts

5 Comments

  1. OK. Link: https://sohojaffiliates.com/reffer/2784
    জয়েন করলেই পাবেন 100টাকা। বাংলাদেশের সবচেয়ে বড় এফিলিয়েট প্লাটফর্মে স্বাগতম। সহজ এফিলিয়েট গ্রোগ্রামে জয়েন করে আজীবন ইনকাম করতে পারবেন।

মন্তব্য করুন