ইমেইল মার্কেটিং করে আয় দৈনিক ১০০০ টাকা।পেমেন্ট বিকাশে নিতে পারবেন।

ইমেইল মার্কেটিং করে আয় করুন হাজার হাজার টাকাঃ

ইমেইল মার্কেটিং এনে দিয়েছে এক নতুন ধারণা।যাদের ছোটো খাটো নিজস্ব ব্লগ সাইট আছে তারা এখানে কাজ করতে পারবেন।আবার যাদের ব্লগ সাইট বা নিজস্ব ওয়েবসাইট নেই তারাও এই ইমেইল মার্কেটিং করে হাজার হাজার টাকা আয় করতে পারেন।

ইমেইল মার্কেটিং কিঃ ইমেইল মার্কেটিং এক অন্যধরনের এফিলিয়েট মার্কেটিং যেখানে আপনার ব্লগ/ওয়েবসাইট সাবস্ক্রাইবারের ইমেইলে নানা পণ্যের প্রমোশনের জন্য মেইল পাঠাবে। সোজা ভাষায় বললে দাড়ায় এই যে,যদি আপনার একটি ব্লগ সাইট থাকে এবং সেখানে কতজন ভিজিটর বা মেম্বার নিজেদের ইমেইল দিয়ে আপনার ব্লগ সাইটটি সাবস্ক্রাইব করেছে।তাহলে তাদের ইমেইলে আপনি পণ্যের বিজ্ঞাপন পাঠিয়ে বা প্রমোশন পাঠিয়ে ভালো আয় করতে পারেন।

যারা কথা বলতে ভালোবাসে,যেকোনো বিষয় লিখতে ও ভালো এক্সপ্লেইন করতে পটু,তারা চাইলে ইমেইল মার্কেটিং করে আয় করতে পারেন। এর পাশাপাশি আপনার প্রমোশনাল ইমেইল লিখার দক্ষতা থাকা চাই। ইমেইল মার্কেটিং একটি লাভজনক পেশা।কিন্তু ইউজারদের ইমেইল লিস্ট করে সেখানে মেইল করতে সময় প্রয়োজন হয়। একটি ইমেইল লিস্ট তৈরির জন্য।

অবশ্যই ক্লিক করবেনঃ১/ডাটা এন্ট্রি করে আয় করবেন কীভাবে জানুন,পেমেন্ট বিকাশে

২/ফরেক্স ট্রেডিং সম্বন্ধে জানুন।কিভাবে আয় করবেন,সফল হবেন।

৩/SwagBucks থেকে কিভাবে জরিপ পূরণ করে আয় করবেন? পেমেন্ট বিকাশে।

যদি আপনার অলরেডি একটি ব্লগ সাইট থাকে তাইলে আপনি একটি অপশনাল ফরম তৈরি করতে পারেন যেখানে পাঠকদের কে Weekly Newsletter সাবস্ক্রাইব করার অনুরোধ জানাতে পারেন।এতে ইমেইল ঠিকানা আপনার ব্লগ সাইটের সাথে কানেক্টেড হয়ে যাবে।

গড়ে,১-৩ দিন সময় লাগে একটি ইমেইল লিস্টের লাভ গড়ে তুলতে। ভালো আয়ের জন্য এবং দীর্ঘস্থায়ী ইনকামের জন্য এটি একটি ভালো উপায়।যেখানে আপনি মাসে ১০০০ ডলার কমসে কম আয় করতে 

নিজস্ব ব্লগ সাইট না থাকলে কি করবেনঃ যদি আপনার কোনো ব্লগ সাইট নাও থাকে, তারপরও এফিলিয়েট মার্কেটিং করতে পারবেন এবং ইমেইল মার্কেটিংও করতে পারেন।এরজন্য আপনাকে একটি ইমেইল লিস্ট সংগ্রহ করতে হবে অন্ততপক্ষে ২-৩ হাজারে ইমেইল লিস্ট।তারপর আপনি যদি কোনো এফিলিয়েট মার্কেটপ্লেস এ জয়েন থাকেন তাহলে সেখানে দেয়া যেকোনো একটি প্রোডাক্টের সেল করিয়ে দিতে হবে এই ইমেইল মার্কেটিং এর মাধ্যমে।এতে আপনার এফিলিয়েট লিংক ও থাকা চাই।আপনার লিংকে কেউ ক্লিক করে প্রোডাক্ট কিনলে সাথে সাথে প্রোডাক্টটির লাভের ৪০% আপনার একাউন্টে এড হয়ে যাবে।

 

কিভাবে কাজ করবেনঃ

১)প্রমোশনাল ইমেইল গুলো আপনার ইউজারের ইমেইল লিস্টে পাঠাতে হবে।যেটি প্রোডাক্ট প্রমোশনের পাশাপাশি আপনার এফিলিয়েট লিংক অন্তর্ভুক্ত রাখবে। এখন এফিলিয়েট লিংক আর এফিলিয়েট মার্কেটিং এবং এফিলিয়েট মার্কেটিং কোথায় করবেন এ সম্বন্ধে জানা না থাকলে এখানে ক্লিক করেন।এবিষয়ে আমি অলরেডি একটি বিস্তারিত ব্লগ লিখেছি।

২)যত বেশি ইমেইল লিস্ট সংগ্রহ থাকবে,তব বেশি ইমেইলটি পড়ার ও এতে ক্লিক করার সংখ্যা বেশি থাকবেন।মানে আপনার এফিলিয়েট লিংকে ক্লিক করার সংখ্যা।আর প্রোডাক্টটির ক্রয়ের হারও বেশি হবে।এভাবে আপনি অনেক আয় করতে পারবেন এফিলিয়েট লাভ কে কাজে লাগিয়ে। 

আয় ও উইথড্রঃমিনিমাম ১০০০ মেইল করলে আয় হবে অন্ততপক্ষে ১০০ডলার। এইটাকা আপনি বিকাশে এক্সচেঞ্জ করতে পারবেন BDCoinEx এর মতো সাইট থেকে।

 

Keyword: email marketing platforms,email marketing,email marketing jobs,email marketing tools,email marketing software, bangla,bangla tutorial,email marketing bangla,email marketing bangla tutorial,email marketing bd Bangladesh ,email marketing bangla pdf, ইমেইল মার্কেটিং,ইমেইল মার্কেটিং করে আয়,ইমেইল মার্কেটিং কি,ইমেইল মার্কেটিং অনলাইন,ইমেইল মার্কেটিং ব্লগ,ইমেইল মার্কেটিং Pdf,email marketing bangla blog,affiliate marketing bangla blog,affiliate marketing pdf

 

Related Posts

8 Comments

মন্তব্য করুন