অ্যাপ ছাড়া ইউটিউব ভিডিও ডাউনলোড করুন আপনার যেকোনো ব্রাউজার দিয়ে। ইয়উ টিউব থেকে ডাউনলোড

আসছালুয়ালাইকুম কেমন আছেন সবাই ?
কিভাবে ইউটিউব ভিডিও ডাউনলোড করবেন ?
ইউটিউব ভিডিও ডাউনলোড করার দুটো মাধ্যম আছে যেমন ১-App/Softwar ২-Online Video Download. এখন আপনি অ্যাপ ব্যাবহার করতে চাচ্ছেন না অ্যাপ। কিছু, কিছু স্মার্ট ফোনে ৫ থেকে ৭ টা অ্যাপ ব্যাবহার করলে আপনার স্মার্ট ফোন হ্যাং করে তো আপনি এই জন্য চাচ্ছেন অ্যাপ ছাড়া কিভাবে ইউটিউব ভিডিও ডাউনলোড করা যাই? কোন টেনশন নাই আপনি কোন ঝামেলা ছারাই ইউটিউব ভিডিও ডাউনলোড করতে পারবেন। আমি আজকে ৪ টা মাধ্যম বলে দিব, আপনি অতি সহজেয় ডাউনলোড করতে পারবেন।

১. Safefrom এটাতে আপনি mp4- 720, mp4- 360 এবং HD mp3 ডাউনলোড করতে পারবেন। কিভাবে ডাউনলোড করবেন? আপনি চাইলে Safefrom.com ওয়েব সাইট ওপেন করে আপনার ইউটিউব ভিডিও এর লিঙ্ক ভিজিট করে আপনার ভিডিও ফরমেট চয়েজ করে ডাউনলোড করতে পারবেন। এছাড়া আপনি সরাসরি আপনার ব্রাউজার ওপেন করে ইউটিউব ভিডিও লিঙ্ক পেস্ট করে ৩টা www . পয়েন্ট সহ কেটে দিয়ে দুটা ss দিয়ে ভিজিট করলে আপনি আপনার ভিডিও ডাউনলোড লিঙ্ক পেয়ে যাবেন ফরমেট অপশন সহ।

২. GenYoutube এটাতে আপনি –
3gp 240p
3gp 144p
Mp4 720p
Mp4 480p
Mp4 360p
Mp4 144p
Webm 720p
Webm 480p
webm 360p
webm 240p
webm 144p
webm 160abr
webm 70abr
webm 50abr
Mp3 28kbps
এগুলো আপনি ডাউনলোড করতে পারবেন genyoutube.net এ ভিজিট করে সার্চ বারে ইউটিউব লিঙ্ক পেস্ট করে ডাউনলোড করতে পারবেন। এছাড়া আপনি আপনার ব্রাউজারে পেস্ট করে www. এর পর আপনি gen লিখে ভিজিট করুন তাহলে ভিডিও ফরমেট লিঙ্ক পেয়ে যাবেন।

৩. Y2mate এটাতে আপনি অনেক সুবিধা পাবেন। y2mate.com লিখে সার্চ দিলে আপনি একটা ওয়েব সাইট পাবেন সেখানে আপনি সার্চবারে আপনার ইউটিউব ভিডিও লিঙ্ক দিয়ে ভিজিট করলে ভিডিও ফরমেট লিঙ্ক পেয়ে যাবেন HD, mp4, 3gp, mp3.
আপনি আপনার যেকোনো ব্রাউজার ওপেন করে htpps//www.youtube এর পর দুটা pp লাগিয়ে ভিজিট করলে ফরমেট লিঙ্ক পাবেন। আর হ্যাঁ লিঙ্ক থেকে কোন কিছু কাটা যাবেনা।

৪. 2conv এখানে আপনি AVI HD, Mp4, 3gp, Mp3 ডাউনলোড দিতে পারবেন কোন অ্যাপ ছাড়া। 2conv.com লিখে আপনার ব্রাউজারে সার্চ দিন তার পর আপনার ইউটিউব ভিডিও লিঙ্ক পেস্ট করুন মনে রাখবেন শুধু ইউটিউব ভিডিও ডাউনলোড দিতে পারবেন।
সহজ মাদ্ধমে আপনি আপনার ব্রাউজার ওপেন করে www. এর পর LL দুটা দিয়ে ভিজিট করলে পাবেন আপনার ভিডিও ফরমেট লিঙ্ক যেখান থেকে আপনি অতি সহজে ভিডিও ডাউনলোড করতে পারবেন কোন প্রকার ঝামেলা ছারাই।

<

Related Posts