ইসলামিক মুভি / ভিডিও (movie / video) Download করার বেস্ট সাইট । অবসস সময় কাটান ইসলামিক মভি দেখে , আর জানুন ইসলাম সম্পর্কে । ( সাথে সকল মুভি ও থাকছে)

আসসালামুআলাইকুম ভিউয়ার্স আশা করি সকলেই ভাল আছেন সুস্থ আছেন অনেকদিন পর আপনাদের সামনে আবারো টিউটোরিয়াল নিয়ে হাজির হলাম । আশা করি আজকের টিউন আপনাদের ভাল লাগবে আজকে আমি আপনাদের সামনে একটি অসাধারণ ইসলামিক মুভি ডাউনলোড করার সাইট নিয়ে হাজির হয়েছি –

এমন মানুষ খুব কমই আছে যারা ইন্টারনেট থেকে মুভি ডাউনলোড করে না এবং মুভি দেখা না কিন্তু আপনারা যদি ইসলামিক মুভি গুল দেখেন তাহলে আপনি যেমন ইসলাম সম্পর্কে জানতে পারবেন । তেমনি আপনি বিনোদন পেয়ে যাবেন । এক কথায় আপনি দুটো কাজ একত্রে করতে পারবেন । আপনারা হয়তো অনেকেই ইউসুফ জুলেখা ওয়েব সিরিজ ইসলামিক এই বিষয়টি দেখেছেন সেটা অনেক বেশি ভিউস পেয়েছিল youtube এ ।
website link here
কিন্তু কিছুদিন পর দেখা গেল যে ইউটিউব থেকে সেই ইউসুফ জুলেখা এর কিছু পর্ব ডিলিট করে দেয়া হলো । কারণ সেটা ইউটিউব আইনের বিরুদ্ধে চলে গিয়েছিল । যেগুলো টেলিভিশনে পাবলিস্ট হয়েছিল এবং সেখান থেকে রেকর্ড করে ইউটিউবে দেওয়া হয়েছিল । সেই কারণে সেখান থেকে ভিডিওগুলো তারা ডিলিট করতে বাধ্য হয়েছে কিন্তু আপনি যদি নিচের এই ওয়েবসাইটটি দেখেন তাহলে আপনি সেখানে পাবেন বিভিন্ন ইসলামিক ভিডিও এবং যেগুলো আপনি ইউটিউবে পাবেন না । কারণ তারা এগুলো ইউটিউব এ পাবলিস্ট করতে পারে না এবং সাথে আরো পাবেন বিভিন্ন কম্পিউটারের ক্রাক ফাইল এবং অ্যান্ড্রয়েডের জন্য ক্রাক ফাইল এবং সাথে আরো পাবেন বিভিন্ন দেশের বিভিন্ন মুভি এক কথায় বলতে গেলে আপনি এখানে অনেকগুলো সুবিধা পাবেন এই ওয়েবসাইটে । যদি ওয়েবসাইটটি ভালো লাগে তাহলে আমাকে সুন্দর একটি কমেন্ট করবেন নিচে ওয়েবসাইটের একটি ইমেজ দেখে নেই ।

best islamic movie site
best islamic movie site 2020

তাছাড়া ওয়েবসাইটে আরও সুবিধা রয়েছে আপনি এখানে কোন ads পাবেন না ads free একটি ওয়েবসাইট । আপনি শুধু ডাউনলোড লিংকে কিছু অ্যাড পাবেন এবং প্রত্যেকটা ভিডিও এর নিচে দেয়া আছে – কিভাবে আপনি সহজেই ফাইলটি ডাউনলোড করতে পারবেন । আপনি যদি ডাউনলোড করতে না পারেন তাহলে , সেখানে আপনি ডাউনলোড কিভাবে করবেন তার গাইড লাইন দেওয়া আছে সেখান থেকে গাইডলাইনও দেখে তারপর ডাউনলোড করতে পারবেন । শুধু তাই নয় আপনি নিচের দিকে গেলে দেখতে পাবেন তাদের ফেসবুকের লিংক দেয়া আছে । আপনি সেখানে কোন বিষয়ে জানতে চাইলে তাদের কাছে প্রশ্ন করতে পারবেন ।

আমার দেখা এটাই প্রথম সাইট যেখানে আপনি ইসলামিক মুভি গুলো পাবেন এবং ইসলামিক বিভিন্ন ভিডিও পাবেন এবং প্রয়োজনীয় সফটওয়্যার গুলোর লিংক পাবেন । কম্পিউটার ল্যাপটপ এবং এন্ড্রয়েড ফোনের জন্য ।
তাহলে কথা তো অনেক বললাম এবার নিচ থেকে ওয়েবসাইটের লিঙ্ক এ প্রবেশ করুন –
website link : here

Related Posts

20 Comments

মন্তব্য করুন