ই-মেইল থেকে যেভাবে অপ্রয়োজনীয় মেইল ডিলিট করবেন !

বর্তমান এই মেইল একটি গুরুত্বপূর্ণ মাধ্যম। আমাদের ইন্টারনেট জগতে থাকতে হলে এই মেইল এর গুরুত্ব আরো বেশি ইমেইল ছাড়া আপনি অনেক কিছুই করতে পারবেন না। এই ইন্টারনেট জগতে যেমন আপনার ওয়েবসাইট খোলা ইউটিউব খোলা, বিভিন্ন ব্লগ সাইট খোলা, এমনকি ওয়ার্ডপ্রেস এর মত সাইট করতে এই ইমেইল এর প্রয়োজন হয়, অন্যথায় আপনি পারবেন না।

তাই জিমেইল এর গুরুত্ব অনেক অনেক বেশি একজনের সাথে আরেকজনের যোগাযোগ করার মাধ্যম এই ইমেইল কারণে একজনের সাথে মেইল করে তার খোঁজখবর নেয়া এবং বিভিন্ন গুরুত্বপূর্ণ কথাবার্তা সেখানে লিখে পাঠানো অথবা বিভিন্ন ধরনের ডকুমেন্টস ছবি কিংবা ভিডিও পাঠানো যায় এই এর মাধ্যমে।।

অনেক সময় দেখা যায় অকেজো অপ্রয়োজনীয় মেইল চলে আসে হয়তো আপনার মেইল থেকে সেটা ডিলিট করতে পারেন না এটা একটা বিরক্তিকর পরিবেশ বারবার আসতে থাকে কিভাবে এই অপ্রোজনীয় মেইল ডিলিট করে দিবেন চিরতরে সেট কথা বলবো।।

নিচে যে একটা লিংক আছে লিংকে ক্লিক করুন ক্লিক করার পর আপনি আপনার ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে সেখানে প্রবেশ করুন

তবে একটা কথা অবশ্যই আপনি আপনার ফোনের ক্রোম ব্রাউজার দিয়ে এই মেইলটি লগইন করবেন।।
কারণ ক্রোম ব্রাউজার দিয়ে এটা করলে সবথেকে বেটার হবে এবং করতে পারবেন ভালভাবে এই ক্রোম ব্রাউজার দিয়ে কারণ আপনাকে এখানে মেইল ডিলিট করতে হলে ডেক্সটপ মোডে ঢুকতে হবে তাই ক্রোম ব্রাউজার টাই ভালো হবে।।

আপনি প্রথমে কোন ক্রোম এ যাবেন দেখবেন উপরে ডানপাশে তিনটা ডট আছে ওখানে ক্লিক করে নিচের দিকে গিয়ে আপনি ফোনটা ডেক্সটপ করে নেবেন তাহলে সব থেকে ভালো হবে যেভাবে আপনি আপনার ইনবক্স থেকে মেইল গুলো ডিলিট করবেন সেগুলো এখানে বলা সম্ভব নয়।।
তাই বিস্তারিত দেখতে নীচের ভিডিওটি দেখুন অল্প সময় ধরে দেখবেন মাত্র 4 মিনিটের ভিডিও দেখলেই বুঝে যাবেন তারপর থেকে সবগুলো একদম চিরতরে ডিলিট করে দিতে পারবেন মেইলগুলো।।

 

ভিডিও দেখতে ক্লিক করুন

Related Posts

7 Comments

মন্তব্য করুন